বাংলা নিউজ > বায়োস্কোপ > আরবাজ খানের প্রেমিকার সঙ্গে পার্টি শেহনাজের, ‘খানবাড়ির দুই বউ’ টোন কাটল নেটিজেন
আরবাজ খানের বান্ধবীর সঙ্গে পার্টি করলেন শেহনাজ।

আরবাজ খানের প্রেমিকার সঙ্গে পার্টি শেহনাজের, ‘খানবাড়ির দুই বউ’ টোন কাটল নেটিজেন

  • সলমনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে জর্জিয়ার। আর তাতেই নানারকম প্রশ্ন তুলতে শুরু করেছে নেট-নাগরিকরা। 

সলমন খানের সঙ্গে ঠিক কতটা কাছের সম্পর্ক শেহনাজ গিলের? আজকাল যেন এই প্রশ্নই ঘুরেফিরে আসছে। গত রাতে সলমনের বহু বউদি জর্জিয়া অ্য়ান্দ্রিয়ানির জন্মদিনের পার্টিতে তিনি যেন ঘরের মেয়ে। হইহই করে মাতলেন ‘বান্ধবী’র জন্মদিনে। কখনও কেক খাইয়ে দিলেন তো কখনও আবার চুমু খেলেন।

সাদা ক্রপ টপ আর সাদা জিন্স পরেছিলেন শেহনাজ গিল। আর জর্জিয়া পরেছিলেন কালো পোশাক। নিজের খুব চাখের বান্ধবীদের নিয়ে এদিন কেক কাটেন আরবাজের প্রেমিকা। আর জন্মদিনের পার্টি শেষে শেহনাজ আর জর্জিয়া একই গাড়িতে করে বাড়ি ফেরেন।

এই ভিডিয়ো ফুটেজ সামনে আসতেই নানা ধরনের মন্তব্য করতে শুরু করে দিয়েছে নেট-নাগরিকরা। একজন লিখেছেন, ‘সলমনের পরিবারের সঙ্গে এত বন্ধুত্ব কবে হল’! কারও কটাক্ষ, ‘খান পরিবারের দুই বউ একসঙ্গে’। তো আরেকজন বললেন, ‘সলমনকে অনেকদিন পর এত হাসিখুশি লাগছে। দেখেও খুব ভালো লাগছে।’ আরও পড়ুন: সলমনের ‘কাভি ইদ কাভি দিওয়ালি’-র সেট থেকে শেহনাজ গিলের ফার্স্ট লুক ফাঁস! দেখে নিন

অর্পিতা খানের ইদ পার্টি থেকেই এই বিতর্কের শুরুয়াত। পার্টি শেষে শেহনাজকে গাড়িতে তুলে দিতে নিজে নেমে আসেন সলমন। আর গাড়িতে ওঠার আগে শেহনাজের সে কি আদর! কখনও জড়িয়ে ধরছেন, কখনও চুমু খাচ্ছেন সলমনকে। আর এই ঘনিষ্ঠতা নিয়েই হয় কটাক্ষ। এদিকে সলমনের ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ দিয়েই বলিউডে পা রাখছেন শেহনাজ। দিনকয়েক আগেই সেট থেকে তাঁর লুক ফাঁস হয়ে যায়।

প্রসঙ্গত, ২০১৭ সালে আলাদা হয়ে যায় আরবাজ আর মালাইকা আরোরা। এর বছরখানেক পর থেকেই সম্পর্কে জড়ান সলমনের ভাই জর্জিয়ার সঙ্গে। বিয়েটা যদিও এখনও করেননি, তবে খানবাড়ির যে কোনও অনুষ্ঠানেই হাজির হন তিনি।

 

বন্ধ করুন