বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth-Shehnaaz: উড়েছে ঘুম,বন্ধ করেছেন খাওয়া-দাওয়া, সিদ্ধার্থকে হারিয়ে শোকে পাথর শেহনাজ গিল
সিদ্ধার্থের অকাল মৃত্যুতে ভেঙে পড়েছেন শেহনাজ 
সিদ্ধার্থের অকাল মৃত্যুতে ভেঙে পড়েছেন শেহনাজ 

Sidharth-Shehnaaz: উড়েছে ঘুম,বন্ধ করেছেন খাওয়া-দাওয়া, সিদ্ধার্থকে হারিয়ে শোকে পাথর শেহনাজ গিল

  • সিদ্ধার্থের মৃত্যুর পর থেকে নাওয়া-খাওয়া বন্ধ করেছেন শেহনাজ, সারাক্ষণ তাঁকে চোখে চোখে রাখছে পরিবার। 

রূপকথার কাহিনি শুরু হওয়ার আগেই যেন সব শেষ… অসম্পূর্ণ থেকে গেল ‘সিধনাজ’-এর গল্প। গত ২রা সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে শোকস্তব্ধ গোটা টেলিভিশন ইন্ডাস্ট্রি। সিদ্ধার্থের পরিবারের উপর দিয়ে যে বিধ্বংসী ঝড় বয়ে গেছে, তার গতি আঁচ করতে পারাটাও সহজ নয়। সিদ্ধার্থের মৃত্যুতে পুরোপুরি ভেঙে পড়েছেন তাঁর চর্চিত প্রেমিকা শেহনাজ গিল। কথা ছিল সারাজীবন একসঙ্গে কাটানোর, বিগ বসের ঘরে এমনই কথা একে অপরকে দিয়েছিলেন সিধনাজ। তবে সেই কথা রাখলেন না সিদ্ধার্থ, চলে গেলেন শেহনাজকে একা রেখে। 

সূত্রের খবর, ২-রা সেপ্টেম্বর সকালে শেহনাজই সবার প্রথম সিদ্ধার্থের ঠাণ্ডা শরীর দেখে থমকে গিয়েছিলেন। তারপর থেকে শোকস্তব্ধ তিনি, সিদ্ধার্থের শেষকৃত্যেও শেহনাজের অবস্থা চাক্ষুস দেখেছে গোটা দেশ। সিদ্ধার্থের শববাহী অ্যাম্বুলেন্সের পিছনে দৌড় থেকে জ্বলন্ত চিতার পাশে প্রায় সংজ্ঞাহীন অবস্থায় লুটিয়ে পড়ে থাকা- প্রাণোচ্ছ্বল শেহনাজ গিলের এমন অবস্থা দুঃস্বপ্নেও কল্পনা করা যায় না! 

শেহনাজের এক ঘনিষ্ঠ জানিয়েছেন, এক্কেবারেই নিজেকে সামলে উঠতে পারছেন না শেহনাজ। তিনি জানান, শেহনাজ এতটাই শোকগ্রস্ত যে, তিনি রাতে ঘুমোচ্ছেন না, ঠিক করে খাওয়া-দাওয়া করছেন না।এমনকী কারুর সঙ্গে কথাও বলছেন না। সানাকে (শেহনাজের ডাক নাম)- এই অবস্থায় একা রাখার সাহস পাচ্ছে না গোটা পরিবার। 

পরস্পর সম্পর্কে থাকার কথা খোলাখুলি স্বীকার না করলেও, শেহনাজকে বহুবার প্রকাশ্যে সিদ্ধার্থের প্রতি ভালোবাসার কথা বলতে শোনা গিয়েছে। সপ্তাহখানেক আগেই বিগ বস ওটিটির মঞ্চে শেহনাজ জোর গলায় জানিয়েছেন, ‘সিদ্ধার্থ আমার বয়ফ্রেন্ড নয়, আমার পরিবার… বয়ফ্রেন্ডের সঙ্গে তো সম্পর্ক ভাঙে, সিদ্ধার্থ আর আমার সম্পর্ক অটুট’। বিগ বসের ঘরে শুরু হওয়া এই চর্চিত প্রেম সম্পর্কের কাঙ্ঘিত পরিণতি পাওয়ার কথা ছিল ডিসেম্বরে, সূত্রের খবর বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন সিদ্ধার্থ-শেহনাজ। সবই অসম্পূর্ণ রয়ে গেল….

সিদ্ধার্থের অন্ত্যেষ্টির সময় শেহনাজকে দেখে কেউই চোখের জল আটকে রাখতে পারেননি। ‘সিদ্ধার্থ মেরা বাচ্চা..’, শ্মশানভূমিতে সিদ্ধার্থের মরদেহ আগলে বারবার একথাই বলে চলেছিলেন শেহনাজ। সিদ্ধার্থের পার্থিব শরীর চিতায় দেওয়ার পূর্বে শেষ শ্রদ্ধা জানানোর জন্য কিছু সময় রাখা হয়েছিল, সিদ্ধার্থের পায়ের সামনে চুপচাপ বসেছিলেন শেহনাজ। এমনটাই ইটিটাইমসকে দেওয়া সাক্ষাত্কারে জানিয়েছেন অভিনেত্রী সম্ভাবনা শেঠ।

সোমবার সিদ্ধার্থের পরিবারের তরফে আয়োজন করা হয়েছিল প্রয়াত অভিনেতার স্মরণসভা। এই ভার্চুয়াল স্মরণসভায়,সেখানে জুম লিঙ্কের মাধ্যমে যোগ দিতে পেরেছেন সিদ্ধার্থ অনুরাগীরাও। সিদ্ধার্থের মৃত্যুর পর সারাক্ষণ শেহনাজের পাশে রয়েছেন তাঁর দাদা, শেহবাজ। তবে ঘনিষ্ঠরা জানিয়েছেন, সদ্য ছেলেকে হারানো সিদ্ধার্থ শুক্লার মা, রীতা শুক্লা খুব শক্ত মনের পরিচয় দিচ্ছেন। তিনিই শেহনাজকে আগলে রাখছেন, তাঁর পুরো খেয়াল রাখছেন। তাঁর এই দৃঢ়তাকে কুর্নিশ জানাচ্ছেন সকলে। 

বন্ধ করুন