বাংলা নিউজ > বায়োস্কোপ > Shanaya Kapoor: ‘…নিজের যোগ্যতায় পেয়েছি, বলিউডের প্রথম ছবির আগে কেন বললেন শানায়া
বলিউড ডেবিউয়ের আগে মুখ খুললেন শানায়া কাপুর

Shanaya Kapoor: ‘…নিজের যোগ্যতায় পেয়েছি, বলিউডের প্রথম ছবির আগে কেন বললেন শানায়া

  • ‘যেমন তেমনভাবে নিচ্ছি না’, শানায়া কাপুর 'বেধড়ক' ছবিতে অভিষেকের আগে তাঁর কেরিয়ার, লক্ষ্য নিয়ে কথা বলেছেন। তিনি সঞ্জয় কাপুর এবং মাহিপ কাপুর কন্যা।

বলিউডে ডেবিউ করার জন্য প্রস্তুত অভিনেতা সঞ্জয় কাপুর এবং মাহিপ কাপুর কন্য়া শানায়া কাপুর। পরিচালক-প্রযোজক করণ জোহরের হাত ধরে বলিউডে নিজের জার্নি শুরু করতে চলেছে এই স্টার কিড। ছবির নাম ‘বেধড়ক’। ছবির শানায়ার পাশাপাশি অভিনয় করবেন লক্ষ্য এবং গুরফতেহ পিরজাদার। পরিচালনায় শশাঙ্ক খৈতান।

যদিও ছবির জন্য় এখনও শ্যুটিং শুরু করেননি শানায়া। তবে সম্প্রতি সাক্ষাৎকারে বলিউডে আত্মপ্রকাশের বিষয়ে মুখ খুলেছেন তিনি। সঞ্জয় কন্যার মন্তব্য, দর্শক তাঁর সিনেমা দেখে যেন বিশ্বাস করে, তিনি ডেবিউয়ের সুযোগ নিজের যোগ্যতায় অর্জন করেছেন। 

‘বেধড়ক’-এ শানায়ার চরিত্রে নাম নিমৃত। ইতিমধ্যে ছবির প্রথম ঝলক প্রকাশ্যে এসেছে। প্রযোজক করণ জোহর জানিয়েছেন, আগামী বছর থেকে ছবির শ্যুটিং শুরু হবে। আরও পড়ুন: Brahmastra: টাকার জন্য ‘ব্রহ্মাস্ত্র’ পার্ট ১ করেননি রণবীর! মুখ খুললেন পরিচালক অয়ন

নতুন সাক্ষাৎকারে শানাকে বেশ চাপে দেখাচ্ছে। তাঁর ডেবিউ ছবি সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, ‘আমি নার্ভাস এবং উত্তেজিত। নিজের সেরাটা যেন দিতে পারি সেই নিয়ে নার্ভাস। আমার মনে হয় প্রথম সিনেমা নয়, দীর্ঘ এবং বৈচিত্রময় কেরিয়ারের প্রথম পদক্ষেপ। আরও ভালো লাগছে কারণ ছোটবেলা থেকে দেখেছি। স্বপ্ন বাস্তবের পথে এক ধাপ এগিয়ে যাওয়া। এটা সব ধরনের আবেগের মিশ্রণ। গুরফতেহ, লক্ষ্য এবং আমি এটির জন্য অনেক প্রস্তুতি নিয়েছি এবং পুরো বেধড়ক টিমের জন্য এটি একটি বিশেষ সিনেমা। আমার মনের খুব কাছের। বেধড়কের মতো সিনেমার পেয়ে আমি অত্যন্ত কৃতজ্ঞ।’ আরও পড়ুন: জ্যাকলিনের প্রেম থেকে মিটু অভিযোগ! বারবার খবরে আসা সাজিদ খান এবার বিগ বসের ঘরে?

শানায়া বেধড়ককে একটি সাধারণ লঞ্চ বলে অভিহিত করেছেন কারণ গল্পটি তিন তরুণ-তরুণীকে ঘিরে। বলেন, ‘আমি সুযোগটার জন্য কৃতজ্ঞ এবং আমি নিজেকে যোগ্য প্রমাণ করার জন্য কঠোর পরিশ্রম করছি। আমি চাই এই ছবিতে আমার অভিনয় দেখে দর্শক যেন মনে করেন- আমি এই সুযোগ অর্জন করেছি। আমি এটি নষ্ট করিনি বা আমি এটিকে যেমন তেমন ভাবে নিইনি। আমি কঠোর পরিশ্রম করেছি এবং চালিয়ে যাব।'

চলতি বছরের শুরুতে মনীশ মালহোত্রার জন্য র‌্যাম্পে হেঁটেছিলেন শানায়া। তিনি সীমা খান, ভাবনা পাণ্ডে, মাহিপ কাপুর এবং নীলম কোঠারির জনপ্রিয় শো ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’-এও উপস্থিত হয়েছেন।

বন্ধ করুন