বাংলা নিউজ > বায়োস্কোপ > Ghazal Alagh: ফের মা হলেন ‘শার্ক ট্যাঙ্ক’র গজল আলাঘ, ‘বেবি শার্ক’ ছেলে না মেয়ে?
দ্বিতীয়বার মা হলেন মামাআর্থের গজল।

Ghazal Alagh: ফের মা হলেন ‘শার্ক ট্যাঙ্ক’র গজল আলাঘ, ‘বেবি শার্ক’ ছেলে না মেয়ে?

  • প্রেগন্যান্সি নিয়েই শার্ক ট্যাঙ্কের শ্যুট করেন গজল।

‘শার্ক ট্যাঙ্ক’ ভারতীয় টেলিভিশনে নতুন মাইলস্টোন! অন্য ধারার এই শো দর্শকদের মন জয় করে নিয়েছে। ঠিক তেমনই ঘরে ঘরে জনপ্রিয়তা পেয়েছে শার্করা। বিনীতা সিং, অনুপম মিত্তল, নমিতা থাপার, গজল আলাঘ, পীয়ুষ বনসাল, আশনীর গ্রোভারদের নিয়ে এখন চর্চা সব জায়গায়। আর এসবের মাঝেই এল সুখবর। মা হলেন ‘মামাআর্থ’-এর সহ-প্রতিষ্ঠাতা গজল। দ্বিতীয় সন্তানের জন্মদিলেন তিনি।

প্রেগন্যান্সি নিয়েই শার্ক ট্যাঙ্কের শ্যুট করেন গজল। ২দিন আগেই ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে খবর দেন একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। ইনস্টায় গজল যে ছবিটি শেয়ার করেন তাতে দেখা মিলল চারটে হাতের। তাঁর, তাঁর বর বর বরুণ, বড় ছেলে অগস্ত্য ও আর খুদের। গজল লিখলেন, ‘আর এবার ২টো হল। আমাদের দ্বিতীয় ছেলে আয়ান এল আমাদের ঘরে আমাদের জীবনকে আরও মজাদার করে তুলতে। আয়ান কথার অর্থ হল, ‘ভগবানের আশীর্বাদ’। ওর ও সেটাই। সবার প্রার্থণা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ।’ সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দেন #babyshark।

২০১১ সালে বিয়ে করেন বরুণ আর গজল। ২০১৬ সালে তাঁরা শুরু করেন ‘মামাআর্থ’। গজল এক সাক্ষাৎকারে সেইসময় জানিয়েছিলেন, ছেলের জন্য সঠিক প্রোডাক্টস খুঁজে না পেয়েই এই ব্যবসা শুরু করার কথা তাঁদের মাথায় আসে। বুঝতে পারেন ভারতে বাচ্চাদের জন্য ‘সঠিক পন্য’র অভাব আছে। সেই সময় পরিবার ও বন্ধু যাঁরা বিদেশে আছে, তাঁদের দিয়ে প্রাকৃতিক উপায়ে তৈরি পন্য আনাতেন গজল আর বরুণ।

তারপরেই ঠিক করেন দশের প্রত্যেক বাচ্চার জন্য গুণগত মান বজায় রেখে পন্য আনবেন তাঁরা। জন্ম হয় মামাআর্থের। মা ও শিশুর জন্য তৈরি এই বিউটি প্রোডাক্টসের খ্যাতি এখন দেশজুড়ে।

বন্ধ করুন