বাংলা নিউজ > বায়োস্কোপ > Richa Chadda: ‘ভারতে আপনার চেয়ে বেশি প্রাসঙ্গিক রিচা’, টুইট তরজার মাঝে অক্ষয়কে আক্রমণ প্রকাশের

Richa Chadda: ‘ভারতে আপনার চেয়ে বেশি প্রাসঙ্গিক রিচা’, টুইট তরজার মাঝে অক্ষয়কে আক্রমণ প্রকাশের

রিচার পাশে দাঁড়ালেন প্রকাশ রাজ

Prakash Raj supports Richa Chadda: উলট পুরাণ! রিচা চড্ডার সমর্থনে মুখ খুললেন প্রকাশ রাজ। অভিনেতা অক্ষয় কুমারকে একহাত নিয়ে অভিনেতা বলেন, ‘স্য়ার,আমাদের দেশে আপনার চেয়ে বেশি প্রাসঙ্গিক রিচা চড্ডা’।

‘গালওয়ান টুইট’ বিতর্কে বলিউডে কার্যত কোণঠাসা রিচা চড্ডা (Richa Chadda)। অভিনেত্রীর সমালোচনায় সরব হয়েছএন অক্ষয় কুমার, অনুপম খের, কেকে মেননরা। নর্দান আর্মি কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদী একটি টুইটের প্রেক্ষিতে রিচা লিখেছিলেন- ‘গালওয়ান হাই বলছে।’ এই তিন শব্দ নিয়েই শুরু যাবতীয় বিতর্ক। ওই টুইটে ভারতীয় সেনাকে অপমান করেছেন ‘ফুকরে’ অভিনেত্রী। অভিযোগ উঠে নেটপাড়ায়। এই বিতর্কে রিচার পাশে দাঁড়িয়ে অভিনেতা অক্ষয় কুমারকে একহাত নিলেন বলিউড অভিনেতা প্রকাশ রাজ (Prakash Raj)।

অক্ষয়কে একহাত নিলেন প্রকাশ রাজ

রিচাকে একহাত নিয়ে অক্ষয় যে টুইট লেখেন, সেটি শেয়ার করে প্রকাশ প্রতিক্রিয়া দিয়েছেন। সলমনের ‘ওয়ান্টেড’ কো-স্টার লেখেন, ‘আপনার থেকে এটা আশা করিনি অক্ষয় কুমার… এরপরে বলব রিচা চড্ডা আমাদের দেশের জন্য বেশি প্রাসঙ্গিক স্যার…’। বোঝাই গেল অক্ষয়কে নাগরিকত্ব ইস্যুতে বিঁধলেন বলিপাড়ার এই ভিলেন। পাশাপাশি তিনি অপর একটি টুইটে লেখেন, ‘রিচা আমরা বুঝতে পেরেছি তুমি ঠিক কী বলতে চেয়েছো। তোমার পাশে আছি’।

 

এর আগে বৃহস্পতিবার টুইটারে অক্ষয় রিচার টুইটের জবাবে লেখেন- ‘এটা দেখে ব্যাথা পেলাম। কোনওকিছুই আমাদের যেন দেশের সেনাবাহিনীর প্রতি অকৃতজ্ঞ না করে তোলে। ওঁরা আছে বলেই আমরা আছি'।

কেন বিতর্কে রিচা?

নর্দান আর্মি কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদীর এই টুইটকে নিজের টুইটারের দেওয়ালে শেয়ার করে ভারতীয় আর্মিকে নিয়ে রসিকতা করেছিলেন রিচা। উপরমহল থেকে অর্ডার মিললেই পাক-অধিকৃত কাশ্মীর(PoK) ছিনিয়ে নেবে ভারতীয় সেনা- এমনটা বার্তা দিয়েছিলেন নর্দান আর্মি কমান্ডার লেফটেন্যান্ট। বুধবার সেই টুইট শেয়ার করে মজার ছলে রিচা লেখেন- ‘গালওয়ান ‘হাই’ বলছে।’ এই নিয়েই যাবতীয় বিতর্কের সূত্রপাত।

ক্ষমা চেয়েও মিলছে না রেহাই

পরিস্থিতি বেগতিক দেখে টুইটারে তড়িঘড়ি বিবৃতি দিয়ে ক্ষমা চান রিচা চড্ডা, মুছে ফেলেন ওই টুইট। বৃহস্পতিবার নায়িকা সাফাই গেয়ে বলেন, ‘কাউকে অপমান করা আমার উদ্দেশ্য ছিল না, যে তিন শব্দ নিয়ে এত বিতর্ক হচ্ছে তা যদি কারও মনে আঘাত করে থাকে, আমি ক্ষমা চাইছি।' পাশাপাশি তিনি আরও বলেন তিনি নিজে সেনা পরিবারের মেয়ে, তাই কোনওদিন ভারতীয় সেনাকে অপমানের কথা তিনি দুঃস্বপ্নেও ভাবতে পারেন না। যদিও রিচার এই ক্ষমা বার্তায় মন গলেনি অনেকেরই। ভারতীয় সেনার অপমান ক্ষমার অযোগ্য।

বায়োস্কোপ খবর

Latest News

লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু কৃতজ্ঞ.. টানা দ্বিতীয় বার T20-তে ICC-র বর্ষসেরা প্লেয়ার হয়ে উচ্ছ্বসিত সূর্য জয়ার পর, ঐশ্বর্যকে ‘অপমান’ অমিতাভের? নেটপাড়া খচে লাল, বউমার সাথে কী করল বিগ বি পর্নস্টারকে ঘুষকাণ্ডে কোণঠাসা ট্রাম্প নিজেকে তুলনা করলেন মাদার টেরিজার সঙ্গে! আজ কাদের প্রেমের সম্পর্কের অবনতি হতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল T20 WC: ভারত-পাক ম্যাচে জঙ্গি হামলার হুমকি, বাড়ানো হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা সেনসেক্সে 'ধসের' পর শেয়ার বাজার নিয়ে বড় দাবি শাহের, বললেন- '১২০০-১৩০০ পয়েন্ট…' '...বিশ্বে কেউ গান্ধীকে চিনত না', কংগ্রেসকে তোপ দাগতে গিয়ে বিস্ফোরক দাবি মোদীর

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.