বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধার্থের মৃত্যুশোক বুকে নিয়েই দিলজিতের সঙ্গে ফ্লোরে ফিরছেন শেহনাজ!
দিলজিৎ-শেহনাজ
দিলজিৎ-শেহনাজ

সিদ্ধার্থের মৃত্যুশোক বুকে নিয়েই দিলজিতের সঙ্গে ফ্লোরে ফিরছেন শেহনাজ!

  • শীঘ্রই শ্যুটিং ফ্লোরে ফিরছেন শেহনাজ!

গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে না ফেরার দেশে চলে যান সিদ্ধার্থ শুক্লা। প্রেমিকের অসুস্থতা শুনে এদিন তড়িঘড়ি শ্যুটিং ছেড়ে হাসপাতালে ছুটে গিয়েছিলেন শেহনাজ। কিন্তু সিদ্ধার্থকে হারিয়ে শোকে পাথর হয়ে গিয়েছিলেন নায়িকা। অভিনেতার মৃত্যুর প্রায় তিন সপ্তাহ কেটে গেছে। জানা গিয়েছে সিদ্ধার্থের মা রীতা শুক্লা শেহনাজের খেয়াল রাখছেন। তবে তাঁর অবস্থার বিশেষ উন্নতি হয়নি বলেই খবর। 

পঞ্জাবি ছবি ‘হনসলা রাখ’-এ অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের বিপরীতে এই ছবিতে দেখা যাবে শেহনাজ গিলকে। সিদ্ধার্থের মৃত্যুর পর সমস্ত শ্যুটিং বন্ধ রেখেছেন শেহনাজ। এই ছবির শ্যুটিং শুরু কবে হবে? গত ১৫ সেপ্টেম্বর ছবির প্রোমোশনাল গানের শ্যুটিং করার পরিকল্পনা থাকলেও, শেহনাজের শারীরিক-মানসিক অবস্থার কথা মাথায় রেখে শ্যুটিং পিছিয়ে দেওয়া হয় ইউনিটের তরফে। তবে নির্মাতাদের আশা সেপ্টেম্বরের শেষের দিকেই শ্য়ুটিং ফ্লোরে ফিরবেন অভিনেত্রী। 

এই সম্পর্কে প্রযোজক দিলজিৎ থিন্দ (Diljit Thind) জানিয়েছেন, তাঁরা শেহনাজের সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় আছেন। শেহনাজের অবস্থা থেকে শোকপ্রকাশ করেছেন তিনি। গত ১৫ সেপ্টেম্বর ছবির গানের শ্যুটিং লন্ডনে করার কথা ছিল। কিন্তু করে ওঠা সম্ভব হয়নি। শীঘ্রই নতুন তারিখ ফিক্সড করবেন বলে জানিয়েছেন। তাঁর কথায়, ‘আশা করছি নতুন শ্যুটিং শুরুর সময় শেহনাজ থাকবে। ও এই ছবির গুরুত্বপূর্ণ অংশ। শেহনাজের ম্যানেজারের সঙ্গে যোগাযোগ রাখছি’।

এদিকে সিদ্ধার্থের মা রীতা শুক্লা জানিয়েছিলেন, শেহনাজকে তাড়াতাড়ি কাজে ফিরতে হবে। তাহলেই এই শোক কাটিয়ে উঠতে পারবে সে। রীতা জানিয়েছেন, তিনি চান না তাঁর ছেলের শোকে নিজের জীবন নষ্ট করুক শেহনাজ। তাই তিনি নিজেই শেহনাজের দায়িত্ব নিয়েছেন। শেহনাজকে তিনি বুঝিয়েছেন, যত তাড়াতাড়ি সম্ভব অভিনেতা যেন শ্যুটিং ফ্লোরে ফেরেন।

 

 

বন্ধ করুন