বাংলা নিউজ > বায়োস্কোপ > সুহানার জন্মদিনে মেয়েবেলার নাচের ভিডিয়ো প্রকাশ্যে, আদুরে বার্তা শানায়া, অনন্যার
অনন্যা, সুহানা ও শানায়া (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
অনন্যা, সুহানা ও শানায়া (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

সুহানার জন্মদিনে মেয়েবেলার নাচের ভিডিয়ো প্রকাশ্যে, আদুরে বার্তা শানায়া, অনন্যার

  • আজ ২১শে পা দিলেন সুহানা খান। জন্মদিনে প্রিয় বান্ধবীদের তরফে এল বিশেষ বার্তা…

অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে শাহরুখ কন্যা সুহানার অটুট বন্ধুত্বের খবর সকলেরই জানা। আরও পরিষ্কার করে বললেন অনন্যা-সুহানা একে অপরের BFF (বেস্ট ফ্রেন্ড ফরএভার)। সুহানা-অনন্যার গার্ল গ্যাং-এর অপর সদস্য শানায়া কাপুর। অভিনেতা সঞ্জয় কাপুরের কন্যা। একইসঙ্গে বড়ো হয়েছেন ফিল্মি পরিবারের এই তিন কন্যে। এঁদের বন্ধুত্বের ঝলক হামেশাই উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। 

আজ, সুহানা খানের ২১তম জন্মদিন। এই বছরের জন্মদিনটা প্রিয় বান্ধবীদের থেকে অনেক দূরে নিউ ইয়র্কে কাটাচ্ছেন সুহানা। তবে ভার্চুয়ালি সুহানাকে আদুরে শুভেচ্ছা জানাতে ভোলেননি অনন্যা ও শানায়া। এদিন মেয়েবেলার একটা মিষ্টি নাচের ভিডিয়ো পোস্ট করে সুহানাকে জন্মদিনের শুভেচ্ছা জানান শানায়া। লেখেন- শুভ জন্মদিন আমার সু (সুহানাকে এই নামেই ডাকেন বান্ধবীরা), আমরা আজীবন এমনিভাবেই নাচতে থাকব একসঙ্গে, এক টিমে'। ভিডিয়োতেও তিন খুদেকে সুইমস্যুটে শাহরুখের ডন ছবির ইয়ে মেরা দিল গানে মন খুলে নাচতে দেখা গেল। 

ভিডিয়োর কমেন্ট বক্সে ভালোবাসা উজাড় করে দিয়েছেন সঞ্জয় কাপুর, মাহিপ কাপুররা। ইনস্টাগ্রাম স্টোরিতে সুহানার জন্য ভালোবাসায় মাখা বার্তা পোস্ট করেন অনন্যা। সুহানার সঙ্গে নিজের একটি পুরোনো ছবি শেয়ার করে স্টুডেন্ট অফ দ্য ইয়ার নায়িকা লেখেন- ‘শুভ জন্মদিন সুহাফ… তোকে আজীবন এমনি করেই ভালোবাসাব’। 

শৈশব থেকে একসঙ্গেই বড়ো হয়েছেন তিনজনে
শৈশব থেকে একসঙ্গেই বড়ো হয়েছেন তিনজনে

কদিন আগেই সঞ্জয় পত্নী মাহিপ কাপুর জানিয়েছিলেন, ‘বলিউড নায়িকারা বন্ধু হতে পারে না’ একথা একেবারে ভুল। এবং সেটা প্রমাণ করে দেখাবে অনন্যা-সুহানা-শানায়া। এই ত্রয়ীর ‘ইয়ারানা’ হামেশাই ধরা পড়ে ইনস্টাগ্রামে। শানায়া বর্তমানে প্রস্তুতি নিচ্ছেন বলিউডে ডেবিউ করার জন্য। শাহরুখ খান আগেই জানিয়েছেন, পড়াশোনা শেষ করে তবেই ফিল্ম কেরিয়ার নিয়ে ভাববেন সুহানা। আর অনন্যা ইতিমধ্যেই বলিউডের বেশ পরিচিত মুখ।

মহিপ তাঁর সাক্ষাৎকারে জানিয়েছেন, যেহেতু এই তিন স্টার কিড ছোট থেকে একসঙ্গে বড় হয়েছেন, তাই তাদের মধ্যে বন্ডিংটা একেবারে অন্যরকম। মহিপ আরও বলেন, ‘তিনজনকে একসঙ্গে স্ক্রিনে দেখতে পাওয়া একদম আলাদা একটা অভিজ্ঞতা হবে। আর ওরাও নিজেদের দিয়ে প্রমাণ করে দেবে বলিউড নায়িকারাও কত ভালো বন্ধু হতে পারে।’

বন্ধ করুন