বাংলা নিউজ > বায়োস্কোপ > Shamshera teaser: ‘কর্মে ডাকাত,ধর্মে আজাদ’, দুর্ধর্ষ চাউনিতে ভয় ধরাচ্ছেন 'শামশেরা' রণবীর!

Shamshera teaser: ‘কর্মে ডাকাত,ধর্মে আজাদ’, দুর্ধর্ষ চাউনিতে ভয় ধরাচ্ছেন 'শামশেরা' রণবীর!

রণবীর কাপুর

২২ জুলাই মুক্তি পাচ্ছে রণবীর কাপুর অভিনীত ‘শামশেরা’। মুক্তি পেল ছবির নতুন টিজার। 

উসকো-খুসকো ঝাঁকড়া চুল, মুখ ভর্তি দাড়ি, চোখের চাউনির মধ্যে প্রতিশোধের আগুন। ‘শামশেরা’ রণবীরকে দেখলে আপনার বুকের ধুকপুকানি খানিক বেড়ে যাবে। দীর্ঘ দেড় দশকের ফিল্মি কেরিয়ারে এমন অবতারে এর আগে ধরা দেননি রণবীর কাপুর। এক কথায় নিজের আসন্ন ছবি ‘শামশেরা’য় ‘নেভার সিন বিভোর’ অবতারে হাজির হচ্ছেন তারকা।

বুধবার মুক্তি পেল ‘শামশেরা’র নতুন টিজারে। ছবির টিজারে বাজিমাত করলেন রণবীর। আর উপরি পাওনা পুলিশ অফিসারের চরিত্রে সঞ্জয় দত্ত। উনবিংশ শতব্দীর পটভূমিতে তৈরি যশ রাজ ফিল্মসের এই ছবি। যার হাত ধরে চার বছর পর রুপোলি পর্দায় কামব্যাক করছেন রণবীর। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘সঞ্জু’, তারপর থেকে ‘ব্রহ্মাস্ত্র’-এর অপেক্ষায় দিনগুণছিল ভক্তরা। যদিও ‘ব্রহ্মাস্ত্র’ ক্ষেপণের মাস কয়েক আগেই হাজির হচ্ছে ‘শামসেরা’। আগামী ২২শে জুলাই মুক্তি পাবে এই ছবি।

পরিচালক করণ মালহোত্রার এই ছবিতে ব্রিটিশদের বিরুদ্ধে একদল ডাকাতের লড়াই উঠে আসবে। ব্রিটিশ রাজের বিরুদ্ধে নিজেদের অধিকার আর স্বাধীনতার লড়াই লড়বে ‘শামসেরা’। ছবির ট্যাগলাইন, ‘কর্মসে ডাকেত,ধর্মসে আজাদ’ (কর্মসূত্রে ডাকাত, তবে ধর্মসূত্রে আজাদ)। ‘শামশেরা’য় রণবীরের নায়িকা বানি কাপুর, যদিও ছবির টিজারে তাঁর চিহ্ন নেই! জানা যাচ্ছে ছবিতে ডবল রোলে থাকছেন রণবীর। কাল্পনিক কাজা শহরের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ছবির গল্প, জেনারেল শুদ্ধ সিং (সঞ্জয় দত্ত)-এর অত্যাচারে নিপীড়িত একদল যোদ্ধা জাতির দুর্দশার চিত্র এবং সেই দাসত্ব শৃঙ্খল থেকে মুক্তির লড়াই উঠে আসবে এই ছবিতে। যে লড়াইয়ের নেতৃত্বে থাকবেন ‘শামশেরা’ রণবীর। 

এবার পর্দায় একসঙ্গু দুই সঞ্জু!
এবার পর্দায় একসঙ্গু দুই সঞ্জু!

রণবীর ভক্তদের জন্য ২০২২ সাল জমজমাট। কারণ ‘শামশেরা’ মুক্তির মাত্র দেড় মাস পরেই মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন রণবীর-আলিয়া।

বায়োস্কোপ খবর

Latest News

রাম নবমী ‘ওদের দাঙ্গা করার দিন’, আল্লার নামে প্রার্থনা করবেন, বললেন মমতা ‘এরকম খেললে জেতা যায় না’, হারের পর বিরক্ত ক্লপ,প্রিমিয়র লিগে অ্যাডভান্টেজ সিটি ‘‌সিএএ দেশের ধর্মনিরপেক্ষ–বহুত্ববাদী সাংস্কৃতির সঙ্গে বিশ্বাসঘাতকতা’‌, অমর্ত্য ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো মহিলা ভোটব্যাঙ্ক ধরতে সিপিএমের ঘোষণাপত্রে মার্শাল আর্ট, প্রতিশ্রুতি মীনাক্ষীদের চৈত্র নবরাত্রিতে দেবীর গমন কীসে? ফলাফল কী? অন্নপূর্ণা পুজোর আগে রইল পঞ্জিকামত 'অস্বস্তিবোধ করেন...' মহিলাকেন্দ্রিক ছবি করতে চান না অভিনেতারা! দাবি বিদ্যার রাধিকার আইবুড়ো ভাতে ফাটিয়ে আনন্দ করলেন জাহ্নবী, ইশা, শ্লোকারা! ফাঁস অন্দরের ছবি ভোটের ময়দানে লড়াইকে সরিয়ে 'বন্ধু' রচনার পাশে লকেট,মিমের বিরোধিতা করে বললেন কী সকালের চায়ের সঙ্গে গোমূত্র, দুপুরের খাবারে গোবর মিশিয়ে দেবে, BJP-কে তোপ মমতার

Latest IPL News

ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.