বাংলা নিউজ > বায়োস্কোপ > Shehzada Teaser Out: প্রকাশ্যে এল'শেহজাদা'র টিজার, 'বান্টু' আরিয়ানের রঙবাজি কেমন লাগল দর্শকদের

Shehzada Teaser Out: প্রকাশ্যে এল'শেহজাদা'র টিজার, 'বান্টু' আরিয়ানের রঙবাজি কেমন লাগল দর্শকদের

শেহজাদা টিজারের খণ্ডচিত্র

Shehzada Teaser Out: শেহজাদা ছবির টিজার পোস্ট করলেন কার্তিক আরিয়ান। কোন তেলেগু ছবির হিন্দি রিমেক এটি? অভিনয়ে কারা থাকছেন?

কার্তিক আরিয়ান তাঁর জন্মদিনের দিনই দর্শকদের 'রিটার্ন গিফট' দিলেন! আর সেই উপহার হিসেবে ছিল তাঁর আগামী ছবি শেহজাদার টিজার। এই ছবিটি আদতে তেলেগু ছবি ‘আলা বৈকুণ্ঠপুররামুলু’ ছবির হিন্দি রিমেক। তেলেগু ছবিটতে মুখ্য ভূমিকায় আল্লু অর্জুনকে দেখা গিয়েছিল।

কার্তিক আরিয়ানের শেহজাদা ছবির টিজারে দেখা যাচ্ছে যে তিনি একটি প্রাসাদের গেট থেকে ঘোড়ায় চড়ে বেরিয়ে আসছেন। তারপরেই দক্ষিণী ছবির স্টাইলে মারকাটারি অ্যাকশন। এই টিজার ভিডিয়োতে কেবল নায়ককে দেখা গিয়েছে এমনটাই নয়। নায়িকারও দেখা মিলেছে এক ঝলক। কৃতি শ্যাননকে সমুদ্রের ধারে নাচতে দেখা যায়। শেহজাদা ওরফে বান্টু ওরফে কার্তিক আরিয়ানকে দেখে কৃতি চোখ মারলে অভিনেতা মুগ্ধ হয়ে যান!

তবে এই ছবিতে দক্ষিণী ছবির ছাপ স্পষ্ট, সেটা অ্যাকশন দৃশ্য হোক বা স্টাইল। ফলে এই বিষয়টা অনেকেরই পছন্দ হয়নি। একজন অভিনেতার এই পোস্টে কমেন্ট করে লেখেন, 'এই বার ভুল স্ক্রিপ্ট বেছেছেন!' আরেকজন লিখেছেন, 'কোথায় আল্লু অর্জুন, কোথায় আপনি? দুটোর তুলনাই হয় না।' কার্তিকের আরেক অনুরাগী কমেন্টে তাঁর মতামত জানিয়ে লেখেন, 'আমি আপনার খুব বড় ভক্ত কার্তিক, কিন্তু এই ছবিতে আল্লু অর্জুনকেই ভালো লেগেছিল।'

আলা বৈকুণ্ঠপুররামুলু ছবি আল্লু অর্জুনের সঙ্গে পূজা হেগড়েকে অভিনয় করতে দেখা গিয়েছিল। আর তার হিন্দি রিমেকে কার্তিকের সঙ্গে থাকবেন কৃতি শ্যানন। এই নিয়ে দ্বিতীয়বার কৃতি এবং কার্তিক জুটি বাঁধলেন কোনও ছবির জন্য। এর আগে তাঁদের লুকা ছুপি ছবিতে একত্রে দেখা গিয়েছিল। পরের বছরের ১০ ফেব্রুয়ারি শেহজাদা বড়পর্দায় মুক্তি পেতে চলেছে।

সোমবার, ২১ নভেম্বর কার্তিক আরিয়ান তাঁর ফ্রেডি ছবি একটি রোমান্টিক গান সকলের সঙ্গে ভাগ করে নেন। গানটির নাম 'তুম জো মিলো।' এই ছবি ডিসেম্বরের ২ তারিখ ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে। শশাঙ্ক ঘোষের এই ছবিতে মুখ্য ভূমিকায় কার্তিক আরিয়ান এবং আলায়া এফকে দেখা যেতে চলেছে। একতা কাপুর এই ছবির প্রযোজনা করেছেন।

আগামীদিনে কার্তিক আরিয়ানকে সত্যপ্রেম কী কথা, আশিকি ৩ ছবিতে দেখা যাবে। সত্যপ্রেম কী কথা ছবিতে তাঁর সঙ্গে থাকবেন কিয়ারা আডবানি।

বন্ধ করুন