বাংলা নিউজ > বায়োস্কোপ > Besharam Rang Row: 'হিন্দুত্ববাদের অপমান', ‘বেশরম রং’ বিতর্কে দীপিকাকে একহাত নিলেন শার্লিন

Besharam Rang Row: 'হিন্দুত্ববাদের অপমান', ‘বেশরম রং’ বিতর্কে দীপিকাকে একহাত নিলেন শার্লিন

শার্লিন একহাত নিলেন দীপিকাকে

Besharam Rang Row: গেরুয়া বিকিনি পরে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত দিয়েছেন দীপিকা, মধ্যপ্রদেশের মন্ত্রীর সুরে সুর মিলিয়ে বললেন শার্লিন। 

শাহরুখ-দীপিকার ‘বেশরম রং’ গান নিয়ে বিতর্ক থামবার নাম নিচ্ছে না। মধ্যপ্রদেশের পর মহারাষ্ট্রের মন্ত্রীও হুঁশিয়ারি দিয়ে জানিয়েছেন, ‘হিন্দুত্ববাদের অপমান করলে রাজ্যে সেই ছবি মুক্তি পাবে না। সোশ্যাল মিডিয়াতেও গেরুয়া শিবির ক্ষোভ উগরে দিচ্ছে এই গানের বিরুদ্ধে। এবার এই বিতর্কে গা ভাসালেন শার্লিন চোপড়া। দীপিকার গেরুয়া বিকিনিতে আপত্তি তুললেন শার্লিন। শুধু তাই নয়, দীপিকা ‘টুকরে টুকরে গ্যাং-এর প্রতি সহমর্মী’ এমনটাও বলেন শার্লিন চোপড়া।

শার্লিন সহমত নরোত্তম মিশ্রার সঙ্গে

শার্লিন জানান, ‘টুকরে টুকরে গ্যাং-এর প্রতি সহমর্মী দীপিকা, তাই হয়ত গেরুয়া বিকিনিতে বেশরম রং গানে নেচেছে। এটা নিঃসন্দেহে লক্ষ লক্ষ হিন্দু মেনে নিতে পারবে না। গেরুয়া রং শুদ্ধতা, বিশ্বাস আর ভক্তির প্রতীক বলে মনে করে হিন্দুরা’। এরপর মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রীর সুরে সুর মিলিয়ে বলেন, ‘আমি নরোত্তম মিশ্রাজির সঙ্গে সহমত। যিনি আমির খানের কলস পুজো এবং শাহরুখ খানের বৈষ্ণোদেবী দর্শন নিয়ে বলেছেন,যাঁর উপর তোমার আস্থা আছে তাঁকে তুমি পুজো করতে পারো। তবে পুজো করার পাশাপাশি অন্যদের আস্থা এবং ভাবনার প্রতিও সাবধান হতে হবে তোমায়’। 

দীপিকার গেরুয়া বিকিনি নিয়ে বিতর্ক

বেশরম রং গান মুক্তির পর থেকেই বিতর্কের সূত্রপাত। নরোত্তম মিশ্র তো সরাসরি জানিয়েছেন, 'আপত্তিকর দৃশ্য ছবি থেকে ছেঁটে না ফেললে মধ্যপ্রদেশে পাঠান মুক্তি পাবে কিনা সেই নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। তিনি আরও বলেন, ‘দূষিত মানসিকতা থেকে তৈরি এই গান তা স্পষ্ট বোঝা যাচ্ছে। গানের দৃশ্যায়নে যে পোশাক দীপিকা পাড়ুকোন পরেছেন তা প্রচণ্ড আপত্তিকর’।

গানের দৃশ্যায়নে গেরুয়া বিকিনিতে দীপিকাকে দেখে চটেছেন রক্ষণশীল হিন্দুরা। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত দিয়েছে পাঠানের এই গান, এমন দাবি তুলে এই ছবি বয়কটের দাবিতে বিক্ষোভ প্রদর্শন হয়েছে ইন্দোরের রাস্তায়। 

২৫শে জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘পাঠান’

তবে বিতর্ক যতই সঙ্গে থাকুক ইউটিউবে লাফিয়ে লাফিয়ে বাড়ছে ‘বেশরম রং’-এর ভিউ সংখ্যা। প্রসঙ্গত, পাঁচ বছর পর ‘পাঠান’ দিয়েই রুপোলি পর্দায় কামব্যাক করছেন শাহরুখ। শেষ তাঁকে দেখা গিয়েছে ‘জিরো’ ছবিতে।পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবিতে এসআরকে-র সঙ্গে দেখা যাবে জন আব্রাহাম আর দীপিকা পাড়ুকোনকে। আগামী বছর ২৫শে জানুয়ারি মুক্তি পাবে যশ রাজ ব্যানারের এই ছবি।

 

বায়োস্কোপ খবর

Latest News

2 ওভার শেষে West Indies-র স্কোর 3/1 ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল T20 WC 2024: WI-এর বিরুদ্ধে নামার আগে অনুশীলনই করতে পারল না NZ, বিরক্ত কিউয়ি কোচ ৪-৯-৪- দুরন্ত বোলিং ফিগার আর্শের, ইতিহাস গড়ে ভাঙলেন অশ্বিনের ১০ বছর আগের রেকর্ড ফের ব্যর্থ, নিউইয়র্কে চলল না কোহলির ম্যাজিক! T20I-তে লজ্জার নজির গড়লেন বিরাট ‘ডায়মন্ডহারবারে ১০ লাখের বেশি ছাপ্পা,’ দাবি শুভেন্দুর, আদালতে যাচ্ছে বিজেপি ভারতকে কেন ৫ পেনাল্টি রান দিলেন আম্পায়াররা? কারণটা কী? হাসি ফুটল পাকিস্তানে কুয়েতে অগ্নিকাণ্ড, মৃত ভারতীয়দের পরিবারের পাশে সরকার,মিটিংয়ে মোদী, চালু Helpline

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.