বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘নরক-সম পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছে হয়তো ও’, শিল্পা প্রসঙ্গে মুখ খুললেন অনুরাগ
সেটে ফিরেছেন শিল্পা..
সেটে ফিরেছেন শিল্পা..

‘নরক-সম পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছে হয়তো ও’, শিল্পা প্রসঙ্গে মুখ খুললেন অনুরাগ

  • উষ্ণ আলিঙ্গে শিল্পাকে কাজে ফিরে আসার পর অভ্যর্থনা জানায় অনুরাগ এবং গীতারা।

ডান্স রিয়ালিটি শো ‘সুপার ডান্সর ৪’এর বিচারকের আসনে রয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। পর্নকাণ্ডে জড়িত থাকার অভিযোগে স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারির পর শো থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন শিল্পা। গত সপ্তাহে ‘সুপার ডান্সর ৪’এর সেটে ফিরেছেন অভিনেত্রী। শো-তে শিল্পার পাশাপাশি বিচারকের আসনে রয়েছেন অনুরাগ বসু এবম গীতা কাপুর।

জুম টিভি-কে দেওয়া সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুরাগ জানিয়েছেন, ‘সুপার ডান্সর ৪’এর সেটে শিল্পা ফিরে আসতেই উষ্ণ আলিঙ্গন করে তাঁকে অভ্যর্থনা জানিয়েছেন তিনি। এমনকি সেটে রাজ এবং শিল্পার পরিবার সম্পর্কিত কোনও বিষয় নিয়েও আলোচনা হয়নি। 

অনুরাগ বলেন, ‘আমি ওকে একটা উষ্ণ আলিঙ্গন করি। আমরা সবাই ওকে আলিঙ্গন করেছি। কারণ আমরা জানিনা ও কেমন নরক-সমান পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। অনেক কিছু ঘটেছে তাই আমরা কিছু জিজ্ঞাসা করা বা এটি সম্পর্কে কথা বলা ঠিক মনে করিনি’।

অনুরাগ আরও বলেন, সেটে তিনি শিল্পা এবং গীতার বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। প্রচুর ঝগড়াও করেন তাঁরা। তাঁর কথায়, ‘এটা আসলে বন্ধুত্ব…. আমরা তিনজন একে অপরে সত্যিই ভাল বুঝি। আমরা খুনসুটি করে অনেক ঝগড়া করি। আমি ওদের সঙ্গে শ্যুটিং করার জন্য়, সময় কাটানোর জন্য় প্রত্যেক সপ্তাহে মুখিয়ে থাকি। ওদের সঙ্গে গল্প করি, মজা করি, হাসাহাসি করে মেতে থাকি’। 

নীল ছবি তৈরির অভিযোগে জেরবার শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। প্রায় ১ মাস পুলিশি হেফাজতে থাকার পর অন্তর্বর্তীকালীন জামিনে রাজ ফিরেছেন বান্দ্রার বাড়িতে। এদিকে ‘সুপার ডান্সার ৪’-র সেটে ফিরেছেন শিল্পাও। 

 

 

বন্ধ করুন