বাংলা নিউজ > বায়োস্কোপ > শরমিনকে বিয়ের প্রস্তাব দিয়েছেন সলমন! অভিনেত্রীর উত্তর শুনে অবাক নেটপাড়া

শরমিনকে বিয়ের প্রস্তাব দিয়েছেন সলমন! অভিনেত্রীর উত্তর শুনে অবাক নেটপাড়া

শরমিন সেগাল ও সলমন খান

অভিনেত্রী শরমিন সেগালকে নিয়ে চর্চার শেষ নেই। তিনি জানিয়েছেন, সলমন খান নাকি তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। বলিউডের এলিজেবেল ব্যচেলারের থেকে কীভাবে এল বিয়ের প্রস্তাব? সেই অভিজ্ঞতার কথা তিনি শেয়ার করেছেন।

অভিনেত্রী শরমিন সেগালকে নিয়ে চর্চার শেষ নেই। ‘হীরামন্ডি’ সিরিজে অভিনয় করার পর থেকে তাঁকে পড়তে হয়েছে নানা ট্রোল ও কটাক্ষের মুখে। সম্পর্কে তিনি সঞ্জয় লীলা বনসালীর ভাগ্নি। তিনি জানিয়েছেন, সলমন খান নাকি তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। বলিউডের এলিজেবেল ব্যচেলারের থেকে কীভাবে এল বিয়ের প্রস্তাব? সেই অভিজ্ঞতার কথা তিনি শেয়ার করেছেন।

এক সময়ে সলমনের সঙ্গে দেখা হয়েছিল অভিনেত্রীর। সেই অভিজ্ঞতার কথাই তিনি সম্প্রতি ইকোনমিক টাইমকে দেওয়া এক সাক্ষাৎকারে ভাগ করে নিয়েছেন। সেই সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়, জীবনে প্রথম কোন সেলেব্রিটির সঙ্গে তাঁর পরিচয় হয়? এই প্রশ্ন শুনেই উৎসাহী গলায় শরমিন সলমনের নাম নেন।

আরও পড়ুন: শাহরুখের সঙ্গে জোর টক্কর ঋত্বিকের! নেটিজেনদের বিচারে জিতলেন কে?

সময়টা ছিল ৯০-এর দশক, সঞ্জয় লীলা বনসালী তখন তৈরি করছেন ‘হাম দিল দে চুকে সনম’। ছবিতে ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন, অজয় দেবগণ এবং সলমন খান। সেই ছবির সেটেই অভিনেতার সঙ্গে প্রথম দেখা হয় শরমিনের। তখন অভিনেত্রীর বয়স ২-৩ বছর। সেই সময় সলমন মজার ছলেই বিয়ের প্রস্তাব দেন তাঁকে।

এই প্রসঙ্গে শরমিন বলেছেন, ‘‘তখন আমার ২-৩ বছর বয়স। সলমন আমাকে জিজ্ঞাসা করেন, ‘তুমি আমায় বিয়ে করবে?’ তখন সঙ্গে সঙ্গে আমি তার উত্তরে বলেছিলাম, ‘না’।’’ শরমিন জানান, বিয়ে আসলে কী? সেই অর্থই তখন বুঝতেন না নায়িকা। পাশাপাশি তাঁকে যেটাই জিজ্ঞাসা করা হত, সব কিছুর উত্তরেই তিনি ‘না’ বলতেন।

আরও পড়ুন: দেবজ্যোতি মিশ্রের পোস্টে মৃণাল-সলিলের যুগলবন্দি! আবেগঘন পোস্টে লিখলেন কী?

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বনসালী পরিচালিত ওয়েব সিরিজ ‘হীরামন্ডি’। ‘হীরামন্ডি’ সিরিজে শরমিন রয়েছেন, ছাড়াও অভিনয় করেছেন মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা, অদিতি রাও হায়দারি, রিচা চড্ডা ও সঞ্জিদা শেখ। তাঁদের মধ্যে অদিতি রাও হায়দারি এই সিরিজে বিশেষ করে নজর কেড়েছেন। তবে এই সিরিজ নিয়ে দর্শকদের মধ্যে থেকে উঠে এসেছে মিশ্র প্রতিক্রিয়া। পাশাপাশি সিরিজে তাঁর অভিনয়ের জন্য ট্রোলড হচ্ছেন শরমিন। তাঁকে প্রবল ভাবে সমালোচনার মুখে পড়তে হচ্ছে।

অনেকেই বলেছেন, পরিচালকের ভাগ্নি হওয়ার সুবাদেই তিনি এই সুযোগ পেয়েছেন। কিন্তু এই অভিযোগকে নস্যাৎ করে তিনি বলেন, ‘‘আমি কোনও বিশেষ সুবিধা পাইনি। উনি আমায় খুবই স্নেহ করেন ঠিকই, কিন্তু সেটে আমি ওঁকে মামা নয় বরং বিখ্যাত পরিচালক সঞ্জয় লীলা বনসালী হিসেবেই দেখতাম।’’ কিন্তু তাতেও ধেয়ে বন্ধ হয়নি কটাক্ষের তীর, উপায় না দেখে তাই তিনি নিজের ইনস্টাগ্রামের কমেন্ট বিভাগ আপাতত বন্ধ করে রেখেছেন অভিনেত্রী।

বায়োস্কোপ খবর

Latest News

ওয়াডার নিষেধাজ্ঞায় অলিম্পিকে নেই পারভিন, কোটা ফেরাতে ভারতের বাজি জ্যাসমিন নির্যাতিতার উপর চাপ দেওয়া হয়েছিল, রাজভবনে শ্লীলতাহানি কাণ্ডে নয়া মোড় আরাধ্যার বয়স সবে ১২! এয়ারপোর্টে ঐশ্বর্য কন্যার যে ব্যবহার মুগ্ধ করল সকলকে, দেখুন ভোটব্যাঙ্ককে খুশি করতে ইসকন, রামকৃষ্ণ মিশনের সন্ন্যাসীদের হুমকি মমতার- মোদী IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর বাংলা ফুটবলে লক্ষ্মীলাভ, IFA-র সঙ্গে সাড়ে সাত কোটি টাকার চুক্তি করল শ্রাচী গ্রুপ রাখির জরায়ুতে টিউমার, অস্ত্রোপচার সফল, OTতে যাওয়ার ভিডিয়ো পোস্ট প্রাক্তন স্বামীর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো পুরো টুর্নামেন্টে ১টাও গেম হারেননি, থাইল্যান্ড ওপেন জিতলেন সাত্ত্বিক ও চিরাগ রাজ্যের একাধিক জেলায় ভারী বৃষ্টি নয়া সপ্তাহে, বাংলায় কবে ঢুকছে বর্ষা?

Latest IPL News

IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.