বাংলা নিউজ > বায়োস্কোপ > Shehnaaz Gill's First Look: সলমনের ‘কাভি ইদ কাভি দিওয়ালি’-র সেট থেকে শেহনাজ গিলের ফার্স্ট লুক ফাঁস! দেখে নিন
কাভি ইদ কাভি দিওয়ালি থেকে শেহনাজের লুক ফাঁস। 

Shehnaaz Gill's First Look: সলমনের ‘কাভি ইদ কাভি দিওয়ালি’-র সেট থেকে শেহনাজ গিলের ফার্স্ট লুক ফাঁস! দেখে নিন

  • ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ দিয়েই বলি ডেবিউ হতে চলেছে শেহনাজের। দেখুন কেমন লাগবে তাঁকে সিনেমায়…

সলমন খানের ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ দিয়ে বলি ডেবিউ হতে চলেছে শেহনাজ গিলের। জানা যাচ্ছে, সলমন আর সিদ্ধার্থ শুক্লার প্রাক্তন বান্ধবী শ্যুটিংও শুরু করে দিয়েছেন। আর সেট থেকেই শেহনাজের ভিডিয়ো ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে অভিনেত্রীকে দেখা গেল একেবারে এথনিক লুকে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে নিজের টিমকে নিয়ে ভ্যানিটি ভ্যানের থেকে বাইরে বের হয়ে আসছেন শেহনাজ। সাউথ ইন্ডিয়ান স্টাইলের লেহেঙ্গা তাঁর গায়ে। অভিনেত্রীর চুলে ফুলের মালাও দেখা গেল। শেহনাজেরই এক ফ্যানক্লাবের তরফে শেয়ার করা হয়েছে ভিডিয়োখানা। ক্যাপশনে লেখা, ‘শেহনাজ গিল কাভি ইদ কাভি দিওয়ালি-র সেটে।’

ফারহাদ শামজির ‘কাভি ইদ কাভি দিওয়ালি’তে দেখা মিলবে সলমন খান, ভেঙ্কটেশ ডাগ্গুবতী আর পূজা হেগড়ের। শেহনাজ ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে আয়ুশ শর্মা আর জাহির ইকবালের।

মে মাসেই ছবিতে তাঁকে কেমন লুকে দেখা যাবে তার একটা ঝলক শেয়ার করেছিলেন সলমন। সঙ্গে লিখেছিলেন, ‘শ্যুটিং শুরু হল আমার নতুন ছবির…’ বড় চুল, চোখে সানগ্লাস, হাতে রড নিয়ে, ছবিতে একেবারে অপ্রত্যাশিত লুকে ধরা দিয়েছিলেন তিনি। এরপর ছবি দেন সেট থেকে পূজা হেগড়ে। ভ্যানিটি ভ্যানের মধ্যে বসে পূজা পরেছিলেন সলমনের সেই বিখ্যাত টারকোয়াইজ ব্লু রঙের ব্রেসলেটখানা।

প্রসঙ্গত, ইদ পার্টিতে সলমন আর শেহনাজের ঘনিষ্ঠতা নজর কেড়েছএ অনেকেরই। পার্টি শেষে বেরনোর পথে হাত ধরে শেহনাজকে গাড়িতে তুলে দেন সলমন। আর শেহনাজও জড়িয়ে ধরেন কখনও, তো কখনও গাল টিপে আদর করে। জড়িয়ে ধরা ছাড়ছিলেনই না তাঁরা। এত মাখোমাখো ভাবে তাঁদের দেখে সমালোচনা কম হয়নি!

 

বন্ধ করুন