বাংলা নিউজ > বায়োস্কোপ > Sharmila Tagore Bikini Photo: বিকিনিতে তন্বী শর্মিলা! প্রেমিকার এই ছবি দেখে পতৌদির প্রতিক্রিয়া ছিল অবিশ্বাস্য

Sharmila Tagore Bikini Photo: বিকিনিতে তন্বী শর্মিলা! প্রেমিকার এই ছবি দেখে পতৌদির প্রতিক্রিয়া ছিল অবিশ্বাস্য

শর্মিলার বিকিনি পরা ফোটো দেখে কী প্রতিক্রিয়া ছিল পতৌদির?

৯৬০ এর দশকে একটি ফিল্ম ম্যাগাজিনের কভারের জন্য বিকিনি পরে পোজ দেওয়ায় বিতর্কের মুখে পড়েন শর্মিলা ঠাকুর। ছবি দেখে কী বলেছিলেন পতৌদি?

শর্মিলা ঠাকুর নিঃসন্দেহে তার সময়ের শীর্ষ অভিনেত্রীদের একজন ছিলেন। ১৯৬০ এর দশকে একটি ফিল্ম ম্যাগাজিনের কভারের জন্য বিকিনি পরে পোজ দেওয়ার সময় তিনি একবার বিতর্কের মুখোমুখি হন।

আর এই বিতর্কের সময় তৎকালীন প্রেমিক মনসুর আলি খান ওরফে টাইগার পতৌদির প্রতিক্রিয়া স্মরণ করে সম্প্রতি শর্মিলাকে বলতে শোনা গিয়েছে যে তিনি এসব খবরে একটু চাপেই পড়ে গিয়েছিলেন। এদিকে টাইগার পতৌদি তখন বাইরে। তাই একটি টেলিগ্রাম পাঠিয়েছিলেন। উলটো দিক থেকে জবাব আসে, ‘আপনাকে খুব সুন্দর দেখাচ্ছে’। শর্মিলা জানান, এটি তাঁর জন্য একটি বিশাল সমর্থন ছিল। সবটাই এক সাক্ষাৎকারে বরখা দত্তকে বলেছিলেন অভিনেত্রী নিজেই। 

শর্মিলা আরও জানান, তাঁর বিকিনি শ্যুটের পরে, পরিচালক শক্তি সামন্ত তাঁকে ডেকে পাঠিয়েছিলেন। অভিনেত্রী ভয় পেয়ে গিয়েছিলেন, এই বুঝি সিনেমায় তাঁকে ভ্যাম্পের ভূমিকায় নেওয়া শুরু হয়। আরও পড়ুন: টপে এল নিম ফুলের মধু টিআরপি বাড়িয়ে, সেরার জায়গা খোয়াল নাকি অনুরাগের ছোঁয়া?

সেই সাক্ষাৎকারেই তিনি আরও বলেছিলেন যে, সেই সময়ে নায়িকা এবং ভ্যাম্পের মধ্যে একটি স্পষ্ট রেখা ছিল। সেই সময় নেতিবাচক চরিত্রে অভিনয় করা হেলেনের যা ইচ্ছা তাই পরার স্বাধীনতা ছিল, কিন্তু নায়িকাদের সেই স্বাধীনতা ছিল না। আরও পড়ুন: ‘ও তো উল্লু কা পাট্ঠা!’, কপিল শর্মার শো-তে রোজ যাওয়ায় অক্ষয়কে কটাক্ষ হল মালিকের

হিন্দি ও বাংলা দুই ধরনের ছবিতেই কাজ করেছেন শর্মিলা ঠাকুর। পতৌদির নবাব মনসুর আলি খানকে বিয়ে করেন ১৯৬৮ সালে। তাঁদের তিন সন্তান-- সইফ আলি খান, সাবা আলি খান ও সোহা আলি খান। তাঁদের তিন সন্তান- সাবা আলি খান, সইফ আলি খান ও সোহা আলি খান। সাবা বিয়ে না করলেও সইফের তরফে চার নাতি নাতনি, সারা-ইব্রাহিম-তৈমুর-জেহ। আর অন্যদিকে সোহার মেয়ের নাম ইনায়া। 

কাজের সূত্রে, শর্মিলাকে তাঁর আসন্ন ওয়েব সিরিজ 'গুলমোহর'-এ দেখা যাবে যাতে আরও অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী, সুরজ শর্মা, অমল পালেকাররা। এটি ৩ মার্চ থেকে দেখা যাবে ওটিটি-তে। 

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

নির্বাচনী প্রচারে বেরিয়ে আবার পড়লেন বিক্ষোভের মুখে, অধীর শুনলেন গো–ব্যাক স্লোগান চিকিৎসক প্রার্থী ভোট প্রচার ফেলে দৌড়লেন হাসপাতালে! প্রাণ বাঁচালেন গর্ভবতীর কবে কলেজের ক্লাস শুরু হবে? উচ্চমাধ্যমিকের রেজাল্টের আগেই নির্দেশ এল UGC থেকে শনি দোষ ও ঋণ থেকে মুক্তি পেতে হনুমান জন্মোৎসবে করুন এই সহজ কাজ, মিটবে সব বাধা ফের চতুর্থ, অল্পের জন্য এফআইজি অ্যাপারাটাস ওয়ার্ল্ডকাপে পদক হাতছাড়া দীপার মোদী সরকারের বিরুদ্ধে বিক্ষোভ, গবেষক ছাত্রকে ২ বছরের জন্য সাসপেন্ড করল TISS কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত তামিলনাড়ুতে ১ লাখ ভোটারের নাম তালিকা থেকে বাদ, পুনর্নির্বাচনের দাবি BJP সভাপতির ফাওয়াদ-রাহাত ফতেহ আলির সঙ্গে সাক্ষাৎ, পাকিস্তানে পার্টি মুডে মুমতাজ, দেখুন ছবি সার্ফ জলে গুলে জ্যুস বানায় খুদে, ভিরমি খেলেন সৌরভ দাদাগিরিতে, মুখে দিলেন?

Latest IPL News

কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.