বাংলা নিউজ > বায়োস্কোপ > Habit: শ্রেয়ার কণ্ঠে মুক্তি পেল 'সিডনাজ'এর শেষ মিউজিক ভিডিয়ো,আবেগপ্রবণ অনুরাগীরা
'সিডনাজ' জুটির শেষ মিউজিক ভিডিয়ো ‘হ্যাবিট’
'সিডনাজ' জুটির শেষ মিউজিক ভিডিয়ো ‘হ্যাবিট’

Habit: শ্রেয়ার কণ্ঠে মুক্তি পেল 'সিডনাজ'এর শেষ মিউজিক ভিডিয়ো,আবেগপ্রবণ অনুরাগীরা

  • সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজের প্রথম কাজ 'হসলা রাখ' এর পর এবার 'সিডনাজ' জুটির শেষ মিউজিক ভিডিয়ো ‘হ্যাবিট’।

অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিলের শেষ মিউজিক ভিডিয়ো। নাম ‘হ্যাবিট’। শ্রেয়া ঘোষালের কণ্ঠে এই গানের মিউজিক ভিডিয়োতে অভিনয় করেছেন সিডনাজ। গায়িকা শ্রেয়া ঘোষাল নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই গানের মুক্তির ভিডিয়োর কথা জানিয়েছেন। গানের ভিডিয়োর কাজ বাকি রেখেই অনুরাগীদের কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান সিদ্ধার্থ।

গত বছর গোয়াতে এই মিউজিক ভিডিয়োর শ্যুটিং করা হয়েছিল। কিন্তু গানের কাজ অসম্পূর্ণ রেখেই মারা যান সিদ্ধার্থ। দিন কয়েক আগেই এই গানের প্রথম ঝলক শেয়ার করে গায়িকা লিখেছিলেন, ‘সিদ্ধার্থ এক নক্ষত্র ছিলেন, সব সময়ই থাকবেন। লক্ষ লক্ষ মানুষের ভালোবাসায় আরও একবার ঝলমলিয়ে উঠবেন। সিডনাজের শেষ গান, সব অনুরাগীদের ইচ্ছে সব সময় আমাদের মনে জায়গা করে নেবে’।

গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে হঠাত না ফেরার দেশে চলে যান অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর যাঁরা সবচেয়ে বেশি কষ্ট পেয়েছেন, তাঁদের মধ্যে প্রথমেই আসে সিদ্ধার্থের মা রীতা শুক্লা ও চর্চিত প্রেমিকা শেহনাজ গিলের নাম। সিদ্ধার্থের মৃত্যুর পর প্রকাশ্যে দেখা যায়নি শেহনাজকে। নিজেকে ক্যামেরার সামনে থেকে একেবারে সরিয়ে নিয়েছিলেন তাঁর প্রেমিকা।

কিন্তু সম্প্রতি নতুন ছবি 'হসলা রাখ'এর প্রচারে ক্যামেরার সামনে দেখা গিয়েছে শেহনাজকে। তবে সদা হাস্যকর শেহনাজ একেবারে অন্য রূপে ধরা দেন। তাঁর মুখে হাসি একেবারেই ফিকে ছিল। অনুরাগীরা চমকে উঠেছিলেন অভিনেত্রীকে দেখে।

 

বন্ধ করুন