বাংলা নিউজ > বায়োস্কোপ > ফারহানের সঙ্গে একরঙা পোশাকে প্রেমিকা, ‘বিচ্ছিরি রকমের সুন্দর লাগছ’ দাবি ইলিয়ানার
ফারহান- শিবানি।

ফারহানের সঙ্গে একরঙা পোশাকে প্রেমিকা, ‘বিচ্ছিরি রকমের সুন্দর লাগছ’ দাবি ইলিয়ানার

  • ইনস্টাগ্রামে তাঁর এবং ফারহানের কয়েকটি ছবি পোস্ট করে সহজ ও সাবলীলভাবে 'রক অন' অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর প্রেমিকা শিবানি দান্ডেকর।

রবিবার ৯ নভেম্বর ৪৮-এ পা দিলেন পরিচালক-অভিনেতা ফারহান আখতার। তবে শুধুই একজন দুর্ধর্ষ পরিচালক কিংবা দুরন্ত অভিনেতা বললে তাঁর প্রতিভাকে খানিকটা খাটো করেই দেখা হবে। একইসঙ্গে চিত্রনাট্যকার, গিটার বাদক,সু-গায়কও বটে তিনি। এদিন 'বার্থডে বয়' তাঁর জন্মদিনের সম্ভবত সেরা শুভেচ্ছা বার্তাটি পেলেন তাঁর প্রেমিকা শিবানি দান্ডেকর-এর তরফে। ইনস্টাগ্রামে তাঁর এবং ফারহানের কয়েকটি ছবি পোস্ট করে সহজ ও সাবলীলভাবে 'রক অন' অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর প্রেমিকা।

সেইসব ছবিতে দেখা যাচ্ছে তাঁরা দু'জনেই পরে রয়েছেন কালো রঙের ম্যাচিং করা পোশাক। ফর্ম্যাল ড্রেসে এই জুটিকে যে লাগছেও দারুণ, সেকথা মনে হয় না বললেও চলে। কখনও বিরাট কোনও জানলার সামনে কিংবা কখনও সিঁড়ির উপর পাশাপাশি দাঁড়িয়ে বিভিন্ন পোজে এই ছবিগুলি তুলেছেন তাঁরা। খুব সম্ভবত ডেটে গিয়ে কিংবা কোনও অনুষ্ঠানে হাজির হয়ে নিজেদের এই ছবিগুলি তুলিয়েছিলেন তাঁরা। ক্যাপশনে ফারহানকে 'ফু' উল্লেখ করে শিবানি লিখছেন তিনি তাঁকে আজন্ম ভালোবেসে যাবেন। শিবানির পোস্টটি আপলোড হতেই তা নজর কেড়েছে নেটিজেনদের। অসংখ্য শুভেচ্ছাবার্তা এসে জমা হয়েছে ফারহানের উদ্দেশে। ফারহান-শিবানির ছবির প্রশংসা করে বলি-সুন্দরী ইলিয়ানা ডি'ক্রুজ লিখেছেন, 'বিচ্ছিরি রকমের সুন্দর লাগছ তোমরা!'

বিগত কয়েক বছর ধরে লিভ ইনে রিলেশনে আছেন ফারহান আখতার আর শিবানি দান্ডেকর। শোনা যাচ্ছে, এই বছরেই নাকি বিয়ে করে ফেলবেন।প্রায়ই নিজেদের নানান ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এই তারকা জুটি। একে-অপরকে ভালোবাসা উজার করে দেওয়ার কোনও সুযোগই ছাড়েন না তাঁরা। শিবানি আর ফারহানের সম্পর্কে শিলমোহর দিয়ে দিয়েছেন বাবা জাভেদ আখতারও। এক সাক্ষাৎকারে জাভেদ জানিয়েছিলেন, ‘শিবানি খুব মিষ্টি মেয়ে’। ফারহানের বিয়ের গুঞ্জন নিয়ে অবশ্য কিছু বলতে চাননি তিনি। তবে, শিবানি আর ফারহান আপাতত একসাথেই আছেন। বিয়ে নিয়ে সিদ্ধান্ত না নিলেও, বিয়ে করার যে ইচ্ছে আছে, সেটাও জানিয়েছিলেন!

প্রসঙ্গত, হেয়ারস্টাইলিস্ট অধুনা ভবানিকে ২০০০ সালে বিয়ে করেন ফারহান। তারপর ২০১৭ সালে আলাদা হয়ে যান দু'জনে।

 

বন্ধ করুন