বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোট পোশাক নিয়ে একবার কটাক্ষ করেছিল দীপিকা! রণবীরের নগ্নতা নিয়ে ঠেস দিল শার্লিন
রণবীরের নগ্ন ছবি নিয়ে দীপিকাকে ঠেস মেরে কথা বললেন শার্লিন চোপড়া। 

ছোট পোশাক নিয়ে একবার কটাক্ষ করেছিল দীপিকা! রণবীরের নগ্নতা নিয়ে ঠেস দিল শার্লিন

  • রণবীরের নগ্ন ফোটোশ্যুটের কারণে দীপিকা পাড়ুকোনকে ধুইয়ে দিলেন শার্লিন চোপড়া। ‘পেপার’ ম্যাগাজিনের সেই ছবিখানা নিয়েই যত বিতর্ক। 

এক বিদেশি ম্যাগাজিনের ফোটোশ্যুটের জন্য নগ্ন হয়েছিলেন রণবীর সিং গত সপ্তাহেই। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েতেই যেন চর্চার অন্ত নেই। কেউ খারাপ বলছেন, কেউ রণবীরের প্রশংসা করছেন। ইতিমধ্যেই রণবীরের ছবি নিয়ে জনতার প্রতিক্রিয়া নিয়ে মন্তব্য করেছেন মিমি চক্রবর্তী আর স্বরা ভাস্কররা। আর তারপর অভিনেত্রী শার্লিন চোপড়া প্রশ্ন তুললেন সমাজের দ্বিচারিতা নিয়ে। অভিনেত্রীর দাবি রণবীরের স্ত্রী দীপিকা পাড়ুকোন নাকি একবার এক অনুষ্ঠানে খাটো পোশাকের কারণে তাঁকে কথা শুনিয়েছিলেন।

‘পেপার’ ম্যাগাজিন থেকে রণবীরের ছবি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই তারকারাও এই নিয়ে তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছেন। তবে রণবীরের ছবি নিয়ে দীপিকাকে ধুইয়ে দিলেন শার্লিন।

অভিনেত্রী বলেন, ‘আমি যখন একটা আন্তর্জাতিক ম্যাগাজিনের হয়ে ফোটোশ্যুট করেছিলাম তখন সমাজ আমায় দুশ্চরিত্র-সহ আরও অনেক নাম দিয়েছিল। এই ধরনের দ্বিচারিতা কেন? দু'ধরনের কথা কেন? আমি যখন ফোটোশ্যুট করছিলাম তখন কী আমার গায়ে পোকা পরেছিল?’

রণবীরের নগ্ন ছবি নিয়ে হওয়া দু'-দুটো এফআইআর-এর প্রসঙ্গেও মুখ খুললেন শার্লিন এদিন। বললেন, ‘বলবেন না এসব তো হতেই পারে। বা কেন এটাকে একটা ইস্যু বানানো হচ্ছে। একবার এক অনুষ্ঠানে যেভাবে ওর বউ দীপিকা পাড়ুকোন আমায় দেখেছিল, একদম উপর থেকে নীচে, কী এত ছোট টপ, এত ছোট শর্টস। আরে আমার গায়ে তো কোনও জামাকাপড় ছিল। আপনার বর তো গায়ে কি আছে ম্যাডাম? কিছুই তো নেই!’

 

বন্ধ করুন