বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধার্থের মৃত্যুশোক বুকে নিয়েই দিলজিতের সঙ্গে ফ্লোরে ফিরছেন শেহনাজ!

সিদ্ধার্থের মৃত্যুশোক বুকে নিয়েই দিলজিতের সঙ্গে ফ্লোরে ফিরছেন শেহনাজ!

দিলজিৎ-শেহনাজ

শীঘ্রই শ্যুটিং ফ্লোরে ফিরছেন শেহনাজ!

গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছর বয়সে না ফেরার দেশে চলে যান সিদ্ধার্থ শুক্লা। প্রেমিকের অসুস্থতা শুনে এদিন তড়িঘড়ি শ্যুটিং ছেড়ে হাসপাতালে ছুটে গিয়েছিলেন শেহনাজ। কিন্তু সিদ্ধার্থকে হারিয়ে শোকে পাথর হয়ে গিয়েছিলেন নায়িকা। অভিনেতার মৃত্যুর প্রায় তিন সপ্তাহ কেটে গেছে। জানা গিয়েছে সিদ্ধার্থের মা রীতা শুক্লা শেহনাজের খেয়াল রাখছেন। তবে তাঁর অবস্থার বিশেষ উন্নতি হয়নি বলেই খবর। 

পঞ্জাবি ছবি ‘হনসলা রাখ’-এ অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের বিপরীতে এই ছবিতে দেখা যাবে শেহনাজ গিলকে। সিদ্ধার্থের মৃত্যুর পর সমস্ত শ্যুটিং বন্ধ রেখেছেন শেহনাজ। এই ছবির শ্যুটিং শুরু কবে হবে? গত ১৫ সেপ্টেম্বর ছবির প্রোমোশনাল গানের শ্যুটিং করার পরিকল্পনা থাকলেও, শেহনাজের শারীরিক-মানসিক অবস্থার কথা মাথায় রেখে শ্যুটিং পিছিয়ে দেওয়া হয় ইউনিটের তরফে। তবে নির্মাতাদের আশা সেপ্টেম্বরের শেষের দিকেই শ্য়ুটিং ফ্লোরে ফিরবেন অভিনেত্রী। 

এই সম্পর্কে প্রযোজক দিলজিৎ থিন্দ (Diljit Thind) জানিয়েছেন, তাঁরা শেহনাজের সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় আছেন। শেহনাজের অবস্থা থেকে শোকপ্রকাশ করেছেন তিনি। গত ১৫ সেপ্টেম্বর ছবির গানের শ্যুটিং লন্ডনে করার কথা ছিল। কিন্তু করে ওঠা সম্ভব হয়নি। শীঘ্রই নতুন তারিখ ফিক্সড করবেন বলে জানিয়েছেন। তাঁর কথায়, ‘আশা করছি নতুন শ্যুটিং শুরুর সময় শেহনাজ থাকবে। ও এই ছবির গুরুত্বপূর্ণ অংশ। শেহনাজের ম্যানেজারের সঙ্গে যোগাযোগ রাখছি’।

এদিকে সিদ্ধার্থের মা রীতা শুক্লা জানিয়েছিলেন, শেহনাজকে তাড়াতাড়ি কাজে ফিরতে হবে। তাহলেই এই শোক কাটিয়ে উঠতে পারবে সে। রীতা জানিয়েছেন, তিনি চান না তাঁর ছেলের শোকে নিজের জীবন নষ্ট করুক শেহনাজ। তাই তিনি নিজেই শেহনাজের দায়িত্ব নিয়েছেন। শেহনাজকে তিনি বুঝিয়েছেন, যত তাড়াতাড়ি সম্ভব অভিনেতা যেন শ্যুটিং ফ্লোরে ফেরেন।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মরশুমের শুরুতেই ডায়মন্ডহারবারের বাজারে ঢুকল ইলিশ, বর্ষায় কত টাকায় মিলছে?‌ IND vs BAN T20 WC 2024 Super 8: কোন ক্রিকেটাররা এই বড় ম্য়াচের মোড় ঘোরাতে পারেন ২-৩ মাসের মধ্যেই শান্তি ফিরে আসবে মণিপুরে, কেন্দ্রের তৎপরতা জানিয়ে দাবি বীরেনের কেন হার্টের অসুখের রোগীদের বড় সংখ্যক ভারতবাসী? গবেষণায় উঠে এলো চাঞ্চল্যকর তথ্য NEET ঘিরে বিতর্ক, বাতিল UGC NET, আর CSIR NET-এর পর এবার স্থগিত আরও এক পরীক্ষা অতীত ভুলে অক্টোবরে শুভ্রজিতে বাঁধা পড়বেন,হবু বরের উপর ছড়ি ঘোরাচ্ছেন প্রিয়াঙ্কা তুরস্কে ভারতের রাষ্ট্রদূতের মৃত্যু, ‘বড় ক্ষতি’ শোকপ্রকাশ করে বললেন জয়শঙ্কর রথযাত্রার আগে দেবস্নান পূর্ণিমাতে বিশেষ স্নানপর্ব ও এই দিনের তাৎপর্য জেনে নিন রাজভবন–বিধানসভার চিঠি চালাচালিতে থমকে শপথগ্রহণ, দুই বিধায়কের শপথ কবে?‌ অবশেষে কি সুযোগ পাবেন সঞ্জু স্যামসন! শেষ পর্যন্ত কি বাদ যাবেন শিবম দুবে?

T20 WC 2024

দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.