বাংলা নিউজ > বায়োস্কোপ > করণ জোহরের হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন আর এক স্টার কিড

করণ জোহরের হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন আর এক স্টার কিড

সানায়া কাপুর। ছবি: ইনস্টাগ্রাম

সঞ্জয় কাপুরের মেয়ে সানায়ার অভিষেক হতে চলেছে বলিউডে। তাও করণ জোহরের ধর্মা প্রোডাকশনের হাত ধরে।

সময় বদলালেও বদল হয়নি করণ জোহরের। তিনি এখনও  বলিউডের স্টার কিডদের ‘গ্র্যান্ড ফাদার’ই রয়ে গিয়েছেন। এ বার তাঁর হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন আর এক কাপুর কন্যা। সঞ্জয় কাপুরের মেয়ে সানায়া কাপুর।

করণের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ নতুন কিছু নয়। বিশেষত সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ার পর এই অভিযোগ আরও তীব্র আকার নিয়েছিল। সেই সময় কিছুটা হলেও কোণঠাঁসা হয়ে পড়েছিলেন করণ। কিন্তু কালের নিয়মে সব কিছু ভুলে নিজের চেনা মেজাজ ফিরে পেয়েছেন করণ জোহর। সব সমালোচনা বাউন্ডারির বাইরে পাঠিয়ে সানায়া কাপুরকে প্রোমোট করার কাজে নেমে পড়েছেন। ধর্মা প্রোডাকশনের হাত ধরেই বলিউডে অভিষেক হতে চলেছে সানায়ার।

এর আগেও আলিয়া ভাট, অনন্যা পান্ডে, বরুণ ধাওয়ান, ঈশান খট্টর, জাহ্নবী কাপুর-- সকলের ডেবিউ করণের হাত ধরেই। সোমবার সানায়ার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে করণ লিখেছেন, ‘ধর্মা মুভিজের সঙ্গে তোমার শুরুটা প্রথম ছবিতেই অভাবনীয় এবং উত্তেজনাপূর্ণ হবে’। জুলাই মাস থেকে এই ছবির শ্যুটিং শুরু হবে বলে করণ জানিয়েছেন। তবে সানায়ার বিপরীতে নায়ক কে, বা ছবির নাম কী, সে সম্পর্কে এখনই কিছু জানানো হয়নি।

করণের এই ঘোষণার পর উচ্ছ্বসিত সানায়ার মা-বাবা মাহিপ কাপুর এবং সঞ্জয় কাপুর। মেয়ের পাশে থাকার জন্য সকলকে অনুরোধ জানিয়েছেন অভিনেতা।

সানায়া কাপুর, সুহানা খান এবং অনন্যা পান্ডে খুবই ভাল বন্ধু। অনন্যাও করণ জোহরের হাত ধরেই বলিউডে পা রেখেছেন। তাঁর প্রথম ছবি ছিল ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’। শাহরুখ খানের মেয়ে সুহানাও হয়তো খুব শীঘ্রই বলিউডে পা রাখবেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘মহিলাদের অপমান করে পৌরুষ দেখাচ্ছেন?’ ঐশ্বর্যের অপমানে রাহুল গান্ধীর চটলেন সোনা ২০০৭ সালে ধোনির দলকে চ্যাম্পিয়ন করেছিলেন, এবার সেই ভারতীয়কে হেড কোচ করল UAE ফের সামরিক পর্যায়ে আলোচনায় বসল ভারত-চিন, কী সিদ্ধান্ত হল? কীভাবে শুরু হল মাঘী পূর্ণিমার ব্রত? জেনে নিন এই ব্রতের মহিমা মোবাইলের ফ্ল্যাশলাইট জ্বেলে রোগীর চিকিৎসা করলেন ডাক্তার ‘১৪ বছর একই জিনিস করে আসছি’, নগ্ন ছবি পোস্ট প্রসঙ্গে এতদিনে মুখ খুললেন বিদ্যুৎ অবশেষে চারহাত এক হল, পঞ্জাবি মতে বিয়ে সারলেন রকুলপ্রীত-জ্যাকি জন্ম থেকেই আগলে রেখেছিলেন সিংহটিকে, তার হাতেই প্রাণ গেল ব্যক্তির কংগ্রেসের অ্যাকাউন্ট থেকে ৬৫ কোটি তুলে নিয়েছে IT দফতর! বকেয়া কর-কাণ্ডে নয়া মোড় ফ্রান্সের সর্বোচ্চ অসামরিক পুরস্কারে সম্মানিত হলেন কংগ্রেস সাংসদ শশী থারুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.