বাংলা নিউজ > বায়োস্কোপ > অমৃতসরের অনাথ আশ্রম-বৃদ্ধাশ্রমে শেহনাজ, সময় কাটালেন কচিকাঁচা-প্রবীনদের সঙ্গে
শেহনাজ গিল
শেহনাজ গিল

অমৃতসরের অনাথ আশ্রম-বৃদ্ধাশ্রমে শেহনাজ, সময় কাটালেন কচিকাঁচা-প্রবীনদের সঙ্গে

  • সামনে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থের জন্মবার্ষিকী। তার আগেই অমৃতসরের অনাথ আশ্রমে, বৃদ্ধাশ্রমে শেহনাজ গিল।

প্রেমিক সিদ্ধার্থ শুক্ল নেই। দেখতে দেখতে তিন মাস হতে চলল। প্রেমিকের মৃত্যুর পর বহু দিন নিজেকে ঘরবন্দি করে রেখেছিলেন চর্চিত প্রেমিকা শেহনাজ গিল। এরপর ধীরে ধীরে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরছেন শেহনাজ। ‘বিগ বস ১৩’ জয়ী এই অভিনেতার হঠাৎ মৃত্যুতে তাঁর পরিবার, অনুরাগী-মহল এবং প্রেমিকা শেহনাজ গিল আজও শোকস্তব্ধ।

ঘটনার এক মাস পরে শেহনাজ কাজে ফেরেন। যদিও সিদ্ধার্থে স্মৃতিতে সমস্ত কিছু আগলে রেখেছেন অভিনেত্রী। ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরারা দেশে চলে যান অভিনেতা। সিদ্ধার্থের মৃত্যুর পর যখন একেবারে ভেঙে পড়েছিলেন চর্চিত প্রেমিকা শেহনাজ। তখন তাঁকে সামাল দিতে দেখা গিয়েছিল সিদ্ধার্থের মা রীতা শুক্লাকে।

আগামী ১২ ডিসেম্বর প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার জন্মবার্ষিকী। তার দিন কয়েক আগে অমৃতসরের এক অনাথ আশ্রমে দেখা গেল শেহনাজকে। অমৃতসরের পিঙ্গলওয়াড়া এলাকার একটি অনাথ আশ্রমে শিশুদের সঙ্গে সময় কাটাতে দেখা যায় অভিনেত্রীকে। যেখান থেকে তাঁর কিছু ছবি ও ভিডিয়ো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি একটি বৃদ্ধশ্রমেও গিয়েছিলেন অভিনেত্রী।

চোখে চশমা, গায়ে শ্যাওলা টি-শার্টে, ধূসর রঙের চাদর গায়ে জড়িয়ে দেখা মিলেছে অভিনেত্রীর। সঙ্গে রয়েছেন তাঁর মা। অনাথ শিশুদের কোলে নিয়ে আদর এবং সময় কাটানোর কিছু মুহূর্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। চোখে চশমা এবং খোলা চুলে, তাঁকে আগের মতোই সুন্দর দেখাচ্ছে। অভিনেত্রীর এই ছবি মুগ্ধ করেছে নেটিজেনকে।

 

 

বন্ধ করুন