বাংলা নিউজ > বায়োস্কোপ > Shefali Jariwala: 'সেক্সও ক্যামেরার সামনেই করো', বরের ঠোঁটে ঠোঁট রাখতেই ট্রোলড ‘কাঁটা লগা' গার্ল!

Shefali Jariwala: 'সেক্সও ক্যামেরার সামনেই করো', বরের ঠোঁটে ঠোঁট রাখতেই ট্রোলড ‘কাঁটা লগা' গার্ল!

ট্রোলড শেফালি-পরাগ (ছবি-ইনস্টাগ্রাম)

Shefali Jariwala-Parag Tyagi: কাশ্মীরা-ক্রুষ্ণার পর এবার শেফালি-পরাগ! ক্যামেরার সামনেই মাখামাখি টেলি দম্পতির। নেটদুনিয়ায় সমালোচনার ঝড়। 

হোলির আনন্দে মাতোয়ারা তারকারাও। নিজেদের মতো করে রঙের উৎসবে ডুব দিলেন বলি-সেলেবরা। এবছর আরব সাগর পারের জমজমাট হোলি পার্টি ছিল অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈনের 'হোলি ব্যাশ'। সেই সেলিব্রেশনে অংশ নিতে পৌঁছেছিলেন অঙ্কিতার অনস্ক্রিন দাদা পরাগ ত্যাগী এবং তাঁর স্ত্রী শেফালি জরিওয়ালা।

অঙ্কিতা-ভিকির পার্টিতে সব তারকাদের মধ্য়ে আলাদা করে নজর কাড়লেন শেফালি ও পরাগ। ক্য়ামেরার সামনেই এমন মাখামাখি করলেন দুজনে তা দেখে চোখ ছানাবড়া সকলের। সাদা রঙা টি-শার্টে পাওয়া গেল বলিউডের ‘কাঁটা লগা গার্ল’কে, সঙ্গে সাদা শর্টস, সঙ্গে একটা স্লিং ব্যাগ আর তাতে বাঁধা রামধনু রঙা ওড়না। পরাগকে বউকে টেক্কা দিতে সেজেছিলেন টি-শার্ট আর জিনসে। পাপারাৎজিদের ক্যামেরা দেখেই টি-শার্ট তুলে নিতম্ব দেখালেন শেফালি! সাদা শর্টসের উপর আবিরের রঙিন হাতের ছাপ, নায়িকা বললেন- ‘এইভাবে হোলি খেলি আমরা’। পরক্ষণেই বরের ঠোঁটে গাঢ় চুম্বন শেফালির।

সেই ভিডিয়ো ভাইরাল হতেই নেটদুনিয়ায় ছিছিকার! এক নেটিজেন লিখেছেন, ‘এইসব করার হলে বেডরুমে গিয়ে করো না’। অপর একজন লেখেন, ‘এবার কী সেক্সও ক্যামেরার সামনেই করবে’। অনেকেই শেফালি আর পরাগের এই কীর্তিকে অশ্লীল তকমা দিয়েছেন। নেটিজেনদের কথায়, এটা আজকাল ভাইরাল হওয়ার ট্রেন্ড। 

এদিন সংবাদমাধ্যমকে শেফালি জানান, ‘পরাগ বিরাট বড় প্র্যাঙ্ক স্টার। আমি ঘুমোচ্ছিলাম, রঙে চুবিয়ে ঘুম থেকে তুলেছে আজ আমাকে। সকালেই বাবা-মা এবং প্রতিবেশিদের সঙ্গে রং খেলা হয়ে গিয়েছে। আজ সারাদিন রঙিন’। 

 শেফালির বলিউড কেরিয়ার সেভাবে টেক-অফ করেনি। তবে নয়ের দশকের ছেলেমেয়েরা এখনও ‘কাঁটা লগা’ গানে তাঁর নাচ। বাবার নির্দেশে ইঞ্জিনিয়ারিং-এর পড়াশোনা করতে মাঝে গ্ল্যামার জগত থেকে লম্বা বিরতি নিয়েছিলেন শেফালি। পরে সলমনের সঙ্গে ‘মুঝসে শাদি করোগি’ ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে। ২০০২ সালে শেফালি বিয়ে করেন ‘মিত ব্রাদার্স’-এর হরমিত সিংহকে। তবে টেকেনি প্রথম বিয়ে। ২০০৯ সালে ভেঙে যায়। স্বামী হরমিত সিংহের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতন অভিযোগ আনেন তিনি। পরে পবিত্র রিসতা খ্যাত অভিনেতা পরাগ ত্যাগীকে বিয়ে করেন তিনি। একসঙ্গে নাচ বলিয়ে-তে অংশ নিয়েছিল এই জুটি। শেফালিকে শেষ দেখা গিয়েছে ‘বিগ বস ১৩’র মঞ্চে।

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.