বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘দ্য ফ্যামিলি ম্যান ৩'-তে এবার বিরাট চমক! জানালেন পর্দার জেকে শরীব হাশমি

‘দ্য ফ্যামিলি ম্যান ৩'-তে এবার বিরাট চমক! জানালেন পর্দার জেকে শরীব হাশমি

শরীব হাশমি ও মনোজ বাজপেয়ী

'দ্য ফ্যামিলি ম্যান' সিরিজের সিজন ৩-এর অপেক্ষায় দিন গুনছেন বহু দর্শক। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে শ্যুটিংও। এই সিরিজের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র জেকে ওরফে অভিনেতা শরীব হাশমিও চলতি মাসের শুরুতেই হাজির হয়েছিলেন সেটে। প্রথম দিনের কাজের অভিজ্ঞতাটা ঠিক কেমন ছিল? তা শেয়ার করে নেন অভিনেতা।

'দ্য ফ্যামিলি ম্যান' সিরিজের সিজন ৩-এর অপেক্ষায় দিন গুনছেন বহু দর্শক। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে শ্যুটিংও। এই সিরিজের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র জেকে ওরফে অভিনেতা শরীব হাশমিও চলতি মাসের শুরুতেই হাজির হয়েছিলেন সেটে। ইতিমধ্যেই বেশ কিছুটা শ্যুটিংও করে ফেলেছেন তিনি। অভিনেতা মনোজ বাজপেয়ীর সঙ্গে তাঁর একটি ছবিও প্রকাশ্যে এসেছে। এতদিন পর আবার একসঙ্গে 'দ্য ফ্যামিলি ম্যান' টিম। প্রথম দিনের কাজের অভিজ্ঞতাটা ঠিক কেমন ছিল? তা শেয়ার করে নেন শরীব হাশমি।

অভিনেতা বলেন, “সেটে প্রথম দিনটা ছিল একটা উদযাপনের মতো, যেন পুনর্মিলন উৎসব। মনোজ বাজপেয়ীর থেকে প্রিয়মনি সব বাচ্চারা, সঙ্গে টাস্ক ফোর্সে যেসব অভিনেতা-অভিনেত্রীদের দেখা গিয়েছে সবাই আমরা হাজির ছিলাম এই দিন। ঠিক যেন একটা বৃহত্তর পরিবার। সবটা মিলিয়ে আমার উত্তেজনা তো সপ্তমে চড়ে ছিল।"

আরও পড়ুন: 'কে এই ব্যক্তি?' নিউইয়র্কের রাস্তায় অনন্তর ভিডিয়ো পোস্ট করে কিশোরীর প্রশ্ন

বছর ৪৭-এর সহ-অভিনেতা মনোজ বাজপেয়ী সম্পর্কে বলেন, “আমি মনোজ স্যারের সঙ্গে প্রতিটা মুহূর্ত যাপন করি। আমি ওঁর সঙ্গে কাজ করা অপেক্ষায় থাকি, জানি আমরা দু'জন মিলেই আসর জমিয়ে দেব। আমি শ্যুটের মধ্যে হোক বা বাইরে সব সময় ওঁর কাছ থেকে অনেক কিছু শিখি, বিশেষ করে কাজ এবং ব্যক্তিগত জীবনের মধ্যে কীভাবে সমতা রাখতে হয়। উনি যেভাবে সবটা সামাল দেন, তার থেকে যদি ৫ শতাংশও পারতাম, আমার জীবন সফল হয়ে যেত। ওঁ প্রতিদিন নিজেকে নতুন করে আবিষ্কার করেন, নতুন করে গড়ে নেন।"

মনোজ বাজপেয়ীয়ের কাজ প্রসঙ্গে বলতে গিয়ে হাশমি বলেন, "সিরফ এক বান্দা কাফি হ্যায়-তে উনি যা অপূর্ব কাজ করেছেন। অন্যদিকে, 'জোরাম' এরকম একটি চরিত্র, যেটা এত অনবদ্য ভাবে ওঁ পর্দায় ফুটিয়ে তুলেছিলেন তা সত্যি প্রশংসার দাবি রাখে। পাশাপাশি 'কিলার স্যুপে' ওঁর পাগল করা অভিনয় এমন একটি মারাত্মক চরিত্র। তার মধ্যে প্রত্যেকটা চরিত্র একটার থেকে অন্যটা আলাদা, যে কোনও অভিনেতা এমন সাবলীল ভাবে করতে পারতেন না।"

আরও পড়ুন: অনন্ত-রাধিকা প্রাক-বিয়ের আসর এবার ইউরোপে! কোন কোন তারকা পাড়ি দিলেন ইতালির পথে?

'দ্য ফ্যামিলি ম্যান'-এর তৃতীয় সিজন সম্পর্কে হাশমি জানান, চেন্নাইতে দ্বিতীয় সিজন যে ভাবে করা হয়েছিল, এই সিজনটি ভারতের অন্য একটি অংশ ঘুরে দেখাবে। তিনি বলেন, “আমাদের বেশিরভাগ শ্যুট হয়েছে আউটডোরে। দর্শকদের জন্য এই সিজেনে একাধিক চমক রয়েছে। সবার ডেটের উপর ভিত্তি করেই এখন কাজ চলবে। কিন্তু আমরা মোটামুটি ভাবে ডিসেম্বরের মধ্যে এই সিজনের শ্যুটিং শেষ করতে পারব বলে আশা করছি।"

বায়োস্কোপ খবর

Latest News

ভুয়ো পুলিশ-CBI অফিসার সেজে প্রতারণা কলকাতার মহিলার সঙ্গে, খোয়া গেল মোটা অঙ্ক সোশ্যাল মাধ্যমে কুরুচিকর মন্তব্য, জেলারই TMC নেতার বিরুদ্ধে থানায় হুমায়ূন কবীর বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো হিমোফিলিয়ার জীবনদায়ী ওষুধের আকাল রাজ্যের ইএসআই হাসপাতালে, দিশাহারা রোগীর পরিজনরা পরপর চলল ৩০ রাউন্ড গুলি, বার্গার কিংয়ে শুটআউটের হাড়হিম করা ভিডিয়ো প্রকাশ্যে জাতীয় দলের প্রাক্তন পেসারের অকাল মৃত্যু! তেন্ডুলকর-গম্ভীরদের শোকজ্ঞাপন NET-এর পরে কি এবার বাতিল হবে NEET? প্রশ্নকাণ্ডে যা জানাল সুপ্রিম কোর্ট ভিডিয়ো: আমায় সুইপ করা বন্ধ কর...মজার ছলে সূর্যকে বকা দিলেন রশিদ খান ফিজিক্সে ৮৫.৫, কেমিস্ট্রিতে ৫- NEET-র প্রশ্ন ফাঁসে ধৃতের নম্বর দেখে চমকে যাবেন! মাঝ আকাশে বিমানে রহস্যময় গন্ধে অসুস্থ পর পর বিমানকর্মী! শুরু তদন্ত, কোথায় ঘটল?

T20 WC 2024

বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.