বাংলা নিউজ > বায়োস্কোপ > Sharmaji Namkeen trailer: ঋষির থেকে 'শর্মাজি'-র ব্যাটন নিলেন পরেশ
'শর্মাজি নমকিন'-র পোস্টারে ঋষি কাপুর এবং পরেশ রাওয়াল।

Sharmaji Namkeen trailer: ঋষির থেকে 'শর্মাজি'-র ব্যাটন নিলেন পরেশ

  • মুক্তি পেল ‘শর্মাজি নমকিন’ ছবির ট্রেলার।‘শর্মাজি'-র চরিত্রে দেখা যাবে ঋষি কাপুর এবং পরেশ রাওয়াল-কে।

চরিত্র একটি। কিন্তু অভিনেতা দু’জন। বিদেশে এমন ছবির প্রচুর উদাহরণ থাকলেও, বলিউডের ছবিতে বিশেষ নেই। কিন্তু তার চেয়েও বড় কথা, এমন উদাহরণ সারা বিশ্বেই ক’টি আছে, যেখানে একটি চরিত্রে অভিনয় করতে করতে মুখ্য অভিনেতা মারা যাওয়ার পরে অন্য এক অভিনেতাকে দিয়ে গোটা ছবিটি তৈরি করা হয়েছে? 

বিশেষ নেই বললেই চলে। ভারতীয় ছবিতে তো প্রায় নেই। তেমনই বিরল ঘটনার সাক্ষী হতে লেছে বলিউড। যেখানে একই চরিত্রে অভিনয় করেছেন দুই বিখ্যাত অভিনেতা। ঋষি কাপুর এবং পরেশ রাওয়াল। ছবির নাম ‘শর্মাজি নমকিন’। বৃহস্পতিবার মুক্তি পেল এই ছবির ট্রেলর। 

‘শর্মাজি নমকিন’ ছবির গল্প কী?

শর্মাজি ষাটোর্ধ্ব এক ব্যক্তি। কর্মজীবন থেকে অবসর নেওয়ার পরে তাঁ হাতে কোনও কাজ নেই। কিন্তু তাঁর দীর্ঘ দিনের ইচ্ছা তিনি, চুটিয়ে রান্না করবেন। রান্না করেই সফল হতে চান তিনি। এমন স্বপ্ন নিয়ে তিনি এগিয়ে যেতে চান জীবনে। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় তাঁর ছেলে। ঘরে এবং বাইরে চলে শর্মাজির লড়াই।

এই লড়াই যখন পর্দায় ধরার জন্য শ্যুটিং চলছিল, তখইনই লড়াই থেমে যায় ঋষি কাপুরের। প্রয়াত হন বিখ্যাত অভিনেতা। ছবির কাজও থমকে গিয়েছিল। শেষ পর্যন্ত এগিয়ে আসেন পরেশ রাওয়াল। তিনি বাকি কাজ শেষ করেন। 

ট্রেলরও সেইভাবেই তৈরি করা হয়েছে, যাতে স্পষ্ট বোঝা যায়, এই চরিত্রটি ঋষি এবং পরেশের যুগলবন্দিতে তৈরি।

'শর্মাজি নমকিন' ছবিতে 'শর্মাজি'-র ভূমিকায় দেখা যাবে ঋষি কাপুর এবং পরেশ রাওয়াল-কে।
'শর্মাজি নমকিন' ছবিতে 'শর্মাজি'-র ভূমিকায় দেখা যাবে ঋষি কাপুর এবং পরেশ রাওয়াল-কে।

আগামী ৩১ মার্চ য় ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে 'শর্মাজি নমকিন'। ছবিতে ঋষি-পরেশ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জুহি চাওলা, সুহেইল নায়ার, তারুক রায়না, সতীশ কৌশিক, শিবা চড্ডা এবং ঈশা তলোয়ার-কে।

হালে ঋষি-পুত্র তথা বলি-তারকা রণবীর কাপুরও এই ছবিটির প্রচার করেছেন। বলেছেন, এটি তাঁর বাবার অন্যতম প্রিয় কাজ। সেটা শুধু শেষ কাজ বলে নয়, চরিত্রটি ঋষি কাপুরের খুব পছন্দ হয়েছিল বলেও। কাজটি শেষ করতে পারেননি ঋষি। করেছেন পরেশ। তাই রণবীর কৃতজ্ঞতাও জানিয়েছেন পরেশকে।

বন্ধ করুন