বাংলা নিউজ > বায়োস্কোপ > Shehzada Box Office Collection: বাস্তবের কঠিন মাটিতে পড়লেন 'শেহজাদা' কার্তিক, প্রথম উইকএন্ডেই হতাশ করলেন বক্সঅফিসে

Shehzada Box Office Collection: বাস্তবের কঠিন মাটিতে পড়লেন 'শেহজাদা' কার্তিক, প্রথম উইকএন্ডেই হতাশ করলেন বক্সঅফিসে

প্রথম সপ্তাহান্তে স্রেফ ২০.২০ কোটি কামালো শেহজাদা

Shehzada Box Office Collection: না, সুযোগ কাজে লাগাতে পারল না শেহজাদা। রবিবারও বক্স অফিসে নেহাতই দুর্বল পারফর্ম করল এই ছবি। প্রথম সপ্তাহান্তে মাত্র ২০.২ কোটির ব্যবসা করল কার্তিক আরিয়ানের ছবি।

কার্তিক ম্যাজিক ভ্যানিশ। ভুল ভুলাইয়া ২ এর ম্যাজিক কাজ করল না শেহজাদাতে। কার্তিক আরিয়ান এবং কৃতি শ্যানন অভিনীত ছবি বক্স অফিসে তেমন সাড়া পাচ্ছে না মুক্তির পর। শুক্রবার মাত্র ৬ কোটি টাকার ব্যবসা করেছিল এক ছবি। তবে শনি রবিবার সেই তুলনায় ব্যবসা একটু বেড়েছিল এই ছবির। প্রথম তিনদিনে মাত্র ২০.২ কোটি টাকার ব্যবসা করল কার্তিকের শেহজাদা।

এই ছবির হাত ধরে কার্তিক প্রযোজক হিসেবে ডেবিউ করলেন। আর তাতেই কিনা এমন ঠাণ্ডা প্রতিক্রিয়া মিলল দর্শকদের থেকে।

সপ্তাহান্তে এই ছবি কত ব্যবসা করেছে সেটা জানিয়ে সোমবার ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ একটি টুইট করেন। সেখানে তিনি লেখেন, 'শেহজাদা আশাপূরণ করতে পারল না। যেমন প্রত্যাশা করা হয়েছিল সেই তুলনায় ভীষণই কম আয় করল এই ছবি। ছবি হিট করার জন্য যে বড় একটা লাফের দরকার ছিল সেটা শনি রবিবার দেখা গেল না। শুক্রবার এই ছবি ৬ কোটি, শনিবার ৬.৬৫ কোটি এবং রবিবার ৭.৫৫ কোটি টাকার ব্যবসা করল মাত্র। অর্থাৎ প্রথম তিনদিনে ভারতে এই ছবি ২০.২০ কোটির ব্যবসা করল মোট।'

শুক্রবার মোটামুটি ভাবে পথ চলা শুরু করলেও শনি বা রবিবার তেমন কোনও বদল দেখা গেল না এই ছবির আয়ের ক্ষেত্রে। শনিবার সামান্য আয় বেড়ে ৬.৫৫ কোটি হয় এবং রবিবার ৭.৫৫ কোটির ব্যবসা করেছে এই ছবি। এই ছবির বিষয়ে ট্রেড অ্যানালিস্ট কোমল নাহতা হিন্দুস্তান টাইমসকে জানান এটি প্রথম থেকেই ফ্লপ করে গিয়েছে।

এই ছবিটি আদতে তেলুগু ছবি আলা বৈকুণ্ঠপুরামুলোর অফিসিয়াল হিন্দি রিমেক। মূল ছবিতে আল্লু অর্জুনকে দেখা গিয়েছিল। এই ছবিতে কার্তিকের সঙ্গে কৃতি শ্যাননকে দেখা গিয়েছে। এই ছবির গল্প সম্পূর্ণ ভাবে কার্তিকের চরিত্রকে ঘিরে আবর্তিত হয়েছে। ছবি মুক্তি পাওয়ার পর শুক্রবার সাফল্য কামনায় মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন কার্তিক।

বন্ধ করুন