বাড়ি > বায়োস্কোপ > এই রহস্যময়ী নারী কি রিয়ার বন্ধু শিবানি দান্ডেকর ? জল্পনার জবাব দিলেন ফারহানের গার্লফ্রেন্ড
সাফাই দিলেন শিবানি 
সাফাই দিলেন শিবানি 

এই রহস্যময়ী নারী কি রিয়ার বন্ধু শিবানি দান্ডেকর ? জল্পনার জবাব দিলেন ফারহানের গার্লফ্রেন্ড

  • শিবানির দাবি ওই রহস্যময়ী নারী আসলে রিয়ার পাবলিসিস্ট রাধিকা নিহালনি। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে দিন কয়েক ধরেই মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে এক রহস্যময়ী নারী। ১৪ জুন সুশান্তের মৃত্যুর দিন যিনি ফ্রেমবন্দি হয়েছেন সুশান্তের অ্যাপার্টমেন্টের নীচে। নীল-সাদা চেক স্লিভলেস টি-শার্ট এবং ক্রিম রঙা প্যান্টে কে সেই রহস্যময়ী? তাঁর খোঁজে একাধিক তত্ত্ব উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। করোনা আবহে মুখ মাস্কে ঢাকা থাকায় তাঁর পরিচিতি সঠিকভাবে সামনে আসেনি। কেউ দাবি করেছেন ওই মহিলা আসলে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীর গার্লফ্রেন্ড জামিলা ক্যালকাটাওয়ালা। তবে বেশিরভাগ নেটিজেনদের মতেই ওই রহস্যময়ী নারী হলেন রিয়া বেস্ট ফ্রেন্ড, অভিনেতা ফারহান আখতারের বান্ধবী শিবানি দান্ডেকর। সেই নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছিল নেটদুনিয়ায়। অবশেষে এই বিতর্ক নিয়ে মুখ খুললেন শিবানি।

তিনি নেটিজেনদের একহাত নিয়ে বলেন, কোনওভাবেই তিনি ওই রহস্যময়ী নারী নন, এমনকি ওই রহস্যময়ী নারীর পরিচয়ও ফাঁস করেনে শিবানি। টুইট বার্তায় শিবানি দাণ্ডেকর লেখেন, ‘এটা আমি নই এবং সিমনও নয়! দয়া করে কিছু ভাববার আগে ফ্যাক্ট চেক করুন, এটা হল পিআর পার্সন রাধিকা নিহালনি এবং তাঁর সহযোগী। দয়া করে ভুয়ো খবর ছড়ানো বন্ধ করুন! অনেক হয়েছে! আমি চুপ আছি তাঁর মানে এই নয় আপনারা আমাকে নিয়ে যা খুশি তাই বলে মিথ্যা অপবাদ দেবেন এবং ঘৃণা ছড়াবেন’।

নিজের টুইটে রীতিমতো রাধিকা নিহালনিকে ট্যাগ করেন শিবানি। যাঁর টুইটার হ্যান্ডেলের নাম রাধিকা আহুজা। সেন্সার বোর্ডের প্রাক্তন চেয়ারম্যান, তথা প্রযোজক পেহলাজ নিহানলির পুত্রবধূ রাধিকা। জানা গিয়েছে রিয়া চক্রবর্তীর পিআরের দায়িত্বে রয়েছেন তিনি। কিন্তু সুশান্তের মৃত্যুর পর কেন সেইখানে গিয়েছিলেন রাধিকা? কীভাবেই বা মুম্বই পুলিশ তাঁকে ক্রাইম সিনের ভিতর প্রবেশ করতে দিল? সেই সব প্রশ্ন নিয়ে ধোঁয়াশা রয়েই যাচ্ছে। 

শিবানির দাবি এই রহস্যময়ী হলেন রাধিকা আহুজা 
শিবানির দাবি এই রহস্যময়ী হলেন রাধিকা আহুজা 

অভিশপ্ত ১৪ জুনের ওই দুপুরে সন্দীপ সিং, মুম্বই পুলিশের সঙ্গে একাধিকবার কথা বলতে দেখা গিয়েছে নীল-সাদা চেক টি-শার্ট পড়া এই রহস্যময়ী নারীকে। শিবানির কথায় যিনি রাধিকা আহুজা। এমনকি ওই দিন ক্রাইম সিনে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকা গোলাপি টুপি পড়া রহস্যজনক ছেলেটির সঙ্গেও অনেকসময় কথা বলেন রাধিকা। 

উল্লেখ সুশান্তের মৃত্যুর পর ১৬ জুন বান্দ্রা থানায় প্রায় ৯ ঘন্টা ধরে বয়ান রেকর্ড পর্ব চলে রিয়া চক্রবর্তীর। এরপর রিয়াকে প্রথমবার প্রকাশ্যে দেখা গিয়েছিল ২৮ জুন শিবানি দাণ্ডেকরের সঙ্গে ফারহান আখতারের বাড়িতে। 

২৮ জুন ফারহান আখতারের বাড়িতে রিয়া (ছবি-বারিন্দর চাওয়ালা)
২৮ জুন ফারহান আখতারের বাড়িতে রিয়া (ছবি-বারিন্দর চাওয়ালা)

সিমন খাম্বাটাও ইনস্টাগ্রামে এই ভুয়ো খবরের নিন্দা করে একটি দীর্ঘ পোস্ট লেখেন।

সুশান্তের মৃত্যুর তদন্ত আপতত খতিয়ে দেখছিল ইডি এবং সিবিআই। তবে বুধবার এই তদন্তে যোগ দিয়েছে এনসিবিও। রিয়ার সঙ্গে মাদকচক্রের যোগের হদিশ পেয়েছে ইডি, তাই এই মামলায় এবার পা বাড়াল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

বন্ধ করুন