বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলের পর এ বার করোনার টিকা নিলেন শর্মিলা
শর্মিলা ঠাকুরের টিকাকরণ। ছবি: ইনস্টাগ্রাম
শর্মিলা ঠাকুরের টিকাকরণ। ছবি: ইনস্টাগ্রাম

ছেলের পর এ বার করোনার টিকা নিলেন শর্মিলা

  • সইফ আলি খানের করোনা টিকা নেওয়া নিয়ে বিতর্ক হয়েছিল। তবে ছেলেকে দেখেই সম্ভবত অনুপ্রাণিত হয়েছেন মা। এ বার তাই টিকা নিলেন সত্তোরোর্ধ্ব শর্মিলা ঠাকুর।

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে ভারতে। হুহু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে করোনার টিকা নিলেন সত্তোরোর্ধ্ব শর্মিলা ঠাকুর। প্রথমে তাঁর ছেলে সইফ আলি খান টিকা নিয়েছিলেন। এ বার ছেলেকে দেখেই সম্ভবত অনুপ্রাণিত হয়ে গুরুগ্রামের এক বেসরকারি হাসপাতাল থেকে টিকা নিলেন শর্মিলাও।

করোনা পরিস্থিতি নতুন করে ভয়াবহ হচ্ছে। তবু টিকা নেওয়ার ক্ষেত্রে এখনও একটা ভয় কাজ করছে সাধারণ মানুষের মধ্যে। সেই ভয় কাটিয়েই যাঁরা টিকা নিচ্ছেন, তাঁদের মুখে যুদ্ধ জয়ের হাসি। সাবা আলি খান তাঁর মায়ের একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে,  টিকা নেওয়ার সময় শর্মিলা ঠাকুরের মুখে স্বস্তির ছাপ। আঙুলে ‘ভিক্ট্রি সাইন’। নিঃসন্দেহে তারকাদের করোনার টিকা নেওয়ার ছবি সাধারণ মানুষকে আশ্বস্ত করার পাশাপাশি অনুপ্রাণিতও করছে।

কিছু দিন আগে অবশ্য সইফ আলি খানের টিকা নেওয়া নিয়ে বিতর্ক হয়েছিল। অনেকেই প্রশ্ন তুলেছিলেন, ৫০ বছরের সইফ কী করে টিকা পেলেন? এই মুহর্তে নিয়মানুযায়ী, যাঁদের বয়স ৬০-এর নীচে, তাঁদের কো-মর্বিডিটি থাকলে তবেই করোনার টিকা নিতে পারবেন। তবে শর্মিলা সম্ভবত ছেলেকে দেখেই টিকা নেওয়ার বিষয়ে আগ্রহী হয়েছেন। বলিউডে অবশ্য ইতিমধ্যেই অনেকেই টিকা নিয়ে ফেলেছেন। এই তালিকায় রয়েছেন, ধর্মেন্দ্র, হেমা মালিনী, নাগার্জুন, অনুপম খের, পরেশ রাওয়াল, শিল্পা শিরোদকর, কমল হাসান, জিতেন্দ্র, নীনা গুপ্তারা।

শনিবার ধর্মেন্দ্রও একটি ভিডিয়ো পোস্ট করে সকলকে টিকা নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন। পাশাপাশি টিকা নেওয়াটা কতটা জরুরি সে কথাও ব্যাখ্যা করেছেন। এর পর শর্মিলা ঠাকুরের টিকা নেওয়ার ছবি নিঃসন্দেহে সকলকে আগ্রহী করবে।

বন্ধ করুন