বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমার মিস ওয়ার্ল্ড খেতাব জয়ের বছরই ও জন্মেছে’, হারনাজের জয়ে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা
হারনাজ সান্ধু-প্রিয়াঙ্কা চোপড়া

‘আমার মিস ওয়ার্ল্ড খেতাব জয়ের বছরই ও জন্মেছে’, হারনাজের জয়ে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা

  • সুস্মিতা সেন, লারা দত্তের পর তৃতীয় ভারতীয় সুন্দরী হিসাবে মিস ইউনিভার্সের মুকুট জিতেছেন চণ্ডীগড়ের মেয়ে হারনাজ সান্ধু।

২০০০ সালে মিস ওয়ার্ল্ডের খেতাব জিতেছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তারপর কেটে গিয়েছে ২১ বছর। ইজরায়েলে অনুষ্ঠিত মিস ইউনিভার্সের ৭০তম এডিশনে ভারতের মুখ উজ্জ্বল করেছে চণ্ডীগড়ের মেয়ে হারনাজ সান্ধু। সুস্মিতা সেন, লারা দত্তের পর তৃতীয় ভারতীয় সুন্দরী হিসাবে মিস ইউনিভার্সের মুকুট জিতেছেন হারনাজ। চণ্ডীগড়ের মেয়ের খেতাজ জয়ে উচ্ছ্বসিত গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া।

বর্তমানে আসন্ন ছবি ‘দ্য ম্যাট্রিক্স রিসারেক্সন্স’এর প্রোমোশনে ব্যস্ত দেশি গার্ল। Fox5-কে দেওয়া সদ্য এক সাক্ষাৎকারে হারনাজের জয় সম্পর্কে কথা বলতে গিয়ে প্রিয়াঙ্কা জানিয়েছেন, ‘এই বিষয়টা নিয়ে আমি খুব উচ্ছ্বসিত ছিলাম। ভারতে শেষবার মিস ইউনিভার্স হয়েছিল ২০০০ সালে লারা দত্ত। সেই বছরই আমি মিস ওয়ার্ল্ড হয়েছিলাম। ২১ বছর পর বাড়িতে মুকুট এসেছে এবং ওর বয়স ২১ বছর। যে বছর আমি মিস ওয়ার্ল্ড জিতেছিলাম সেই বছরই ও জন্মেছিল’। তাঁদের বয়স সম্পর্কে পর্যবেক্ষণ করতে গিয়ে হেসে ফেলেছিলেন প্রিয়াঙ্কা।

আরও বলেন, ‘আমি ওর জন্য খুব খুশি এবং আশা করি এটি একটি অবিশ্বাস্য যাত্রার সূচনা। ও খুব স্মার্ট এবং চমত্কার, স্পষ্টভাষী’। 

নেটমাধ্যমে যখন শুভেচ্ছায় ভাসছেন ‘মিস ইউনিভার্স ২০২১'। সেই সময় তাঁর একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োতে হারনাজকে গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া সম্পর্কে প্রশংসা করতে শোনা যায়। মিস ডিভা ২০২১ খেতাব জেতার পরই হারনাজের এই পুরনো ভিডিয়ো হু হু করে ভাইরাল হয়েছে।

ভিডিয়োতে হারনাজ বলেছেন, ‘আমি প্রিয়াঙ্কা চোপড়াকে ভালোবাসি। যাই হোক না কেন আমি তার কাছ থেকে শিখতে পারি। তাই আমি সব সময় প্রিয়াঙ্কাকেই বেছে নেব।’

হারনাজের খেতাব জয়ের খবর চাউর হতেই, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছিলেন দেশি গার্লও। বিজয়ের মুহূর্তের ভিডিয়ো শেয়ার করে তিনি লিখেছিলেন, 'এবং নতুন মিস ইউনিভার্স হলেন... @HarnaazSandhu03 মিস ইন্ডিয়া অভিনন্দন... ২১ বছর পর মুকুট ঘরে আসছে!'

 

বন্ধ করুন