বাংলা নিউজ > বায়োস্কোপ > Raktobeej: 'সেই ইচ্ছেতে টিক মার্ক পড়ল', রক্তবীজের শ্যুটিং শেষ, আবেগঘন বার্তা পোস্ট সত্যমের

Raktobeej: 'সেই ইচ্ছেতে টিক মার্ক পড়ল', রক্তবীজের শ্যুটিং শেষ, আবেগঘন বার্তা পোস্ট সত্যমের

রক্তবীজের শ্যুটিং শেষ

Raktobeej: একমাসের মধ্যেই শেষ হল রক্তবীজের শ্যুটিং। গত ১৫ মার্চ শুরু হয়েছিল উইন্ডোজ প্রোডাকশনের পুজোর ছবি রক্তবীজের শ্যুটিং। ১২ এপ্রিল সেই কাজ শেষ হওয়ার ঘোষণা করলেন পরিচালক থেকে অভিনেতা সকলে।

এবারের পুজো জমজমাট। হবে নাই বা কেন! ২০২৩ -এর পুজোতে ‘এক সে বড়িয়া এক’ বাংলা ছবি আসছে যে সেলুলয়েডের পর্দায়। এসভিএফ থেকে উইন্ডোজ কেউ কাউকে এতটুকু জমি ছাড়তে নারাজ। এই পুজোতেই মুক্তি পাচ্ছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের আগামী ছবি রক্তবীজ। সদ্যই এই ছবির শ্যুটিং শেষ হল। সেই কথা ঘোষণা করলেন পরিচালক থেকে অভিনেতা সকলে।

শিবপ্রসাদ এবং নন্দিতা রায় জুটির এই আগামী ছবি জুড়ে রয়েছে ভরপুর চমক। প্রথমত, এটা এই পরিচালকদ্বয়ের প্রথম থ্রিলার ছবি। এছাড়া এখানে প্রথমবার একে অন্যের বিপরীতে জুটি বেঁধে অভিনয় করবেন আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তী। একই সঙ্গে এই ছবিতে দেখা মিলবে ভিক্টর বন্দ্যোপাধ্যায়কেও।

ছবির শ্যুটিং শেষ হওয়ার কথা ফেসবুকে একটি ছোট ভিডিয়ো পোস্ট করে জানান শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তিনি লেখেন, 'শেষ হল রক্তবীজের শুটিং।' এই ভিডিয়ো ছবির সমস্ত কলাকুশলীদের দেখা যাচ্ছে। মাঝে রক্তবীজ লেখা হাতে বসে আছেন নন্দিতা রায়। তিনি যেই বলো দুর্গা মায় কী বলে চেঁচিয়ে উঠেছেন অমনি বাকি সবাইকে জয় বলে চেঁচাতে শোনা যায়।

তবে একা শিবপ্রসাদ নন, এই ছবির অন্যতম অভিনেতা সত্যম ভট্টাচার্য, তথা বল্লভপুরের রূপকথার রাজা এদিন তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে লেখেন, 'অনেক পরিচালকদের সঙ্গে কাজ করতে ইচ্ছে করে। কিন্তু যবে থেকে অভিনয় করব ঠিক করি তবে থেকে এই দুই মানুষের সঙ্গে কাজ করার বা ওদেরকে কাছ থেকে কাজ করতে দেখবার খুব ইচ্ছে ছিল। সেই ইচ্ছেতে টিক মার্ক পড়ল।' তিনি আরও লেখেন, 'অনেক ধন্যবাদ নন্দিতা দি এবং শিবপ্রসাদ দা, আমাকে তোমাদের পরিবারের সদস্য করার জন্য। ভবিষ্যতে আরও কাজ এক সঙ্গে করার ইচ্ছে রইল।'

প্রায় এক মাস আগে এই ছবির শ্যুটিং শুরু হয়েছিল। মার্চের ১৫ তারিখ এই ছবির শ্যুটিং শুরু হয়। শেষ হল ১২ এপ্রিল। দুইয়ের ঘোষণাই প্রোডাকশন হাউজ এবং পরিচালকদের তরফে করা হয়েছে।

এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন কাঞ্চন মল্লিক, সত্যম ভট্টাচার্য, দেবাশিস ভট্টাচার্য, অম্বরীশ ভট্টাচার্য, দেবলীনা কুমার প্রমুখ। এই ছবিতে গান গেয়েছেন সোশ্যাল মিডিয়া খ্যাত নন্দী সিস্টার্স। জানা গিয়েছে এই ছবিতে এমন কিছু ঘটনা উঠে আসবে যে ঘটনা একটা সময় পশ্চিমবঙ্গকে রীতিমত নাড়িয়ে দিয়েছিল।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

স্প্যাম কল, প্রতারণার চেষ্টায় জীবন দুর্বিসহ? রিপোর্ট করুন সরকারের চক্ষু পোর্টালে তাপমাত্রায় রোলার-কোস্টার রাইড! বৃষ্টির সম্ভাবনা কি আছে? জানুন আবহাওয়ার খবর ইতিহাস গড়ে প্যারিস অলিম্পিক্সের যোগ্যতা অর্জন করল ভারতের পুরষ ও মহিলা টিটি দল শেষ দিনে জেলা বিচারকের বিরুদ্ধে কড়া পদক্ষেপের আর্জি বিচারপতি গঙ্গোপাধ্যায়ের সিভিক ভলান্টিয়াররা এপ্রিল মাস থেকেই বর্ধিত বেতন পাবেন, জারি হয়েছে বিজ্ঞপ্তি ‘আপনাকে দেখার পর তো আরও পছন্দ নয়!’ শিল্পীর সুন্দরী বউকে একী বলে বসলেন সৌরভ! হেলিকপ্টারে করে বিলাসপুর যাবেন দ্রাবিড় ও রোহিত! দুপুরে শুরু ভারতের অনুশীলন লেগস্পিনকে গুগলি বানাল DRS! বল লাগল স্টাম্পে, প্রযুক্তির ‘ভুলে’ রেগে লাল UP কোচ দিল্লি থেকে থাইল্যান্ড গেল বুদ্ধের জিনিস, কূটনীতিতে গুরুত্ব বাড়ছে বৌদ্ধধর্মের বিশ্বের সবচেয়ে ধনীর তালিকায় মাস্ককে ছাপিয়ে ফের শীর্ষে Amazon-এর বেজোস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.