স্কুলের বার্ষিক অনুষ্ঠানে আব্রাম, সঙ্গে শাহরুখ খান (সৌজন্যে- ভাইরাল  ভায়ানি)
স্কুলের বার্ষিক অনুষ্ঠানে আব্রাম, সঙ্গে শাহরুখ খান (সৌজন্যে- ভাইরাল ভায়ানি)

স্কুলের অনুষ্ঠানে শাহরুখ পুত্র আব্রামের ভাইরাল নাচ

  • ঠোঁটে লাল লিপস্টিক, চোখে কাজল, আকাশি রঙের শার্ট আর সাদা হাফ প্যান্টে স্কুলের বার্ষিক অনুষ্ঠানে মঞ্চ মাতালেন শাহরুখ পুত্র আব্রাম।
  • দুদিনই ছেলের স্কুলের অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউড বাদশা।

ছোট থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছে শাহরুখ পুত্র আব্রাম। সম্প্রতি নিজের স্কুলের বার্ষিক অনুষ্ঠানে বাবা শাহরুখ খানের হাত ধরে হাজির হয়েছিলেন এই খুদে তারকা। পাপারাত্জিদের নজর এড়ায় নি পিতাপুত্র জুটি। ঠোঁটে লাল লিপস্টিক, চোখে কাজল, আকাশি রঙের শার্ট আর সাদা হাফ প্যান্টে মিষ্টি আব্রাম।



আগেই প্রকাশ্যে এসেছিল অভিষেক-ঐশ্বর্য কন্যা আরাধ্যার এক ভিডিও। যেখানে নারীর ক্ষমতায়ন নিয়ে বার্তা দিয়েছেন আট বছরের আরাধ্যা। আরাধ্যা এবং আব্রাম দুজনেই ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশানাল স্কুলে পড়ে।

এবার স্কুলের বার্ষিক উত্সবে আব্রামের মিষ্টি পারফরমেন্সের ভিডিও সামনে এল। যেখানে সহপাঠীদের সঙ্গে সঙ্গীতের তালে তালে নাচতে দেখা গেল শাহরুখ-গৌরি পুত্রকে। কখনও কখনও নাচের স্টেপ ভুলতেও দেখা গেল আব্রামকে, তবে সহপাঠীদের দেখে পুরো বিষয়টা ভালোই সামলে নিল সে।


ভিডিওতে দেখা গেল স্কুলের ছাত্রছাত্রীদের সঙ্গে নাচের তালে পা মেলালেন শাহরুখ-গৌরীও। অনুষ্ঠান শেষে বাড়ি ফেলার পথে বাবার সঙ্গে গাড়িতে ওঠার আগে ক্যামারের সামনে পোজ দিতে দেখা গেল আব্রামকে। আব্রামের এই ভিডিও আপাতত ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়ায়।


শুক্রবারের পাশাপাশি শনিবারও শাহরুখ হাজির হয়েছিলেন ছেলের স্কুলের বার্ষিক অনুষ্ঠানে। প্রথম দিনের মতো দ্বিতীয়দিনও সারাক্ষণ ছেলেকে আগলে রাখলেন বাদশা। দ্বিতীয়দিন অবশ্য আব্রামের কোনও পারফরমেন্স ছিল না। তাই বেশ খোসমেজাজে পাওয়া গেল শাহরুখ পুত্রকে।




ধীরুভাই অম্বানি স্কুলের বার্ষিক অনুষ্ঠানের দ্বিতীয় দিন হাজির ছিলেন মহেশ ভূপতি- লারা দত্ত, করিশ্মা কাপুর, বিদ্যা বালন, অর্জুন রামপালের মতো তারকারা। সত্যি সবকাজ ভুলে এই দুদিন বলি তারকারা হয়ে যান শুধুই দায়িত্বশীল মা-বাবা।

বন্ধ করুন