বাংলা নিউজ > বায়োস্কোপ > Shankar Mahadevan-Nazrul Geeti: শঙ্কর মহাদেবনের গলায় নজরুল গীতি! প্রকাশ্যে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল ভিডিয়ো, দেখুন

Shankar Mahadevan-Nazrul Geeti: শঙ্কর মহাদেবনের গলায় নজরুল গীতি! প্রকাশ্যে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল ভিডিয়ো, দেখুন

শঙ্কর মহাদেবনের গলায় নজরুল গীতি!

Shankar Mahadevan-Nazrul Geeti: সদ্যই বিশ্ব সঙ্গীত দিবস পালিত হল। দুদিনের মাথায় প্রকাশ্যে এল শঙ্কর মহাদেবনের একটি ভিডিয়ো যা রীতিমত তাক লাগিয়ে দিয়েছে সকলকে।

সদ্যই বিশ্বের বিভিন্ন প্রান্তে বিভিন্ন ভাবে বিশ্ব সঙ্গীত দিবস পালিত হল ধুমধাম করে। তেমনই একটি অনুষ্ঠানে পারফর্ম করার সময় সকলকে রীতিমত তাক লাগিয়ে দিলেন শঙ্কর মহাদেবন। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে শেয়ার হচ্ছে সেই ভিডিয়ো।

আরও পড়ুন: সা রে গা মা পা -র মূল পর্বে জায়গা করতে মুখোমুখি টক্কর সৃজিতা - ঐশির, শেষ পর্যন্ত বিচারকদের মন জয় করল কে?

শঙ্কর মহাদেবনের গলায় নজরুল গীতি

গত ২১ জুন ছিল বিশ্ব সঙ্গীত দিবস। আর সেদিনের একটি অনুষ্ঠানে বলিউডের বিখ্যাত গায়ক তথা মিউজিক কম্পোজার এবং পরিচালক শঙ্কর মহাদেবন নজরুল গীতি গেয়ে সকলকে তাক লাগিয়ে দিলেন। তাও যে সে গান নয়, দুর্গম গিরি কান্তার মরু গানটি গেয়েছেন তিনি। এই অনুষ্ঠানটির পরিচালনা এবং আয়োজন করেছিলেন সৌরেন্দ্র সৌম্যজিৎ। তাঁরা প্রতিবারই বিশ্ব সঙ্গীত দিবসে কোনও না কোনও অনুষ্ঠানের আয়োজন করেন। তবে এবারের এই অনুষ্ঠানে শঙ্কর মহাদেবনের গলায় এই গান যেন সকলকে মুগ্ধ করেছে।

আরও পড়ুন: বেসুরো বেতালা গাওয়া পুরনো ভিডিয়োর জেরে ট্রোল্ড কিয়ারা! বললেন, 'আচমকাই কী যে হল...'

আরও পড়ুন: 'সকালে কেস লড়তাম আর বিকেলে...', কেদারনাথের শ্যুটিং চলাকালীনই সারার নামে ৫ কোটির মামলা করেন নির্মাতারা! কেন?

মেঘদূত রায়চৌধুরী নামক এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ভিডিয়োটি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। বর্তমানে ইনস্টাগ্রামের পাশাপাশি ফেসবুকেও রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিয়ো। ইতিমধ্যেই কয়েক হাজার বার শেয়ার করা হয়েছে। লাইক পেয়েছে প্রায় ১ মিলিয়ন। শোনা হয়েছে তারও বেশি।

কে কী বলছেন?

এক ব্যক্তি লেখেন, 'গায়ে কাঁটা দিল পুরো।' দ্বিতীয় ব্যক্তি লেখেন, 'ধন্যবাদ সৌরেন্দ্র সৌম্যজিৎ এই অনুষ্ঠানটির আয়োজন করার জন্য।' তৃতীয় ব্যক্তি লেখেন, 'মুগ্ধ হয়ে শুনলাম। খুব সুন্দর।' তবে সবাই যে প্রশংসা করেছেন সেটাই নয়। অনেকেই কটাক্ষ করেছেন।

আরও পড়ুন: বিয়ের আগেই ফাঁস সোনাক্ষী - জাহিরের পছন্দের খাবার, রেস্তোরাঁয় গেলেই কী অর্ডার করেন দুজনে, ফাঁস হল ভিডিয়োতে

আরও পড়ুন: শনিবার আসতেই লাফিয়ে বাড়ল আয়, ঘরে ঢুকল প্রায় ৫ কোটি! ৯ দিন পর মোট কত লক্ষ্মীলাভ হল কার্তিকের চান্দু চ্যাম্পিয়নের?

এক ব্যক্তি লেখেন, 'গানটির পুরো শেষ করে দিল। গানটির থিমটাই ধরতে পারেননি। জঘন্য একেবারে।' দ্বিতীয় ব্যক্তি লেখেন, 'গায়ে কাঁটা দেওয়ার বদলে ভীষণই বিরক্ত হলাম।'

বায়োস্কোপ খবর

Latest News

নিজেকে রাম-এর সঙ্গে তুলনা! বিতর্কের মাঝেই প্রয়াত মায়ের স্মৃতিতে কাতর সোনু সুদ গঙ্গোপাধ্যায় বাড়িতে খুশির হাওয়া!দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন স্নেহাশিস একুশে জুলাইয়ের সভায় আমন্ত্রণ পেয়েছেন ছত্রধর মাহাতো, মঞ্চে দেখা যাবে কি?‌ MLC 2024: ৩০ বলে ৭৭ রান! IPL 2025 নিলামের আগে বাইশ গজে ঝড় তুললেন RCB প্রাক্তনী ১৯৯৩-এর ২১ জুলাই কী হয়েছিল কলকাতায়? কেন ১৩ জনের স্মৃতিতে পালিত হয় 'শহিদ দিবস'? রাহুলের নামে নিয়মভঙ্গের অভিযোগ, তবে কি পুজোয় আসছে না প্রসেনজিৎ-অনির্বাণের ছবি? গুরু পূর্ণিমায় কোচ দ্রাবিড়ের প্রশংসায় রোহিত শর্মা…মাহি বন্দনায় শিবম-পন্ত! গুরু পূর্ণিমায় করুন হলুদ দিয়ে এই কাজ, বদলে যাবে জীবন, দূর হবে যে কোনও বাধা আষাঢ় পূর্ণিমায় রাশি অনুসারে করুন এই মন্ত্র জপ, লক্ষ্মীনারায়ণের কৃপায় হবেন সফল 'আমাদের সবথেকে বড় উদ্যোগ...' মেয়ের প্রথম ছবি পোস্ট করেই কী লিখলেন রিচা-আলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.