বাংলা নিউজ > বায়োস্কোপ > ভাই জাহান কাপুর নাকি তাঁর শত্রু! আজব দাবি শানায়ার
শানায়া ও জাহান
শানায়া ও জাহান

ভাই জাহান কাপুর নাকি তাঁর শত্রু! আজব দাবি শানায়ার

  • ভাই-বোনের খুনসুটি!

অভিনেতা সঞ্জয় কাপুর এবং মাহিপ কাপুর কন্যা শানায়া কাপুর। সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাই জাহান কাপুররে সঙ্গে খুনসুটি করে ছবি শেয়ার করেছেন তিনি।

ইনস্টাগ্রাম স্টোরিতে ভাইয়ের সঙ্গে ছবি পোস্ট করে শানায়া লেখেন, ‘একমাত্র শত্রু, যাঁকে ছাড়া আমি বাঁচতে পারব না!!!’ সঙ্গে একটি হৃদয়ের ইমোজিও জুড়ে দেন। পাশাপাশি ছবির ক্যাপশনে আরো লেখেন, ‘দ্বিগুন সমস্যা’।

শানায়ার ইনস্টাগ্রাম স্টোরি
শানায়ার ইনস্টাগ্রাম স্টোরি

বছর ১৫-এর জাহান কাপুর নেটফ্লিক্সের শো- ফ্যাবিউলাস লাইভবস অফ বলিউড ওয়াইভবস (Fabulous Lives of Bollywood Wives)এর এক এপিসোডে, তাঁর অভিনেতা হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন। যদিও তিনি আরো জানিয়েছেন, ভালো হিন্দি বলতে পারেননা তিনি। 

দৃশ্যে দেখা যাচ্ছে, জাহান কাপুর তাঁর দাদা অর্জুন কাপুরকে বলছেন, ভবিষ্যতে তিনি অভিনেতা হতে চান। তখন তাঁকে পালটা প্রশ্ন করা হয়, সে ঠিক মতো হিন্দি জানে কি না! উত্তরে জাহান বলেন, ‘আমি এখনো আরো শিখছি, কিন্তু ঠিক অতটা নয়’। 

রাজীব মাসান্দকে দেওয়া এক সাক্ষাৎকারে মাহিপ কাপুর নিজের ছেলের হয়ে কথা বলেছিলেন তিনি। জানিয়েছিলেন, জাহান ভালোই হিন্দি বলতে পারে। যদি সিজন ২ তৈরি হয়, তাহলে ও হিন্দি বলে সকলের মুখ বন্ধ করে দেবে। তিনি আরো জানান, নিজের ছেলে-মেয়েকে নিয়ে তিনি ট্রোল সহ্য করতে পারেন না। তাঁর মন খারাপ হয়ে যায়। তবে সেগুলোর সঙ্গেও তাঁকে যুঝতে হয়। 

প্রসঙ্গত, ধর্মা প্রোডাকশন ও করণ জোহরের হাত ধরে বি-টাউনে পা রাখতে চলেছেন অভিনেতা সঞ্জয় কাপুরের কন্যা। ইতিমধ্যেই ছবির জন্য চুক্তি স্বাক্ষর করে ফেলেছেন তিনি। জুলাই মাস থেকে শুরু হবে ছবির শ্যুটিং। 

বলিউডের জন্য প্রস্তুতি নিতে কোনও ফিল্ম স্কুলে না গিয়ে সরাসরি ছবির সেটে কাজ করাকেই অভিজ্ঞতা হিসেবে বেছে নিয়েছিলেন শানায়া। তিনি শরন শর্মার গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন। ছবির লিডিং লেডি ছিলেন তাঁর জ্যাঠতুতো দিদি জাহ্নবী কাপুর। 

বন্ধ করুন