বাংলা নিউজ > বায়োস্কোপ > KRK-Shatrughan: যৌন হয়রানির অভিযোগে ফের গ্রেফতার KRK-র সমর্থনে শত্রুঘ্ন,দাবি 'ষড়যন্ত্রের শিকার'
বিপদ বাড়ল কেআরকে-র

KRK-Shatrughan: যৌন হয়রানির অভিযোগে ফের গ্রেফতার KRK-র সমর্থনে শত্রুঘ্ন,দাবি 'ষড়যন্ত্রের শিকার'

  • KRK gets arrested again: বিতর্কিত টুইটের পর এবার যৌন হয়রানির মামলায় ফেঁসে গেলেন কেআরকে। এবার ভারসোভা পুলিশ গ্রেফতার করল তাঁকে, অন্যদিকে বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্নকে পাশে পেলেন কামাল রশিদ খান। 

কেআরকে-র সমর্থনে এগিয়ে এলেন অভিনেতা তথা তৃণমূল সাংসদ শক্রঘ্ন সিনহা (Shatrughan Sinha)। গত মাসেই মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন স্বঘোষিত ফিল্ম সমালোচক কামাল রশিদ খান (Kamaal Rashid Khan)। বিতর্কিত টুইটের জেরে গ্রেফতার হয়েছিলেন কেআরকে, আদালতের নির্দেশে তাঁর ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত মঞ্জুর হয়। সোমবার টুইটারে কেআরকে-কে ‘ষড়যন্ত্রের শিকার’ বলে উল্লেখ করেন ‘খামোশ’ অভিনেতা। শীঘ্রই ন্যায়বিচার পাবেন কেআরকে, এমন আশা প্রকাশ করেন শক্রঘ্ন।

গত মঙ্গলবার মালাড পুলিশ মুম্বই এয়ারপোর্ট থেকে গ্রেফতার করেছিল কেআরকে-কে। ২০২০ সালে বলিউড অভিনেতা অক্ষয় কুমার এবং রাম গোপাল বর্মাকে নিয়ে করা টুইটের জেরে গ্রেফতার হয়েছিলেন কেআরকে। বিচারবিভাগীয় হেফাজতে থাকাকালীনই সোমবার (আজ) অপর এক মামলায় গ্রেফতার হন কেআরকে। ২০১৯ সালে এক মহিলার কাছে যৌন সুবিধা চাওয়ার অপরাধে দ্বিতীয়বার গ্রেফতার হলেন এই বিতর্কিত বলিউড ব্যক্তিত্ব।

আরও পড়ুন-‘ফাইটার’ হৃতিক সামনে আসবেন নতুন চেহারায়, ১২ সপ্তাহ ধরে হাড়ভাঙা পরিশ্রম করছেন

আইনিজটে ফেঁসে গিয়েছেন কেআরকে। এই প্রসঙ্গে শত্রুঘ্ন সিনহা লেখেন, ‘কারুর কোনওদিন ভুলে যাওয়া উচিত নয় যে সবার বিরোধিতা এবং কটূক্তি সত্ত্বেও কামাল রশিদ খান নিজের চেষ্টায় একটা জায়গায় পৌঁছেছেন। ওর উপর ভগবানের আর্শীবাদ আছে। ফিল্ম ইন্ডাস্ট্রি এবং সমাজে নিজের প্রচেষ্টায় ও জায়গা করে নিয়েছে।’ ঠোঁটকাটা স্বভাবের জন্য চর্চার শিরোনামে থাকা কেআরকে-র সাহসকে কুর্নিশ জানিয়ে বর্ষীয়ান অভিনেতা বলেন, ‘মনের কথা বলতে কেআরকে ভয় পায় না। নিজের বিশ্বাসের উপর সে ভরসা রাখে। সংবিধান এবং আইন মেনে নিজের মতামত প্রকাশ করাটা সবার বাক স্বাধীনতা, সেটা কারুর অপছন্দ হলে কিছু করার নেই’।

শত্রুঘ্নের ধারণা, ‘ষড়যন্ত্রের শিকার হয়েছেন কেআরকে। ভগবান তাঁর সঙ্গে থাকুক, আশা করছি শীঘ্রই উনি ন্যায়বিচার পাবেন’।

আরও পড়ুন-‘স্বর্ণেন্দু স্যারকে দশে পাঁচ তো দেবই, বাকিটা…’, শিক্ষক দিবসে কলম ধরলেন শ্রুতি

আপতত দুবাইনিবাসী কেআরকে। হার্টের চিকিৎসার জন্য ভারতে এসেছিলেন তিনি, জানিয়েছেন তাঁর আইনজীবী। ২০০৬ সালে মুন্না পাণ্ডে বেরোজগার বলে একটি ভোজপুরী ছবিতে অভিনয় করেন তিনি। পরবর্তীতে ‘দেশদ্রোহী’ ছবিতে দেখা যায় তাঁকে। এই ছবির প্রযোজকের আসনেও ছিলেন কেআরকে। বক্স অফিসে চরম ব্যর্থ হয় এই ছবি। রীতিমতো খিল্লি হয়েছিল ‘দেশদ্রোহী’ নিয়ে। পরবর্তীতে ‘এক ভিলেন’ ছবিতে দেখা গিয়েছিল কেআরকে-কে।

 

বন্ধ করুন