বাংলা নিউজ > বায়োস্কোপ > ঘরোয়া আয়োজনে শারদীয়া নবরাত্রি পুজো করলেন শিল্পা, শেয়ার করলেন তারই ঝলক

পর্নকাণ্ডে স্বামী স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারির পর বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির ব্যক্তিগত জীবন চর্চায়। যদিও স্বামী তথা শিল্পপতি রাজ কুন্দ্রা আপাতত জামিনে মুক্ত। এদিকে কাজেও ফিরেছেন শিল্পা। শুরু করেছেন শ্যুটিং। এবার নবরাত্রির পুজোর ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী। কিছুদিন আগেই গণেশ পুজোর ছবিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন তিনি। 

খুব সাধারণ, ঘরোয়া আয়োজনে নবরাত্রির পুজো সেরেছেন শিল্পা শেট্টি। সোশ্যাল মিডিয়ায় সেই পুজোর ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। ভিডিয়োতে বাড়ির পুজোর পরিবেশ দেখা যাচ্ছে। প্রতিমার পাশে ছোট তামার হাঁড়ি রাখা এবং শুভ স্বস্তিক চিহ্ন আঁকা। ভিডিয়ো পোস্ট করে শুভেচ্ছা জানিয়ে শিল্পা লেখেন, ‘শারদীয়ার নবরাত্রির আপনাদের সকলকে অনেক শুভেচ্ছা। দুর্গা মায়ের আশীর্বাদ আমাদের সবার উপর সর্বদা থাকুক’।

শারদীয়া নবরাত্রি দেবী দুর্গার নয়টি রূপকে উৎসর্গ করা হয়। নয় দিনের উৎসবটি নয়টি রূপের পুজো করা হয়। চলতি বছর নবরাত্রি ৭ অক্টোবর থেকে শুরু, আগামী ১৫ অক্টোবর পর্যন্ত চলবে। ভক্তরা মাটি এবং শস্য দিয়ে ভরা একটি মাটির পাত্র এবং তার গলায় একটি শুভ সুতো বেঁধে উৎসব শুরু করে। মাটির পাত্র, যাকে কলাশও বলা হয়, পরবর্তী নয় দিন পুজো করা হয়।

 

বন্ধ করুন