বাংলা নিউজ > বায়োস্কোপ > Sheezan Khan's sister hospitalised: অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি শিজানের বোন ফালাক, ছবি শেয়ার করে জানালেন অভিনেতার মা

Sheezan Khan's sister hospitalised: অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি শিজানের বোন ফালাক, ছবি শেয়ার করে জানালেন অভিনেতার মা

হাসপাতালে ভর্তি শিজানের বোন ফালাক

Sheezan Khan's sister hospitalised: ,‘কোন শাস্তি পাচ্ছে পরিবার’, হাসপাতাল থেকে মেয়ে ফালাকের ছবি শেয়ার করে লিখেছেন শিজানের মা। ২৫ ডিসেম্বর গ্রেফতার করা হয়েছিল শিজানকে। বর্তমানে তিনি বিচারবিভাগীয় হেফাজতে কারাবাস করছেন।

তুনিশা শর্মার মৃত্যুর পর একগুচ্ছ অভিযোগে বিদ্ধ প্রেমিক শিজান খান। গত ১৩ জানুয়ারি, ভাসাই আদালতেও শিজানের জামিনের আবেদন খারিজ হয়ে যায়। আপাতত জেলেই রয়েছেন অভিনেতা। তুনিশার মৃত্যুর পর থেকে শিজানের জীবনে জটিলতা ক্রমশ বেড়েই চলেছে।

শিজান খানের বোন ফালাক নাজ হাসপাতালে ভর্তি। ইনস্টাগ্রামের পাতায় মেয়ের ছবি পোস্ট করে একটি নোট ভাগ করে নিয়েছেন তাঁদের মা কেহেকশান ফাইসি। অভিনেতার মা নোট লিখেছেন, ‘বুঝতে পারছি না, কেন এবং কী কারণে আমাদের পরিবার শাস্তি পাচ্ছে’।

ঘটনার জেরে ‘আলিবাবা-দাস্তান-ই-কাবুল’ ধারাবাহিক থেকে সরিয়ে দেওয়া হয়েছে শিজানকে। এবার আদালতেও এই মামলা শিজানের মুক্তির পক্ষে ক্রমাগত বাধা হয়ে দাঁড়াচ্ছে। গত ২৪ ডিসেম্বর মারা যান তুনিশা। ক'দিন ধারাবাহিকের কাজ বন্ধই ছিল। তবে সায়ন্তনী ঘোষ সম্প্রতি নিশ্চিত করেছেন ফের শুরু হয়েছে শ্যুটিং। আরও পড়ুন: ২ মাসে ওজন বাড়াতে হয়, ‘কংগ্র্যাচুলেশন’-এ গর্ভবতী পুরুষ চরিত্রে অভিনয়, অকপট শরমন

তুনিশা আর শিজান সম্পর্কে ছিলেন বলেই খবর এসেছে। তুনিশার মৃত্যুর দিনকয়েক আগেই তা ভেঙে যায়। অভিনেত্রীর মৃত্যুর পর থেকে জেলে আছেন শিজানও। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ তাঁর উপরে। শিজানের নামে থানায় এফআইআর করেছিলেন তুনিশার মা-ই। ২৫ ডিসেম্বর গ্রেফতার করা হয়েছিল শিজানকে। বর্তমানে তিনি বিচারবিভাগীয় হেফাজতে কারাবাস করছেন।

<p>শিজান খানের বোন হাসপাতালে ভর্তি</p>

শিজান খানের বোন হাসপাতালে ভর্তি

প্রথম থেকেই শিজানের বিরুদ্ধে অভিযোগ ছিল, তিনি এই মামলার তদন্তে বিশেষ সহযোগিতা করছেন না। তবে এবার অভিনেতার বিরুদ্ধে অভিযোগ আরও গুরুতর। অভিযোগ, তুনিশার সঙ্গে তাঁর হোয়াটসঅ্যাপের বহু কথোপকথন মুছে দিয়েছেন শিজান। তাই মহারাষ্ট্রের পালঘর আদালত জানিয়েছে, অভিনেতা জামিন পেলে তিনি সাক্ষীদের হুমকি দিতে পারেন।

শিজানের আইনজীবী ও পরিবারের তরফে আবার তুনিশার আত্মহত্যার জন্য দায়ী করা হয়েছে তুনিশার মাকে। দাবি মেয়ের খেয়াল নিতেন না বনিতা। টাকাপয়সাও দিতেন না হতে। মাঝেমাঝে খাবার খাওয়ারও পয়সা থাকত না। কোথাও ঘুরতে যেতে দিত না। জোর করে কাজে পাঠাত।

গত ২৪ ডিসেম্বর আলিবাবা-দাস্তান-ই-কাবুল-এর সেটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় অভিনেত্রী তুনিশা শর্মাকে। মেয়ের মৃত্যুর পর অভিনেত্রীর মা অভিযোগ করেন, শিজানের কারণেই আত্মহত্যা করেছেন তাঁর মেয়ে। তুনিশার মা বনিতা শর্মা প্রশ্ন তুলেছিলেন, তুনিশাকে যখন মেকআপ রুম থেকে উদ্ধার করা হয়, তখনও তিনি বেঁচে ছিল, তারপর নিকটবর্তী হাসপাতালে না নিয়ে গিয়ে শীজান কেন তাঁকে দূরের হাসপাতালে নিয়ে গেলেন? যেখানে সেটের ৫ মিনিটের দূরত্বেই হাসপাতাল ছিল। তাঁর কথায়, এটা আত্মহত্যাও হতে পারে, আবার খুনও হতে পারে।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক

https://htipad.onelink.me/277p/p7me4aup

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অঢেল গুণে পরিপূর্ণ মুড়ি! এর পুষ্টি গুণ জানলে চমকে উঠবেন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.