বাংলা নিউজ > বায়োস্কোপ > করণ জোহরের হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন আর এক স্টার কিড
সানায়া কাপুর। ছবি: ইনস্টাগ্রাম
সানায়া কাপুর। ছবি: ইনস্টাগ্রাম

করণ জোহরের হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন আর এক স্টার কিড

  • সঞ্জয় কাপুরের মেয়ে সানায়ার অভিষেক হতে চলেছে বলিউডে। তাও করণ জোহরের ধর্মা প্রোডাকশনের হাত ধরে।

সময় বদলালেও বদল হয়নি করণ জোহরের। তিনি এখনও  বলিউডের স্টার কিডদের ‘গ্র্যান্ড ফাদার’ই রয়ে গিয়েছেন। এ বার তাঁর হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন আর এক কাপুর কন্যা। সঞ্জয় কাপুরের মেয়ে সানায়া কাপুর।

করণের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ নতুন কিছু নয়। বিশেষত সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ার পর এই অভিযোগ আরও তীব্র আকার নিয়েছিল। সেই সময় কিছুটা হলেও কোণঠাঁসা হয়ে পড়েছিলেন করণ। কিন্তু কালের নিয়মে সব কিছু ভুলে নিজের চেনা মেজাজ ফিরে পেয়েছেন করণ জোহর। সব সমালোচনা বাউন্ডারির বাইরে পাঠিয়ে সানায়া কাপুরকে প্রোমোট করার কাজে নেমে পড়েছেন। ধর্মা প্রোডাকশনের হাত ধরেই বলিউডে অভিষেক হতে চলেছে সানায়ার।

এর আগেও আলিয়া ভাট, অনন্যা পান্ডে, বরুণ ধাওয়ান, ঈশান খট্টর, জাহ্নবী কাপুর-- সকলের ডেবিউ করণের হাত ধরেই। সোমবার সানায়ার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে করণ লিখেছেন, ‘ধর্মা মুভিজের সঙ্গে তোমার শুরুটা প্রথম ছবিতেই অভাবনীয় এবং উত্তেজনাপূর্ণ হবে’। জুলাই মাস থেকে এই ছবির শ্যুটিং শুরু হবে বলে করণ জানিয়েছেন। তবে সানায়ার বিপরীতে নায়ক কে, বা ছবির নাম কী, সে সম্পর্কে এখনই কিছু জানানো হয়নি।

করণের এই ঘোষণার পর উচ্ছ্বসিত সানায়ার মা-বাবা মাহিপ কাপুর এবং সঞ্জয় কাপুর। মেয়ের পাশে থাকার জন্য সকলকে অনুরোধ জানিয়েছেন অভিনেতা।

সানায়া কাপুর, সুহানা খান এবং অনন্যা পান্ডে খুবই ভাল বন্ধু। অনন্যাও করণ জোহরের হাত ধরেই বলিউডে পা রেখেছেন। তাঁর প্রথম ছবি ছিল ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’। শাহরুখ খানের মেয়ে সুহানাও হয়তো খুব শীঘ্রই বলিউডে পা রাখবেন।

বন্ধ করুন