বাংলা নিউজ > বায়োস্কোপ > হানিমুনে কী কী করেছিলেন ঐশ্বর্য? স্ত্রীয়ের সব কীর্তি ফাঁস করলেন অভিষেক!
অভিষেক এবং ঐশ্বর্য। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
অভিষেক এবং ঐশ্বর্য। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

হানিমুনে কী কী করেছিলেন ঐশ্বর্য? স্ত্রীয়ের সব কীর্তি ফাঁস করলেন অভিষেক!

  • বলিউড থেকে সুদূর হলিউড কাঁপানো অভিনেত্রী হলেও তাঁদের হানিমুনে ঐশ্বর্য রাই বচ্চনের ছেলেমানুষি কান্ডকারখানার কথা এক সাক্ষাৎকারে ফাঁস করে দিয়েছিলেন তাঁর স্বামী অভিষেক বচ্চন।

১৪ বছর ধরে চুটিয়ে দাম্পত্য জীবন কাটাচ্ছেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই। ২০০৭ সালে নিরাপত্তার ঘোরটোপে পরিবার এবং অত্যন্ত ঘনিষ্ঠ কয়েকজনের মাঝখানে চারহাত এক করেছিলেন এই জুটি। সেই সময়ে যদিও 'যোধা আকবর' এর শুটিং চলছিল ঐশ্বর্যর, তারই কয়েকদিনের ব্রেক নিয়ে হানিমুন কাটানোর জন্য অভিষেকের সঙ্গে ডিজনিল্যান্ড উড়ে গেছিলেন বচ্চন বাড়ির নববধূ।

হানিমুনে সময় কাটানোর মাঝেই ঐশ্বর্যকে নিয়ে বিশ্ববিখ্যাত ডিজনিল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন 'জুনিয়র বি'।আর সেখানে পা দিয়েই বলি-নায়িকা যেন মুহূর্তে হয়ে গেছিলেন শিশু। এবং এ কথা কিন্তু কোনও সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনের নয়। স্বয়ং অভিষেক বচ্চন 'ভোগ' পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন এ কথা। ' অ্যাশকে নিয়ে ডিজনিল্যান্ডে পা রাখার পরে আমি নিজেই ওঁকে দেখে চমকে গেছিলাম। কখনও ছোট্ট শিশুর মতো এদিক ওদিক ছোটাছুটি করছে আবার কখনও বা ডিজনিল্যান্ডে বিখ্যাত মিকি মাউস, মিনি মাউস-এর মূর্তিদের জড়িয়ে ধরে ছবি টবি তুলছে!' হাসতে হাসতে জানিয়েছিলেন ঐশ্বর্যর স্বামী।

বিশ্ববিখ্যাত ডিজনিল্যান্ড-এর চত্ত্বর। (ছবি সৌজন্যে - ফেসবুক)
বিশ্ববিখ্যাত ডিজনিল্যান্ড-এর চত্ত্বর। (ছবি সৌজন্যে - ফেসবুক)

সামান্য থেমে এই বলি-অভিনেতা আরও বলেছিলেন যে,ও ঐশ্বর্য নাকি তাঁকে সব ভুলে আনন্দে মেতে ওঠার পরামর্শ দিয়েছিলেন। তাতে যদি সামান্য দায়িত্বজ্ঞানহীনের তকমা লাগে তো লাগুক। এমনকি ফ্লাইটে বলি-সুন্দরীকে চিনতে পেরে এক বিমান সেবিকা যখন তাঁকে 'মিসেস বচ্চন' বলে সম্বোধন করে ওঠেন তখন নাকি প্রথমে হতচকিত হয়ে গেলেও সেই জায়গাতেই রীতিমতো জোরে হেসে ওঠেন। স্ত্রীয়ের সেই অট্টহাসিতে যোগ দেন অভিষেকও। আসলে, একমুহূর্তের জন্য নাকি ঐশ্বর্য ভুলেই গেছিলেন যে তিনি এখন বচ্চন বাড়ির বধূ!

প্রসঙ্গত, সম্পর্কে যাওয়ার আগে পরস্পরের ভালো বন্ধু ছিলেন এই জুটি। 'কুছ না কহো', 'ঢাই অক্ষর প্রেম কী','ধুম ২','উমরাও জান','গুরু'-র মতো বেশ কিছু ছবিতে জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হয়েছিলেন তাঁরা। এরপর ২০১০ সালে মণিরত্নমের পরিচালনায় 'রাবণ' ছবিতে ফের একবার জুটি বাঁধলেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল সে ছবি। ২০১১ সালে মেয়ে আরাধ্যাকে পরিবারে স্বাগত জানান ঐশ্বর্য-অভিষেক।

 

বন্ধ করুন