বাংলা নিউজ > বায়োস্কোপ > Shantanu Bagchi: সত্যজিৎ রায়-মিশন মজনুর যোগসূত্র ফাঁস! নেপথ্যে পরিচালক স্বয়ং!

Shantanu Bagchi: সত্যজিৎ রায়-মিশন মজনুর যোগসূত্র ফাঁস! নেপথ্যে পরিচালক স্বয়ং!

সত্যজিৎ রায়-মিশন মজনুর যোগসূত্র ফাঁস!

Shantanu Bagchi: সোনার কেল্লার নকল মুকুলকে মনে আছে? তার আসল পরিচয় কি জানেন? বর্তমানে তিনি এখন নামকরা পরিচালক তাও আবার বলিউডের। কে বলুন তো তিনি?

রহস্য, থ্রিল, ইত্যাদি এই বিষয়গুলো যেন তাঁর সঙ্গে ছোট থেকেই রয়ে গিয়েছে। সত্যজিৎ রায়ের সংস্পর্শে এসে সেই যে গোয়েন্দা গল্প, রহস্যের ছোঁয়া পেয়েছিলেন সেটাই যেন পর্দায় নতুনভাবে ফিরিয়ে দিলেন তিনি। কার কথা বলছি? সোনার কেল্লার মুকুল দুইয়ের কথা। কি চিনতে পারলেন না নিশ্চয়? বলছি শান্তনু বাগচীর কথা। বর্তমানের বলিউডের অন্যতম চর্চিত পরিচালক শান্তনু বাগচী।

জটায়ুর কথা ধার করেই এই বিষয়ে বলছি, ‘ব্রেকিং নিউজ সেলিং লাইক হট কচুরিজ’। তা নয় তো এটা কি বলুন! সত্যজিৎ রায়ের আশীর্বাদধন্য শান্তনু বাগচী যে এভাবে পর্দায় আবার রহস্যকে ফিরিয়ে দেবেন সেটা কে জানত! কিছুদিন আগেই তাঁর পরিচালিত ছবি মিশন মজনু মুক্তি পেয়েছে।

মিশন মজনু ছবিটি ২০ জানুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। এটি একটি স্পাই থ্রিলার ঘরানার ছবি। ১৯৭১ সালের প্রেক্ষাপটে তৈরি হয়েছে ছবিটি। মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে সিদ্ধার্থ মালহোত্রা এবং রশ্মিকা মন্দানাকে। ভারত পাকিস্তানের যুদ্ধ ধরা পড়েছে এই ছবির, সঙ্গে দেখা গিয়েছে গোলা বারুদ থেকে ফাইটার জেটের রমরমা। সিদ্ধার্থ এখানে তারিকের চরিত্র নিয়ে পাকিস্তানে যাবে। তিনি আদতে ভারতীয় চর। পাকিস্তানে গিয়ে সেখানকার সমস্ত তথ্য তিনি দেশে পাঠাতে থাকবেন। এ হেন টানটান উত্তেজনায় ভরপুর ছবির পরিচালক হচ্ছেন শান্তনু বাগচী।

ছোটবেলায় এই ছবির পরিচালক সোনার কেল্লা ছবিতে দ্বিতীয় মুকুলের চরিত্রে অভিনয় করেছিলেন। ভাবা যায়! ফলে তাঁর হাত ধরেই যেন মিশন মজনু, সত্যজিৎ রায় মিলেমিশে একাকার হয়ে গিয়েছে। গড়ে উঠেছে এক নিবিড় যোগসূত্র। আর সোশ্যাল মিডিয়ায় এই মিল প্রকাশ্যে আসতেই মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

নকল মুকুল যে এমন দুর্ধর্ষ একটা স্পাই থ্রিলার উপহার দেবে কেই বা আর ভেবেছিল! তাই তো নেট পাড়ায় এমন যোগ মিলতেই দারুণ হইহই পড়ে গিয়েছে। অনেকে আবার এমন পোস্ট শেয়ার করে লিখছেন ফেলুদার চরিত্রে নাকি সিদ্ধার্থ মালহোত্রাকে ভালো মানাবে! কারও মতে আবার গোটা বিষয়টা বেশ ‘ইন্টারেস্টিং’! ফেসবুকে দেদার শেয়ার হচ্ছে এই পোস্ট।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.