বাড়ি > বায়োস্কোপ > কাঁটা লাগা গানের জন্য মাত্র ৭০০০ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন শেফালি জরিওয়ালা!
শেফালি জরিওয়ালা (ছবি-ইনস্টাগ্রাম)
শেফালি জরিওয়ালা (ছবি-ইনস্টাগ্রাম)

কাঁটা লাগা গানের জন্য মাত্র ৭০০০ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন শেফালি জরিওয়ালা!

  • গ্ল্যামার দুনিয়ায় কেরিয়ার গড়বে মেয়ে-রাজি ছিলেন না শেফালির বাবা। তবুও নাছোড়বান্দা ইঞ্জিয়ারিংয়ের এই ছাত্রী।কাঁটা লাগা মিউজিক ভিডিয়ো পাল্টে দিয়েছিল শেফালির জীবন। 

শেফালি জরিওয়ালা,বলিউডের কাঁটা লাগা গার্ল হিসাবেই যিনি সুপরিচিত। বছর ১৮ আগে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন সেইসময়কার ইঞ্জিয়ারিংয়ের এই ছাত্রী। একদিন কলেজ গেটে পরিচালক জুটি বিনয় সাপ্রু ও রাধিকা রাওয়ের নজরে পড়ে যান শেফালি। তারপর চলে আসে টি-সিরিজের মিউজিক ভিডিয়োয় কাজের অফার। সেই সময় ইন্ডিপপের রমরমা দেশজুড়ে। ব্যাস রাতারাতি স্টার হয়ে গেলেন শেফালি জরিওয়ালা। তাঁর দেখা মিলল বেবি ডল অ্যালবামের রিমিক্স গান কাঁটা লাগায়।

২০ বছরের শেফালির ঠুমকা রীতমতো কাঁটা লাগিয়েছিল ভূ-ভারতের বহু পুরুষ মনে।এরপরই ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন দেখা শেফালির কেরিয়ারের মোড় ঘুরে যায়। 

যদিও সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাতকারে শেফালি জানিয়েছেন, ‘বাবা একেবারেই রাজি ছিল না, আমাদের পরিবারে সবাই উচ্চশিক্ষিত। মেয়ে গ্ল্যামার দুনিয়ায় কেরিয়ার গড়বে বাবা চায়নি। কিন্তু আমি চেয়েছিলাম এটাকে পেশা হিসাবে বেছে নিতে। আমি কাঁটা লাগা গানের জন্য ৭,০০০ হাজার টাকা পেয়েছিলাম,পাশাপাশি টিভিতে নিজেকে দেখেও দারুণ লেগেছিল’। 

তিনি আরও যোগ করেন, ‘বাবা তো শুরুতে চায়নি আমি কাঁটা লাগার অংশ হই। মা এবং আমি অনেক বোঝানোর পর রাজি হয়।কাঁটা লাগা অত বড় হিট হবে আমি স্বপ্নেও ভাবিনি,এরপরের সফরটা স্বপ্নের মতো’। 

এরপর আরও বেশ কয়েকটি মিউজিক ভিডিয়োয় দেখা মেলে শেফালির। সলমন খানের মুঝসে শাদি করোগিতেও একটি চরিত্রে অভিনয় করেন শেফালি। যদিও ২০০৪ সালে মিত ব্রাদার্সের হরমিত সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বার পর গ্ল্যামার দুনিয়া থেকে সাময়িক বিরতি নেন শেফালি। ২০০৯ সালে বিবাহ বিচ্ছেদ হয় তাঁদের। এরপর প্রেমিক তথা টেলিভিশন অভিনেতা পরাগ ত্যাগীর সঙ্গে ২০১২ সালে নাচ বলিয়ে সিজন ৫-এ অংশ নেন শেফালি।  এই ডান্সিং রিয়ালিটি শোয়ে সাত নম্বর সিজনেও যোগ দেন এই জুটি, এইবার বিবাহিত দম্পতি হিসাবে। ২০১৪ সালে বিয়ের পর্ব সারেন শেফালি-পরাগ। গত বছর বিগ বস সিজন ১৩-তেও অংশ নেন শেফালি।ফাইনালে জায়গা পাকা না করতে পারলেও কালার্সের এই রিয়ালিটি শোয়েও বেশ সাড়া ফেলেন কাঁটা লাগা গার্ল। 

বন্ধ করুন