বাংলা নিউজ > বায়োস্কোপ > শার্লিন চোপড়ার অন্তর্বতী অগ্রিম জামিনের আবেদন মঞ্জুর করল বম্বে হাইকোর্ট
শার্লিন চোপড়া
শার্লিন চোপড়া

শার্লিন চোপড়ার অন্তর্বতী অগ্রিম জামিনের আবেদন মঞ্জুর করল বম্বে হাইকোর্ট

  • ইন্টারনেটে ‘অশ্লীল’ ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার অভিযোগে মুম্বই পুলিশের সাইবার সেলে একটি মামলা রুজু হয়েছিল শার্লিন চোপড়ার বিরুদ্ধে

শার্লিনের অন্তর্বতী অগ্রিম জামিন সোমবার মঞ্জুর করল বম্বে হাইকোর্ট। ইন্টারনেটে ‘অশ্লীল’ ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার অভিযোগে মুম্বই পুলিশের সাইবার সেলে একটি মামলা রুজু হয়েছিল শার্লিন চোপড়ার বিরুদ্ধে। সেই মামলাতেই রক্ষাকবচ চেয়ে মহারাষ্ট্রের সর্বোচ্চ আদালতের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রী-প্রযোজক। মুম্বই পুলিশ ২৫ হাজার টাকার ব্যক্তিগত বন্ড এবং দুটি শর্তের বিনিময় তাঁর আবেদন মঞ্জুর করে। 

পুলিশি তদন্তের সহযোগিতায় অভিনেত্রীকে আগামী ১৫ থেকে ১৭ মার্চ প্রতিদিন থানায় হাজিরা দিতে হবে। ২৩ মার্চ পুলিশকে এবিষয় রিপোর্টের নির্দেশ দেওয়া হয়। সিঙ্গেল বেঞ্চে বিচারপতি পি ডি নায়েক আইনজীবী চরণজিৎ চেন্দ্রাপালের গত বছর রুজু করা মামলায়, অন্তর্বতী জামিনের আবেদনের শুনানি করেন।

মামলার শুনানি চলাকালীন পুলিশ বিচারকের কাছে আবেদন করে, অভিযোগের ভিত্তিতে তদন্তের জন্য তাঁরা ফটোগ্রাফির পরিচালককে জিজ্ঞাসাবাদ করতে চায়, যে ছবি শ্যুট করেছিলেন। পুলিশ আরো জানিয়েছে, শার্লিনের থেকে বিস্তারিত প্রশ্ন না করতে পারলে ফ্রি-টু-ভিউ প্ল্যাটফর্মে অশ্লীল ভিডিওগুলো কী করে গেল সেই বিষয় তাঁরা জানতে সক্ষম হবে না।

শার্লিন তাঁর পিটিশন এবং এফিডেভিডে দাবি করেন, ভিডিয়োগুলি যা ফ্রি-টু-ভিউ সাইটে খুঁজে পাওয়া গিয়েছে তা তৈরি করেছে ব্রিটিশ যুক্তরাজ্যের একটি কোম্পানি। সেই ভিডিয়োগুলি টাকার বিনিময়ে দেখা যাবে এইভাবেই তৈরি করা হয়েছিল। কিন্তু কেউ জালিয়াতি করে সেই ভিডিয়োর পাইরেটেড কপি ছড়িয়ে দিয়েছে। সেগুলি সম্পর্কে শার্লিনের কোনও ধারণা নেই। নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন শার্লিন। 

প্রসঙ্গত, গত বছর ৬ নভেম্বর ভারতীয় দণ্ডবিধির ২৯২ (অশ্লীল কনটেন্ট) ধারা, ইনফরমেশন টেকনোলজি আইন, ২০০৮-এর ৬৭ এবং ৬৭এ ধারায় শার্লিনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছিল। 

বন্ধ করুন