বাড়ি > বায়োস্কোপ > #ReleaseRhea ইনস্টা পোস্ট রহস্যজনকভাবে মুছে ফেললেন শিবানি ও অনুশা দান্ডেকার
পিছু হটলেন শিবানি? 
পিছু হটলেন শিবানি? 

#ReleaseRhea ইনস্টা পোস্ট রহস্যজনকভাবে মুছে ফেললেন শিবানি ও অনুশা দান্ডেকার

  • রিয়া চক্রবর্তীর পাশে দাঁড়ানোই নয়, সোশ্যাল মিডিয়ায় সুশান্তের প্রাক্তন প্রেমিকাকে ব্যক্তিগত আক্রমণ করেন শিবানি দান্ডেকার। তারপর থেকেই নেটিজেনদের রোষের মুখে শিবানি। 

ফারহান আখতারের গার্লফ্রেন্ড শিবানি দান্ডেকার এবং তাঁর বোন অনুশা দান্ডেকার সোশ্যাল মিডিয়ায় রিয়া চক্রবর্তীর মুক্তির দাবি জানিয়ে একটি পোস্ট করেছিনে শুক্রবার। আচমকাই সোশ্যাল মিডিয়া থেকে সেই পোস্ট মুছে দিলেন দান্ডেকার সিস্টার্স। একথা কারুরই অজানা নয় রিয়া চক্রবর্তীর সবচেয়ে কাছের বান্ধবী শিবানি। একে অপরকে নিজেদের BFF (বেস্ট ফ্রেন্ড ফরএভার) বলেই সম্বোধন করতে অভ্যস্ত ছিলেন তাঁরা। সুশান্ত মামলায় রিয়ার দিতে অভিযোগের আঙুল উঠবার পর থেকেই সোশ্যাল মিডিয়া বন্ধুর পক্ষ নিয়েছেন শিবানি এবং তাঁর বোন অনুশা। 

শিবানি ও অনুশা দান্ডেকারের ডিলিট করা পোস্ট
শিবানি ও অনুশা দান্ডেকারের ডিলিট করা পোস্ট

শুক্রবার সেশন কোর্টেও খারিজ হয়ে যায় রিয়ার জামিনের আর্জি। উল্লেখ্য মঙ্গলবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত মাদককাণ্ডে এনসিবির হাতে গ্রেফতার রিয়া চক্রবর্তী। মাদকচক্রে জড়িত থাকবার অভিযোগে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করে রিয়াকে। ম্যাজিস্ট্রেট কোর্টের পর বিশেষ এনডিপিএস আদালতেও না-মঞ্জুর হয় রিয়ার জামিনের আর্জি। 

শুধু তাই নয়, শুক্রবার রাতেই সংবাদমাধ্যমে প্রকাশ্যে আসে মাদক ব্যবহার করেন বলিউডের কমপক্ষে ১৫ জন সেলিব্রিটির নাম মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) জেরায় কবুল করে নিয়েছেন রিয়া। টাইমস নাওয়ের রিপোর্টে দাবি করা হয় সেই তালিকায় রয়েছে- সারা আলি খান, রকুল প্রীত সিং এবং সিমন খাম্বাটার নাম। এরপর থেকেই বলিউডের তরফে উঠা রিয়ার ন্যায়বিচারের জোয়ারে আচমকাই ভাটা এসে গিয়েছে। শিবানি দান্ডেকর শুধু নিজের ইনস্টাগ্রামের টাইম লাইন থেকে ‘রিলিজ রিয়া’ পোস্ট ডিলিট করেননি। ইনস্টাগ্রামের কমেন্ট বক্সকেও সীমিত করে দিয়েছেন শিবানি। শুধু তিনি যাঁদের ফলো করেন তাঁরাই কমেন্ট করতে পারবেন শিবানি ইনস্টা পোস্টে।

শিবানি, অনুশার পাশাপাশি সেলিব্রিটি স্টাইলিস্ট অনিশা জৈনও রিয়ার মুক্তির দাবিতে করা পোস্ট ডিলিট করেছেন, তবে স্টাইলিস্ট মণিকা ডোংরার ইনস্টাগ্রামের দেওয়ালে এখনও জ্বলজ্বল করছে এই পোস্ট। যেখানে মণিকা দাবি করেছেন, এনসিবি জোর করে রিয়ার জবানবন্দি নিয়েছে। এবং অনৈতিকভাবে গ্রেফতার করা হয়েছে রিয়াকে। 

শুধু রিয়াকে সমর্থন করাই নয়, সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডকে ব্যক্তিগত আক্রমণ করে বিতর্কে জড়িয়েছেন শিবানি। ‘দু সেকেন্ডের খ্যাতি এবং সস্তার প্রচার পেতে’ সুশান্তের পরিবারের পাশে দাঁড়িয়েছেন অঙ্কিতা,  অঙ্কিতা ‘পিতৃতন্ত্রের রাজকুমারী’ সহ নানা ভাষায় টুইটার, ইনস্টাগ্রামে আক্রমণ করেছিলেন শিবানি। যার যোগ্য জবাব দেন অঙ্কিতা। অঙ্কিতার পাশে দাঁড়িয়ে শিবানিকে একহাত নেন রশমি দেশাই, দেবলীনা ভট্টাচার্য, বিকাশ গুপ্তা, নন্দিশ সান্ধু সহ টেলিভিশন দুনিয়ার নামীদামী তারকারা।সুশান্তের দিদি শ্বেতা অঙ্কিতার সমর্থন করে বলেন, ‘ওদের পাত্তা দিস না, সাফাই দেওয়ার প্রয়োজন নেই’। সুশান্ত ভক্তরা ব্যাপক ট্রোল করেন শিবানিকে। ‘ফারহান আখতারে বান্ধবী ছাড়া তাঁর পরিচয় কী?' নেটিজেনদের কাছে এইধরণের প্রশ্ন উঠে আসে শিবানির উদ্দেশ্যে। ইনস্টাগ্রাম থেকে অঙ্কিতাকে কটাক্ষ করে লেখা পোস্টটিও ডিলিট করে দিয়েছিলেন শিবানি।

বন্ধ করুন