বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথমবার ছোট নাতি জেহকে দেখার সৌভাগ্য হল ঠাকুমা শর্মিলার, ছবি দিলেন পিসি সাবা
শর্মিলার সাথে জেহ।

প্রথমবার ছোট নাতি জেহকে দেখার সৌভাগ্য হল ঠাকুমা শর্মিলার, ছবি দিলেন পিসি সাবা

  • পতৌদি প্যালেস থেকে শেয়ার হল জেহ আর শর্মিলার ছবি।

সাবা আলি খান সোশ্যাল মিডিয়ায় হামেশাই পাতৌদি পরিবারের নানা অদেখা মুহূর্ত শেয়ার করে থাকেন। পুরনো অ্য়ালবাম থেকে তুলে আনেন না দেখা ছবি। এবার শর্মিলা আর জেহ-র ছবি দিলেন তিনি। দেখা গেল জাহাঙ্গীর আলি খানের সঙ্গে খেলা করছেন নায়িকা। ছবি দেখে বোঝা যাচ্ছে পতৌদি প্যালেসে রয়েছেন তিনি। 

ইনস্টায় সেই ছবি শেয়ার করেই সাবা লিখেছেন, ‘বড়িআম্মা আর জেহ বাবার বন্ডিং… দাদু ঠাকুমারা টান একটু আলাদাই হয়।’ প্যালেসের বাগানে বসে থাকতে দেখা গেল জেহ আর শর্মিলাকে। জেহ পরেছিল সাদা টি-শার্ট আর নীল প্যান্ট। 

ছবিতে এক ভক্ত মন্তব্য করলেন, ‘দারুণ সম্পর্ক, সবসময় এরকমই থাকো’। আরেকজনের মন্তব্য, ‘কী ভালো ছবি…’। অনেকেই ছবির কমেন্ট সেকশনে দিয়েছেন লাল হার্ট।

সাবা জেহর বড় দাদা তৈমুরের সাথে একটা ছবিও শেয়ার করে নিয়েছেন। সঙ্গে দু'জনের মধ্যেকার কল্পিত কথোপকথনও তুলে ধরেছেন তিনি, ‘টিম: জেহ, আমি কিন্তু তোমার বড় ভাই। জেহ: ওকে। টিম: তাহলে তুমি আমায় কী বলে ডাকবে? জেহ: ভাইজান। টিম: ওকে।’ যদিও পরে সেই পোস্টটি ডিলিট করে দেন সাবা। এখন তা রয়েছে ফ্যানপেজে।

করিনা কাপুর খান আর সইফ আলি খানের ছোট ছেলে জেহ ওরফে জাহাঙ্গীর। ২০২১ সালে জন্ম হয় খুদের। আর বড় ছেলে তৈমুর এখন পাঁচ বছরের। কাজের পাশাপাশি প্রয়াশই দুই ছেলেকে নিয়ে সময় কাটাতে দেখা যায় মাম্মা করিনাকে। তৈমুরকে স্কুলে নিয়ে যাওয়া থেকে শুরু করে জেহকে নিয়ে মা ববিতার কাছে যাওয়া, সমস্ত মুহূর্তের ছবি আর ভিডিয়োই হয় সুপার ভাইরাল। অনুরাগীরা খুব ভালোবাসেন নায়িকার দুই সন্তানকে।

বন্ধ করুন