বাংলা নিউজ > বায়োস্কোপ > Shamshera teaser: ‘কর্মে ডাকাত,ধর্মে আজাদ’, দুর্ধর্ষ চাউনিতে ভয় ধরাচ্ছেন 'শামশেরা' রণবীর!
রণবীর কাপুর

Shamshera teaser: ‘কর্মে ডাকাত,ধর্মে আজাদ’, দুর্ধর্ষ চাউনিতে ভয় ধরাচ্ছেন 'শামশেরা' রণবীর!

  • ২২ জুলাই মুক্তি পাচ্ছে রণবীর কাপুর অভিনীত ‘শামশেরা’। মুক্তি পেল ছবির নতুন টিজার। 

উসকো-খুসকো ঝাঁকড়া চুল, মুখ ভর্তি দাড়ি, চোখের চাউনির মধ্যে প্রতিশোধের আগুন। ‘শামশেরা’ রণবীরকে দেখলে আপনার বুকের ধুকপুকানি খানিক বেড়ে যাবে। দীর্ঘ দেড় দশকের ফিল্মি কেরিয়ারে এমন অবতারে এর আগে ধরা দেননি রণবীর কাপুর। এক কথায় নিজের আসন্ন ছবি ‘শামশেরা’য় ‘নেভার সিন বিভোর’ অবতারে হাজির হচ্ছেন তারকা।

বুধবার মুক্তি পেল ‘শামশেরা’র নতুন টিজারে। ছবির টিজারে বাজিমাত করলেন রণবীর। আর উপরি পাওনা পুলিশ অফিসারের চরিত্রে সঞ্জয় দত্ত। উনবিংশ শতব্দীর পটভূমিতে তৈরি যশ রাজ ফিল্মসের এই ছবি। যার হাত ধরে চার বছর পর রুপোলি পর্দায় কামব্যাক করছেন রণবীর। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘সঞ্জু’, তারপর থেকে ‘ব্রহ্মাস্ত্র’-এর অপেক্ষায় দিনগুণছিল ভক্তরা। যদিও ‘ব্রহ্মাস্ত্র’ ক্ষেপণের মাস কয়েক আগেই হাজির হচ্ছে ‘শামসেরা’। আগামী ২২শে জুলাই মুক্তি পাবে এই ছবি।

পরিচালক করণ মালহোত্রার এই ছবিতে ব্রিটিশদের বিরুদ্ধে একদল ডাকাতের লড়াই উঠে আসবে। ব্রিটিশ রাজের বিরুদ্ধে নিজেদের অধিকার আর স্বাধীনতার লড়াই লড়বে ‘শামসেরা’। ছবির ট্যাগলাইন, ‘কর্মসে ডাকেত,ধর্মসে আজাদ’ (কর্মসূত্রে ডাকাত, তবে ধর্মসূত্রে আজাদ)। ‘শামশেরা’য় রণবীরের নায়িকা বানি কাপুর, যদিও ছবির টিজারে তাঁর চিহ্ন নেই! জানা যাচ্ছে ছবিতে ডবল রোলে থাকছেন রণবীর। কাল্পনিক কাজা শহরের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ছবির গল্প, জেনারেল শুদ্ধ সিং (সঞ্জয় দত্ত)-এর অত্যাচারে নিপীড়িত একদল যোদ্ধা জাতির দুর্দশার চিত্র এবং সেই দাসত্ব শৃঙ্খল থেকে মুক্তির লড়াই উঠে আসবে এই ছবিতে। যে লড়াইয়ের নেতৃত্বে থাকবেন ‘শামশেরা’ রণবীর। 

এবার পর্দায় একসঙ্গু দুই সঞ্জু!
এবার পর্দায় একসঙ্গু দুই সঞ্জু!

রণবীর ভক্তদের জন্য ২০২২ সাল জমজমাট। কারণ ‘শামশেরা’ মুক্তির মাত্র দেড় মাস পরেই মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন রণবীর-আলিয়া।

বন্ধ করুন