বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিনে শেহনাজকে জলে ছুঁড়ে ফেললেন সিদ্ধার্থ, আর কী কী কাণ্ড ঘটালেন ‘সিধনাজ’?
জন্মদিনে শেহনাজ
জন্মদিনে শেহনাজ

জন্মদিনে শেহনাজকে জলে ছুঁড়ে ফেললেন সিদ্ধার্থ, আর কী কী কাণ্ড ঘটালেন ‘সিধনাজ’?

  • ‘পঞ্জাবের ক্যাটরিনা কাইফ’ শেহনাজ গিল পা দিলেন ২৮-শে। আর এই গায়িকা-নায়িকার জন্মদিনকে স্পেশ্যাল করে তুললেন চর্চিত প্রেমিক সিদ্ধার্থ শুক্লা। 

পরিবারের সঙ্গে ২৮তম জন্মদিন উদযাপন করলেন প্রাক্তন বিগ বস প্রতিযোগি শেহনাজ গিল। মধ্যরাতে তাঁর জন্মদিন পার্টিতে পরিবারের সঙ্গে উপস্থিত থাকতে দেখা যায় চর্চিত বয়ফ্রেন্ড সিদ্ধার্থ শুক্লাকে। এই মিড নাইট বার্থ ডে সেলিব্রেশনের অংশ ছিল সিদ্ধার্থের পরিবারও।

ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন শেহনাজ, সেখানে তাঁর পরিবার এবং সিদ্ধার্থের উপস্থিতিতে কেক কাটতে দেখা যায় তাঁকে। সিল্কের সাদা পাজামা-কুর্তি পরে জন্মদিন সেলিব্রেশনে মেতে ওঠেন শেহনাজ। 

এরপরে অপর একটি ভিডিওতে দেখা যায়, শীতের পোশাক পরে শেহনাজ। সবাই মিলে তাঁকে ধরে এক থেকে ২৭ পর্যন্ত কাউন্ট করছেন। আর দোলাচ্ছেন। আচমকা তাঁকে সুইমিং পুলের জলে ফেলে দেন। ঠান্ডায় কাঁপতে শুরু করেন অভিনেত্রী।

প্রসঙ্গত, বিগ বস ১৩ রিয়্যালিটি শো-তে প্রতিযোগি হিসেবে অংশগ্রহণ করেছিলেন শেহনাজ এবং সিদ্ধার্থ। এরপর থেকে তাঁরা একে অপরের কাছাকাছি চলে আসেন। তবে নিজেদের সম্পর্কের স্বীকৃতি দেননি সেই সময়। পরবর্তীতে দুজনকে একসঙ্গে মিউজিক ভিডিওতে কাজ করতে দেখা যায়। সম্প্রতি, টোনি কক্করের ‘সোনা সোনা’তে কাজ করেছেন দুজনে।

শেহনাজ সম্পর্কে বলতে গিয়ে এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ জানিয়েছেন, দর্শকরা তাঁর এবং শেহনাজের একসঙ্গে কাজ খুব পছন্দ করেছেন। দারুণ ফিডব্যাক পেয়েছেন তাঁরা। শেহনাজ ভালো অভিনেত্রী। দর্শকদের কাছে সমাদৃত হয়েছেন তাঁরা। 

বন্ধ করুন