বাংলা নিউজ > বায়োস্কোপ > Tunisha Sharma death case: আড়াই মাস কারাবাস, তুনিশার মৃত্যু মামলায় অবশেষে জামিন পেলেন প্রাক্তন প্রেমিক শিজান খান

Tunisha Sharma death case: আড়াই মাস কারাবাস, তুনিশার মৃত্যু মামলায় অবশেষে জামিন পেলেন প্রাক্তন প্রেমিক শিজান খান

তুনিশা মামলায় অবশেষে জামিন পেলেন শিজান খান। 

তুনিশা শর্মা মৃত্যু মামলায় প্রায় আড়াই মাস পর জামিন পেলেন শিজান খান। ১ লাখ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দেওয়া হয়েছে। তবে অভিনেতাকে তাঁর পাসপোর্ট জমা রাখার কথা বলা হয়েছে।

২৪ ডিসেম্বর আলিবাবা-দাস্তান-এ-কবুলের সেটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হন অভিনেত্রী তুনিশা শর্মা। আর সেই কেসে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন সহ-অভিনেতা তুনিশা শর্মা। এতদিন কারাগারেই ছিলেন তিনি। বর্তমানে তুনিশা শর্মা মৃত্যুর মামলায় শিজানকে মহারাষ্ট্রের একটি আদালত ১ লাখের ব্যক্তিগত বন্ডে জামিন দেওয়া হয়েছে। তবে অভিনেতাকে তাঁর পাসপোর্ট জমা রাখার কথা বলা হয়েছে।

গত বছর ডিসেম্বরে শিজানকে গ্রেপ্তার করা হয় এবং তখন থেকেই তিনি বিচার বিভাগীয় হেফাজতে ছিলেন। তুনিশার সঙ্গে প্রেম ছিল শিজানের। অভিনেত্রী মারা যাওয়ার দিনকয়েক আগে যা ভেঙেছিল।

সংবাদ সংস্থা এএনআই শনিবার টুইট করেছে, ‘টেলিভিশন অভিনেতা শিজান খান, টেলিভিশন অভিনেত্রী তুনিশা শর্মার আত্মহত্যার মামলায় অভিযুক্তকে ভাসাই আদালত ১ লাখের বন্ডে জামিন দিয়েছে। শিজান খানকে পাসপোর্ট জমা রাখার নির্দেশ দেওয়া হয়েছে।’

শটের মাঝে ব্রেকে ঘটে এই ঘটনা। তুনিশা সেটে না এলে তাঁকে খুঁজতে খুঁজতে সহকর্মীরা বাথরুমের দরজা ভেঙে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে। এরপর অভিনেত্রীর মা শিজানের নামে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ তোলেন। তুনিশার মৃত্যুর একদিন পর শিজান খানকে গ্রেপ্তার হন।

সাংবাদিক বৈঠকে তুনিশার মায়ের তরফে দাবি করা হয়েছিল, অন্য মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে তাঁর মেয়েকে ঠকায় শিজান। যা তুনিশা মেনে নিতে পারননি। এটি খুন হতে পারে বলেও তিনি মনে করেছিলেন, যেহেতু শিজানের মেকআপ রুমেই ঝুলছিল তাঁর মেয়ে। দাবি ছিল, শিজানই তুনিশাকে ওই অবস্থা থেকে নামিয়ে আনে। কিন্তু সঙ্গে সঙ্গে নাকি অ্যাম্বুলেন্স ডাকেনি। প্রায় ১৫ মিনিট দেরি হয়েছিল। সঙ্গে বলা হয়েছিল, তুনিশাকে মারধর করতেন শিজান। এবং তাঁকে জোর করে ইসলাম ধর্মও গ্রহণ করিয়েছিলেন।

অন্য দিকে শিজানের মা ও দুই দিদি প্রেস কনফারেন্স করে তুনিশার মায়ের দিকে আঙুল তুলেছিলেন। বলা হয়েছিল, তুনিশার টাকাপয়সার দিকটা তাঁর মা দেখত। মেয়েকে জোর করে কাজে পাঠাতেন বনিতা শর্মা। এত কম টাকা দেওয়া হত যে, তুনিশার কাছে মাঝেমধ্যে খাবার খাওয়ারও টাকা থাকত না। মা হয়ে মেয়ের কোনও যত্ন নিতেন না বনিতা। তাই শিজানের মা ও দিদিকে বেশি ভালোবাসতেন প্রয়াত অভিনেত্রী।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

সর্বাধিক রান ও উইকেট, সব থেকে বেশি ছয়, গ্রুপ লিগের শেষে বিশ্বকাপের সব পরিসংখ্যান ‘আমি কোনও দলে নেই’, মমতা বেরোতেই বললেন BJPর রাজ্যসভার সদস্য অনন্ত মহারাজ সলমনের কোলে থাকা ছেলেটির সামনে বিয়ে, তাও ভিন্ন ধর্মে, বাবা হিরে ব্যবসায়ী, চেনেন? অনলাইন ব্যাঙ্কিং প্রতারণা রুখতে এবার কেন্দ্রের অস্ত্র ১৬০ ফোন নম্বর সিরিজ বাতিল স্নিকারও আকর্ষণীয় ফ্যাশন হয়ে উঠতে পারে, দেখিয়ে দিলেন তরুণ! রোজগারও বিরাট সরাসরি সংঘাতে জড়াল বাম–কংগ্রেস, দুই আসনে প্রার্থী ঘোষণা করতেই জোটে জট ‘ওদের দুজন’কে…', বন্ধুর সঙ্গে প্রাক্তন প্রিয়াঙ্কার বিয়ের চর্চা,মুখ খুললেন সায়ন্ত বয়স্ক মানুষের দেখাশোনায় এগিয়ে আসছে রোবট, প্রযুক্তির ব্যবহারে কমছে বিপদ কোচবিহারে BJP কর্মীকে ২০ জন মিলে ধর্ষণ করেছে, FIR নিচ্ছে না পুলিশ: বিপ্লব দেব আফ্রিকায় প্লাস্টিক রিসাইক্লিং করে শরণার্থীদের আয়, পরিবেশ রক্ষায় বড় উদ্যোগ

T20 WC 2024

ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.