বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সলমনের হাত থাকলে…’, সাজিদ-মামলায় পুলিশের অসহযোগিতার দোষ ভাইজানকে দিলেন শার্লিন?

‘সলমনের হাত থাকলে…’, সাজিদ-মামলায় পুলিশের অসহযোগিতার দোষ ভাইজানকে দিলেন শার্লিন?

‘সলমনের হাত রয়েছে মাথার উপর’, পুলিশ সাজিদ মামলায় শার্লিনের বয়ান না নেওয়ায় বিস্ফোরক অভিনেত্রী। 

শনিবার নিজের বয়ান রেকর্ড করতে জুহু থানায় গিয়েছিলেন শার্লিন চোপড়া। সেখানে যদিও তাঁর বয়ান নেওয়া হয়নি, ফিরিয়ে দেওয়া হয়। আর তারপর থানা থেকে বেরিয়ে সলমন খানের নামে ক্ষোভ উগড়ে দেন ‘কামাসূত্রা’ অভিনেত্রী।

শনিবার মুম্বই-তে জুহুর পুলিশ স্টেশনে সলমন খানের বিরুদ্ধে বয়ান রেকর্ড করেন অভিনেত্রী শার্লিন চোপড়া। সেইসময় থানার বাইরে দাঁড়িয়ে থাকা মিডিয়াকে উদ্দেশ্য করে তাঁকে বলতে শোনা যায়, পুলিশ তাঁর সঙ্গে কোনওরকম সহযোগিতা করছে না। সঙ্গে তাঁর দাবি, কারও সাহস নেই সলমন খানের গায়ে হাত দেওয়ার কারণ সলমনের হাত রয়েছে তাঁর মাথায়। 

পাপারাৎজিদের সামনে শার্লিনকে বলতে শোনা গেল, ‘সাজিদ খানের মাথায় আর কারও না সলমন খানের হাত রয়েছে। আর উনি থাকতে কেউ সাজিদের গায়ে হাতও লাগাতে পারবে না।’ এরপরই পুলিশের কাছ থেকে পাওয়া অসহযোগিতা নিয়ে কথা বলেন তিনি। 

‘আমি নিজে অ্যাসিস্টান্ট পুলিশ অফিসারকে ফোন করে বললাম, জুহু পুলিশ কোনওভাবে সাহায্য করছে না আমায়। জানি না কী অসহায়ত্ব আছে ওদের। উপর থেকে কী চাপ আসছে। আমি শুধু ভাবছি একজন তারকা হয়ে আমার সঙ্গে যদি এরকম হয়, তাহলে সাধারণ মানুষের সঙ্গে কী হয়!’ এরপর সজল চোখে জানান, তাঁর দাবি শুধু পুলিশ এই বিষয়ে তদন্ত করুক কোনওরকম পক্ষপাত না করে। 

শার্লিনের বয়ান অনুযায়ী ২০০৫ সালে সাজিদের লালসার শিকার হয়েছিলেন তিনি। কাজ পাইয়ে দেওয়ার নাম করে পরিচালক নিজের যৌনাঙ্গ প্রদর্শন করেছিলেন শার্লিনকে। এবং সেটিকে ১ থেকে ১০-র মধ্যে নম্বর দিতে বলেছিলেন। যদিও এদিন জুহু থানায় গিয়ে তাঁকে ব্যর্থই হতে হয়। কারণ যেই পুলিশ অফিসারের তাঁর বয়ান নেওয়ার কথা তিনি সেখানে উপস্থিত ছিলেন না। এক মহিলা অফিসারকে চেয়েছিলেন তিনি বয়ান রেকর্ড করানোর জন্য, সেটাও মানা হয়নি। আরও পড়ুন: গোপনাঙ্গ প্রদর্শন করেছিল সাজিদ, ১৭ বছর আগের ঘটনায় বয়ান রেকর্ড করতে থানায় শার্লিন

২০১৮ সালে যখন সাজিদের উপর যৌন হেনস্থার অভিযোগ ওঠে তখন ৯জন মহিলা তাঁর উপর অভিযোগ তুলেছিলেন। এমনকী যবে থেকে ‘হে বেবি’ পরিচালক বিগ বসের ঘরে প্রবেশ করেছেন তবে থেকেও তাঁকে নিয়ে মুখ খুলেছে একাধিক অভিনেত্রী। যদিও বিগ বস নির্মাতা থেকে সলমন খান এই নিয়ে টুঁ শব্দ করেনি। সাজিদও বেশ গুড বয় ইমেজ ধরে রেখেছে ঘরের ভিতরে। কিন্তু বারবার একটা প্রশ্নই উঠছে, যে মানুষের উপর ১০জনের বেশি মহিলা যৌন নির্যাতনের অভিযোগ এনেছে তাঁকে কীভাবে আনা হল এমন একটি প্ল্যাটফর্মে।

 

বায়োস্কোপ খবর

Latest News

জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.