বাংলা নিউজ > বায়োস্কোপ > আদানির বন্দরে মাদক,কৃষক-মৃত্যু থেকে নজর সরাতে আরিয়ান সফ্ট টার্গেট: বিশাল দাদলানি
বিশাল দাদলানি-আরিয়ান খান-শাহরুখ খান
বিশাল দাদলানি-আরিয়ান খান-শাহরুখ খান

আদানির বন্দরে মাদক,কৃষক-মৃত্যু থেকে নজর সরাতে আরিয়ান সফ্ট টার্গেট: বিশাল দাদলানি

  • এবার শাহরুখের পরিবারের পাশে দাঁড়ালেন সংগীত পরিচালক বিশাল দাদলানি।

মাদক-কাণ্ডে গ্রেফতার শাহরুখ-পুত্র আরিয়ান খান। আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। জামিনের আবেদন খারিজ করে দেয় মুম্বইয়ের আদালত। এর জেরে আপাতত তাঁর ঠিকানা আর্থার রোড জেল। কিন্তু এরই মধ্যে টুইটারে প্রশ্ন ঘুরছিল, শাহরুখের সঙ্গে যাঁরা যাঁরা কাজ করেছেন, তাঁদের মধ্যে কত জন আজ তাঁর পাশে আছেন?

এবার শাহরুখের পাশে দাঁড়াতে দেখা গেল, সংগীত পরিচালক বিশাল দাদলানিকে। গৌতম আদানির সংস্থার মুন্দ্রা বন্দরে ৩ হাজার কেজি মাদক উদ্ধারের কাহিনি ধামাচাপা দিতেই শাহরুখের ছেলেকে টানাপোড়েনের অভিযোগ। 

একটি টুইটকে রিটুইট করে সংগীত পরিচালক লিখেছেন, ‘যদি সংগীত পরিচালকদের কথা বলেন, আমি আছি। শাহরুখ এবং তাঁর পরিবারকে বলির পাঁঠা করা হয়েছে। আদানিদের বন্দরে ৩ হাজার কেজি তালিবানি-মাদকের থেকে নজর ঘোরাতে তাঁদের সহজ নিশানা তৈরি করা হয়েছে। বিজেপি নেতার ছেলের হাতে কৃষকদের মৃত্যুর ঘটনার প্রতিবাদে আন্দোলন থেকে দৃষ্টি সরাতেও যে এই মামলা লম্বা হচ্ছে, তা পরিষ্কার।’

শুধু বিশালই নন, মাদক-কাণ্ডে শাহরুখের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা শেখর সুমনও। তিনি টুইটে লিখেছেন, ‘আমার ১১ বছরের সন্তানের মৃত্যুর সময় একমাত্র শাহরুখই পাশে ছিল। আমি জানি, একজন বাবার উপর দিয়ে এই রকম পরিস্থিতিতে কী যায়।’

আদানি গোষ্ঠীর বন্দরে কয়েক হাজার কেজি মাদক উদ্ধার অথবা বিজেপি নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রীর ছেলের গাড়ির তলায় চাপা পড়ে ৪ কৃষকের মৃত্যুর ঘটনা, পুরো বিষয়টা থেকে নজর ঘোরানোর জন্য় স্পটলাইট শাহরুখের দিকে করে রাখার চেষ্টা অভিযোগ সংগীত পরিচালক বিশাল দাদলানির।

 

বন্ধ করুন