বাংলা নিউজ > বায়োস্কোপ > শানায়া, অনন্যা ও সুহানা প্রমাণ করেছেন নায়িকারাও বন্ধু হতে পারে, মত মাহিপ কাপুরের
সুহানা, সানায়া ও অনন্যা (ছবি-ইনস্টাগ্রাম)
সুহানা, সানায়া ও অনন্যা (ছবি-ইনস্টাগ্রাম)

শানায়া, অনন্যা ও সুহানা প্রমাণ করেছেন নায়িকারাও বন্ধু হতে পারে, মত মাহিপ কাপুরের

  • যদিও এখনও রুপোলি দুনিয়ায় পা রাখেননি শানায়া ও সুহানা। কিন্তু, মনে করা হচ্ছে দু'জনকেই বছর খানেকের মধ্যে দেখা যাবে বলিউড ইন্ডাস্ট্রিতে।

সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর সম্প্রতি নেটফ্লিক্সের রিয়েলিটি শো ‘ফ্যাবিউলাস লাইফস অফ বলিউড ওয়াইভস’-এ কথা প্রসঙ্গে জানিয়েছিলেন, তাঁর মেয়ে শানায়া কাপুরের বন্ধুত্ব সুহানা খান ও অনন্যা পান্ডের সঙ্গে প্রমাণ করে যে, ‘বলিউড নায়িকারা বন্ধু হতে পারে না’ একথা একেবারে ভুল। শানায়া বর্তমানে প্রস্তুতি নিচ্ছেন বলিউডে ডেবিউ করার জন্য। শাহরুখ খান আগেই জানিয়েছেন, পড়াশোনা শেষ করে তবেই ফিল্ম কেরিয়ার নিয়ে ভাববেন সুহানা। আর অনন্যা ইতিমধ্য়েই বলিউডের বেশ পরিচিত মুখ। 

মহিপ তাঁর সাক্ষাৎকারে জানান, যেহেতু এই তিন স্টার কিড ছোট থেকে একসঙ্গে বড় হয়েছেন, তাই তাদের মধ্যে বন্ডিংটা একেবারে অন্যরকম। মহিপ জানান, ‘তিনজনকে একসঙ্গে স্ক্রিনে দেখতে পাওয়া একদম আলাদা একটা অভিজ্ঞতা হবে। আর ওরাও নিজেদের দিয়ে প্রমাণ করে দেবে বলিউড নায়িকারাও কত ভালো বন্ধু হতে পারে।’

মহিপ আরও বলেন, ‘যেহেতু ওরা ছোট থেকেই এই ইন্ডাস্ট্রির পরিবেশে থেকে বড় হয়েছে, তাই ওরা এখানকার অনেক কিছুই বোঝে। আর একে-অপরকেও খুব ভালো করে চেনে। শানায়া হয়তো কখনও অনন্যার থেকে ফোন করে কোনও টিপস নেয়। সুহানা খুব ভালো মেকআপ করে। ওরা সবসময় একে-অপরের সঙ্গে নিজেদের ধারনা, মনের কথা ভাগ করে নেয়। আসলে ওদের সম্পর্কটাই একেবারে আলাদা। আর আমি আশা করি, ভবিষ্যতেও তা এরকমই থাকবে।’

ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে তাঁদের নতুন মুখ হিসেবে ইতিমধ্যেই শানায়া-র নাম ঘোষণা করা হয়ে গিয়েছে। ওই একই ব্যানারে ২০১৯ সালে বলিউডে ডেবিউ করেছেন অনন্যা পাণ্ডেও। সুহানা আপাতত নিউ ইয়র্কে থেকে নিজের পড়াশওনা শেষ করছেন। মনে করা হচ্ছে, তারপরই তিনি সিনেমার দুনিয়ায় পা রাখবেন।

বন্ধ করুন