বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবাকে হারালেন সংগীত পরিচালক শান্তনু মৈত্র, নিজেই জানালেন শোকসংবাদ
শান্তনু মৈত্র (ছবি-ফেসবুক)
শান্তনু মৈত্র (ছবি-ফেসবুক)

বাবাকে হারালেন সংগীত পরিচালক শান্তনু মৈত্র, নিজেই জানালেন শোকসংবাদ

  • ‘আমার সবচেয়ে ভালো বন্ধু, আমার পথ প্রদর্শক, আমার বাবাই চলে গেলেন….’, ফেসবুকের দেওয়ালে লেখেন শান্তনু মৈত্র। 

করোনার জেরে লন্ডভন্ড হয়ে গিয়েছে মানুষের স্বাভাবিক জীবন। একের পর এক প্রিয়জনকে হারানোর যন্ত্রণা, চারিদিকে যেন মৃত্যুপুরী! এই কঠিন সময়েই আরও দুঃসংবাদ, পিতৃহারা হলেন সংগীত পরিচালক শান্তনু মৈত্র। নিজেই ফেসবুকে অনুরাগীদের এই খবর জানিয়েছেন ‘পরিণীতা’র মিউজিক কম্পোজার। 

এদিন বাবার সঙ্গে একটি ছবি পোস্ট করে সংগীত শিল্পী নিজের কম্পোজ করা গানের লাইন উল্লেখ করেই লেখেন- ‘চার কদম, বস চার কদম চল দো না সাথ মেরে…. আমার সবচেয়ে ভালো বন্ধু, আমার পথ প্রদর্শক, আমার বাবাই চলে গেলেন…. উনি হাসতে হাসতে গিয়েছেন, এবং পূর্ণ মর্যাদার সঙ্গে বিদায় নিয়েছেন। আমি আজীবন এটাই চাইব আর ভাবব যদি উনি আরও চার কদম আমার সঙ্গে চলতেন… খুব মিস করব তোমায় বাবাই’। 

বাঙালি পরিবারে জন্ম শান্তনুর, সংগীত পরিচালকের বাবাও ছিলেন সংগীত সাধক, তিনি দারুণ সেতার বাজাতেন। বাবার হাতেই সংগীত শিক্ষার হাতেখড়ি শান্তনুর। শান্তনু মৈত্রর পোস্টে সহমর্মিতা জানিয়েছেন তাঁর অনুরাগীরা। কী কারণে এই বর্ষীয়ান সংগীত শিল্পীর মৃত্যু হয়েছে সেই নিয়ে কিছুই জানাননি শান্তনু। এমনকি তাঁর বাবা করোনা পজিটিভ ছিলেন কিনা তাও এখনও স্পষ্ট নয়। তবে শুভাকাঙ্ক্ষীরা সান্ত্বনা দিয়েছেন শান্তনুকে। 

বন্ধ করুন