বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিনে জাহানকে ভালবাসায় ভরিয়ে দিলেন সঞ্জয়, মাহিপ, শানায়া কাপুর! দেখুন ছবি

জন্মদিনে জাহানকে ভালবাসায় ভরিয়ে দিলেন সঞ্জয়, মাহিপ, শানায়া কাপুর! দেখুন ছবি

জাহানের জন্মদিনের ছবি 

১৬ বছরে পা দিল সঞ্জয়-মাহিপ পুত্র জাহান কাপুর। বাড়িতে বার্থ ডে সেলিব্রেট হল তাঁর।

সঞ্জয় কাপুর ও মাহিপ কাপুর পুত্র জাহান কাপুর আরো এক বছর বড় হয়ে গেল। ১৬-তে পা দিল সে। ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন একাধিক ছবি শেয়ার করেছেন মাহিপ কাপুর। ভাই জাহানের বিশেষ দিনে ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন শানায়াও।

মাহিপ কাপুরের ইনস্টাগ্রাম স্টোরি গ্র্যাব
মাহিপ কাপুরের ইনস্টাগ্রাম স্টোরি গ্র্যাব

ভাইয়ের জন্মদিনে একগুচ্ছ ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শানায়া কাপুর। তাঁকে ছাড়া কেউ তাঁর ভাইকে জালাতন করতে পারবেন না স্পষ্ট বার্তা তাঁর।

ছেলেকে ১৬ বছরের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে, তাঁর সঙ্গে ছবি শেয়ার করেন মাহিপ কাপুর। জাহানকে ভালবাসা জানাতে দেখা গেছে তাঁকে।

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করেছেন সঞ্জয় কাপুরও। আদুরে শুভেচ্ছা জানাতে দেখা গেছে তাঁকে। সঙ্গে শেয়ার করেছেন বাবা ছেলের খুনসুটি ভরা একটা ছবি।

করণ জোহার এবং ধর্মা প্রোডাকশনের হাত ধরে শীঘ্রই বি-টাউনে পা রাখতে চলেছেন সঞ্জয় কাপুর কন্যা শানায়া কাপুর। ইতিমধ্যেই ছবির জন্য চুক্তি স্বাক্ষর করে ফেলেছেন তিনি। জুলাই মাস থেকে শুরু হবে ছবির শ্যুটিং।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার পিঙ্কিকে দিয়েছেন ৫৬ লক্ষ খোরপোশ, শ্রীময়ীর বর, কাঞ্চন কত কোটির মালিক জানেন? পালটে গেল ২০২৫ সালের মাধ্যমিক পরীক্ষার রুটিন! এগিয়ে এল তারিখ, কবে শুরু হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.