বাংলা নিউজ > বায়োস্কোপ > কিশোরের গান গাইলেন শশী থারুর; হিন্দি উচ্চারণ নিয়ে জাভেদ আখতারের মজাদার ‘খোঁচা’
শশী থারুরকে 'খোঁচা' জাভেদ আখতারের। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
শশী থারুরকে 'খোঁচা' জাভেদ আখতারের। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

কিশোরের গান গাইলেন শশী থারুর; হিন্দি উচ্চারণ নিয়ে জাভেদ আখতারের মজাদার ‘খোঁচা’

  • রাজনীতির আঙিনার বাইরে সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাক্টিভ থাকেন শশী থারুর।এবার দু'কলি গাইতে দেখা গেল এই রাজনীতিবিদকে।সুচারু ও মজাদার ভঙ্গিতে শশীর উচ্চারণ নিয়ে সোশ্যাল মিডিয়াতে তাঁকে খোঁচা মারলেন জাভেদ আখতার।

রাজনীতির আঙিনার বাইরেও অনর্গল গতিতে ইংরেজি উচ্চারণ ও বেশ কয়েকটি 'বেস্টসেলার' বইয়ের লেখক হিসেবে দারুণ জনপ্রিয় শশী থারুর। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাক্টিভ থাকেন এই সাংসদ। তবে সোমবার তাঁর একটি কাণ্ড দেখে চমকে গেছে তাঁর অনুরাগীরা। তবে শুধু অনুরাগী না বলে নেটপাড়া বলাটাই এক্ষেত্রে বেশি যুৎসই।

আসলে আর কিছুই নয়, 'আজনবি' ছবিতে কিশোরকুমারের গাওয়া সেই বিখ্যাত গান 'এক আজনবি হাসিনা সে' গানটির দু'কলি গাইতে দেখা গেল এই রাজনীতিবিদকে। শুধু তাই নয়, সেই গান গাওয়ার ভিডিও নিজেই টুইট করেছেন শশী থারুর। তবে এই গানখানা যে কোনওরকম প্রস্তুতি ছাড়াই গেয়েছিলেন সেকথাও অকপটে স্বীকার করেছেন এই জনপ্রিয় সাংসদ। ভিডিওর ক্যাপশনে শশী লিখেছেন দূরদর্শন শ্রীনগরের এক সাংস্কৃতিক অনুষ্ঠানের পর তাঁর কাছে গান গাওয়ার প্রস্তাব আসে। অগত্যা...

নেটিজেনরা রাজনীতিবিদের এই গুণ দেখে যে মুগ্ধ তা বলাই বাহুল্য। ঠিকঠাক সুরে যেমন গেয়েছেন তেমন একটি গানের শব্দও ভোলেননি শশী। তবে তাঁর উচ্চারণে স্পষ্ট ধরা পড়েছে বিদেশি টান। আর পাঁচজনের মতো বলিউডের কিংবদন্তি গীতিকার ও চিত্রনাট্যকার জাভেদ আখতারেরও তা নজর এড়ায়নি। 

সুচারু ও মজাদার ভঙ্গিতে শশীর উচ্চারণ নিয়ে সোশ্যাল মিডিয়াতে তাঁকে খোঁচা মেরেছেন তিনি। শশীর ওই গানের ভিডিওর টুইটটি রিটুইট করে সঙ্গের ক্যাপশনে জাভেদ জুড়েছেন, 'বাহ! আমাদের হিন্দিতেও না প্রায় অবিকল এই গানটির মতোই একটি গান রয়েছে!!' লেখায় বাহুল্য জাভেদের এই 'কটাক্ষ'-এর মজার সুর ধরতে পেরে বেশ মজাই পেয়েছেন নেটিজেনরা।

বন্ধ করুন