বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেমিকের স্মৃতি আঁকড়ে শেহনাজ, সিদ্ধার্থের মায়ের পোশাকে ধরা দিলেন অভিনেত্রী
সিদ্ধার্থের মায়ের পোশাকে শেহনাজ (ছবি টুইটার)
সিদ্ধার্থের মায়ের পোশাকে শেহনাজ (ছবি টুইটার)

প্রেমিকের স্মৃতি আঁকড়ে শেহনাজ, সিদ্ধার্থের মায়ের পোশাকে ধরা দিলেন অভিনেত্রী

  • সিদ্ধার্থের স্মৃতি আগলে রয়েছেন শেহনাজ গিল। প্রয়াত প্রেমিকের মায়ের পোশাক পরে দেখা গেল তাঁকে।

প্রেমিক সিদ্ধার্থ শুক্ল নেই। কেটে গিয়েছে দু-মাসেরও বেশি সময়। প্রেমিকের মৃত্যুর পর বহু দিন নিজেকে ঘরবন্দি করে রেখেছিলেন চর্চিত প্রেমিকা শেহনাজ গিল। এরপর ধীরে ধীরে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরছেন শেহনাজ। সিদ্ধার্থ তাঁর সঙ্গেই রয়েছেন… এই বার্তা দিয়েই প্রয়াত প্রেমিকের স্মৃতির উদ্দেশে একটি গান গেয়েছেন তিনি। 

সদ্য কাজেও ফিরেছেন শেহনাজ গিল। এরই মধ্যে মুক্তি পেয়েছে শেহনাজের পঞ্জাবি ছবি ‘হসলা রাখ’। যদিও সিদ্ধার্থের স্মৃতি আঁকড়ে রয়েছেন অভিনেত্রী। সম্প্রতি সেই কথা মনে করিয়ে দিলেন শেহনাজ। 

সিদ্ধার্থ শুক্লার মা রিমা শুক্লার পোশাক পরে দেখা গেল তাঁকে। সম্প্রতি একটি অনুষ্ঠানে নীল রঙের কুর্তি পরে হাজির হয়েছিলেন শেহনাজ। অতীতে সিদ্ধার্থের মা রীতা শুক্লাকে এই একই রঙের কুর্তি পরে দেখা গিয়েছিল। এই প্রথম নয়, এর আগেও শেহনাজকে নিজের শাড়ি উপহার হিসেবে দিয়েছিলেন সিদ্ধার্থের মা। সেই শাড়ি পরে দেখা মিলেছিল অভিনেত্রীর। শেহনাজকে সন্তানসম দেখেন রীতা শুক্লা।

প্রসঙ্গত, দু’মাসের নিস্তব্ধতা ভেঙে সোশ্যাল মিডিয়ায় কামব্যাক করেছিলেন শেহনাজ। তবে একা নয়, সিদ্ধার্থ শুক্লার স্মৃতিকে সঙ্গে নিয়ে ফিরেছিলেন অভিনেত্রী। অন্যদিকে, সিদ্ধার্থের মৃত্যুর পর যখন একেবারে ভেঙে পড়েছিলেন শেহনাজ, তখন তাঁকে সামাল দিতে দেখা গিয়েছিল সিদ্ধার্থের মা রীতা শুক্লাকে। তিনি জানিয়েছিলেন, শেহনাজের দেখভাল করছেন তিনি।

রীতা জানিয়েছেন, তিনি চান না তাঁর ছেলের শোকে নিজের জীবন নষ্ট করুক শেহনাজ। তাই তিনি নিজেই শেহনাজের দায়িত্ব নিয়েছেন। শেহনাজকে তিনি বুঝিয়েছেন, যত তাড়াতাড়ি সম্ভব অভিনেত্রী যেন শ্যুটিং ফ্লোরে ফেরেন।

 

 

বন্ধ করুন