বাংলা নিউজ > বায়োস্কোপ > শিবপ্রসাদের হাত ধরে ফিরছে 'ভুটু ভাইজান', নানান চমক নিয়ে আসছে ‘হামি ২’
'হামি' ছবির একটি দৃশ্যে ব্রত এবং তিয়াসা। (ছবি সৌজন্যে -ইউটিউব) 
'হামি' ছবির একটি দৃশ্যে ব্রত এবং তিয়াসা। (ছবি সৌজন্যে -ইউটিউব) 

শিবপ্রসাদের হাত ধরে ফিরছে 'ভুটু ভাইজান', নানান চমক নিয়ে আসছে ‘হামি ২’

  • পরিচালক জুটি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা ‘উইন্ডোজ’ প্রোডাকশনের ফেসবুক পেজে ঘোষণা করা হয়েছে ‘হামি ২’ ছবি নিয়ে। চলতি বছরের ডিসেম্বরে 'হামি ২' এর শ্যুটিং শুরু হচ্ছে।

২০১৮ সালে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পরিচালনায় মুক্তি পেয়েছিল ‘হামি'। এককথায় বক্স অফিসে ঝড় তুলেছিল এই ছবি। ছোট-বড় সকলের হৃদয় ছুঁয়েছিল এই ছবির গল্প থেকে গান। রাতারাতি তারকা হয়ে উঠেছিল ছবির প্রধান শিশুশিল্পী ব্রত বন্দ্যোপাধ্যায়। এরপরই শোনা গেছিল এই ছবির সাফল্যকে মাথায় রেখেই এর সিক্যুয়েল বানাতে চলেছেন পরিচালক জুটি। তবে সেইসময়ে এই বিষয়ে কোনও মন্তব্য না করলেও সম্প্রতি পরিচালক জুটির প্রযোজনা সংস্থা ‘উইন্ডোজ’ প্রোডাকশনের ফেসবুক পেজে ঘোষণা করা হয়েছে ‘হামি ২’ আসছে। চলতি বছরের ডিসেম্বরে 'হামি ২' এর শ্যুটিং শুরু হচ্ছে।

নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

প্রসঙ্গত, গত বছরের মার্চ মাসেই 'হামি ২' এর শ্যুটিং শুরু করার কথা ছিল। কিন্তু গোটা বিশ্বজুড়ে করোনা মহামারী শুরু হওয়ার পর বাধ্য হয়েই সেই পরিকল্পনায় দাঁড়ি বসাতে হয়েছিল তাঁদের। তবে বর্তমানে চারপাশের পরিস্থিতি এখন এককথায় অনেকটাই স্বাভাবিক। তাই হামি ২’-র কাজ করতে শুরু করতে আর দেরি করতে চাইছেন না শিবপ্রসাদ। কিন্তু ইতিমধ্যেই বেড়েছে 'ভুটু ভাইজান' এবং বাকি শিশু শিল্পীদের বয়স। ছবির গল্প একেবারেই ফাঁস না করে এ প্রসঙ্গে শিবপ্রসাদ বলেছেন, 'এটুকু বলতে পারি, হামি ২-তে রয়েছে প্রচুর চমক। আগের ছবির সব অভিনেতারাই থাকবেন। বেশ এক ঝাঁক নতুন মুখও দেখা যাবে'।

‘হামি ২’ এর পোস্টার। (ছবি সৌজন্যে -ফেসবুক)
‘হামি ২’ এর পোস্টার। (ছবি সৌজন্যে -ফেসবুক)

পাশাপাশি 'শিবু' আরও জানিয়েছেন 'হামি ২'-এর সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই ছবির তিনটি গানও রেকর্ড করা হয়ে গেছে। সেইসব গানের সুর যে দর্শক ও শ্রোতাদের মন ভরাবে তা নিয়ে কোনও সন্দেহ নেই শিবপ্রসাদ-নন্দিতার।

বন্ধ করুন