বাংলা নিউজ > বায়োস্কোপ > অভিনবের প্রতি ‘বিবাহিত’ রাখির সোহাগ কি পুরোটাই স্ক্রিপটেড? মুখ খুললেন ভাই রাকেশ
অভিনবকে নিয়ে রাখি বহুবার বেঁফাস মন্তব্য করেছেন
অভিনবকে নিয়ে রাখি বহুবার বেঁফাস মন্তব্য করেছেন

অভিনবের প্রতি ‘বিবাহিত’ রাখির সোহাগ কি পুরোটাই স্ক্রিপটেড? মুখ খুললেন ভাই রাকেশ

  • বিগ বসের ঘরে অভিনব শুক্লার সঙ্গে রাখির ফ্লার্টিংয়ের বিষয় নিয়ে মুখ খুললেন রাশির ভাই রাকেশ। 

বিগ বস ১৪-র শোতে অভিনব শুক্লাকে প্রকাশ্যেই প্রেম নিবেদন করেছেন রাখি। এই আচরনের জন্য নানা ভাবে কটাক্ষের মুখেও পড়তে হয়েছে রাখিকে। যদিও রাখি স্বীকার করেছেন, পুরোটাই তিনি শো-এ বিনোদনের জেগানের জন্য করেছেন। তবে অভিনব শুক্লা কিন্তু রাখির বিরুদ্ধে সোচ্চার হয়ে জানিয়েছেন, যদি এগুলো রাখির কাছে বিনোদন হয় তবে তিনি এগুলো মেনে নিতে নারাজ। কারণ দুদিন আগেই রাখি, অভিনবের পাজামার দড়ি ধরে টান মেরেছেন।

এদিকে বিগ বস রাখিকে বলেছেন, যেগুলো রাখির কাছে বিনোদন সেগুলো অন্যেকে দুঃখ দিতে পারে। তাই ভবিষ্যতে মাত্রা অতিক্রম করতে না। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে রাখির ভাই রাকেশকে দেখা গেলে রাখির সমর্থনে মুখ খুলতে।  রাকেশের কথায় রাখি ‘বিবাহিত’ তাই সে নিজের সীমারেখা জানে। 

রাকেশের কথায় অভিনব শুক্লা এবং রুবিনা দিলাইক পুরো বিষয়টাকে নিয়ে বেশি প্রতিক্রিয়া দিচ্ছে। কারণ রাখি আগে থেকেই এমন করে থাকে খেলার সুবাদে। 

রাখিকে রক্ষা করে রাকেশ ইকোনমিক টাইমস টিভিকে বলেছেন, রাখি সেটাই করছে যেটা সে সব থেকে ভালো করতে পারে এবং সেটাই সকলকে বিনোদন যোগাচ্ছে। তাঁদের গোটা পরিবার শো-এর এপিসোড দেখেছে। এবং রাখিকে যে কাজটা দেওয়া হয়েছে সে সঠিকভাবে পূরণ করার চেষ্টা করেছে বলে তাঁরা মনে করেন। তিনি আরো বলেন, রাখি জানে সে বিবাহিত এবং দিনের শেষে তাঁকে বাড়িতে স্বামীর কাছে ফিরতে হবে। কখনোই সে তাঁর মাত্রা অতিক্রম করার চেষ্টা করেনি।

যখন হোস্ট সলমনকে এই বিষয়টি নিয়ে জানানো হয়, সলমন নিজেও বিষয়টিকে নিছক বিনোদন বলেই আখ্যা দেন। যা শুনে ক্ষুব্ধ অভিনব প্রতিক্রিয়া দেন, ‘যদি এটা বিনোদন হয়, তবে আমি এক্ষুনি বাড়ি ছেড়ে চলে যেতে চাই’।

যদিও প্রাক্তন বিগ বসের প্রতিযোগী রাহুল মহাজন, শার্দুল পন্ডিত এবং সৃষ্টি রোডে বিষয়টির সমালোচনা করে অভিনবকে শক্ত হওয়ার পরামর্শ দেন। এটাকে ‘বিরক্তিকর’ বলে প্রাক্তন বিগ বস প্রতিযোগী শার্দুল পন্ডিত টুইট করেন। তিনি লেখেন, ‘তাহলে মেয়েরা ছেলেদের প্যান্টের দড়ি স্পর্শ করতে পারে? যদিও আমরা পাল্টা করতাম। এটা অস্বস্তিকর, হাস্যকর নয় বরং নোংরা’।

রাহুল মহাজন রাখিকে ‘সস্তা’ আখ্যা দিয়ে টুইটে লেখেন, রাখি সাওয়ান্ত সস্তা ব্যস্তিত্ব আর যাঁরা সাপোর্ট করে তারাও সস্তা ব্যক্তিত্ব’।

রাখি সাওয়ান্তকে বিগ বস ১৪-র ঘরে সহ প্রতিযোগি অভিনব শুক্লার সঙ্গে ফ্লার্ট করতে দেখা যায়। যদিও সেটা অভিনব এবং তাঁর স্ত্রী রুবিনার একেবারেই পছন্দ হয় না। তাঁরা অভিযোগও করেন। তবে রাখি পরিস্কার রুবিনারে জানান, ‘বাড়িতে ও তোমার স্বামী, তবে এখানে ও শুধুমাত্র একজন প্রতিযোগি’। 

বন্ধ করুন